হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, দশর্নার বক্ষ-বিভাজিকায় বোল্ড আউট ভক্তরা

বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন দর্শনা বণিক। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লাইমলাইটে চলে এসেছেন অভিনেত্রী।

Riya Das | Published : Dec 27, 2021 3:26 AM IST / Updated: Dec 27 2021, 02:13 PM IST

19
হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, দশর্নার বক্ষ-বিভাজিকায় বোল্ড আউট ভক্তরা


প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন। টলি অভিনেত্রী দর্শনা বণিক। বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন দর্শনা বণিক (Darshana Banik) ।

29


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লাইমলাইটে চলে এসেছেন অভিনেত্রী। মোহময়ীর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায় (Darshana Banik) ।

39

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লাইমলাইটে চলে এসেছেন অভিনেত্রী। নায়িকার বোল্ডনেসেই সকলেই যেন বোল্ড আউট।নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে দর্শনার এই হট ছবি (Darshana Banik) ।

49

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক (Darshana Banik) । ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া।কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক।

59

দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা (Darshana Banik) । 

69

 উন্মুক্ত ক্লিভেজের টপে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছেন দর্শনা (Darshana Banik)  । ছবি প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। প্রতিটি ছবিতেই তিনি যেন আলাদা আলাদা স্টাইল স্টেটমেন্ট নজির গড়েন। গ্ল্যামারাস দর্শনার এই ছবি দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় জমছে।

79


উন্মুক্ত ক্লিভেজ যেন ফ্যাশন ট্রেন্ড, তবে শুধু এই নয়া ট্রেন্ডে গা ভাসিয়েই নয়, খোলা চুলে সেমি নুড্যের সাহসী ফোটোশুটেও তিনি সাবলীল। বিজ্ঞাপনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শনা (Darshana Banik) । হাই থাই স্লিটে নেটিজেনদের ঘুম উড়িয়েছেন টলিপাড়ার হটনেস বম্ব।

89

 টলিপাড়ার  বাঙালি অভিনেত্রীর 'হট অ্যান্ড বোল্ড' ফোটোশুটে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন। স্টানিং লুক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছেন দর্শনা (Darshana Banik) ।

99


টলিপাড়ার গন্ডি পেরিয়ে বলিউডেও পসরা জমিয়েছেন দর্শনা। জয় কৃষ্ণন পরিচালিত 'এজরা' ছবিতে বলিউডের কিসিং হিরো ইমরান হাশমির বিপরীতে দেখা যাবে দর্শনা বণিককে (Darshana Banik) । বাংলা ছবি ছাড়াও তেলেগু ছবিতেই জনপ্রিয় মুখ দর্শনা বণিক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos