মৃত ভেবে দেবকে শ্মশানে দাহ করতে নিয়ে যাওয়া হয়, তারকা সাংসদের পুরনো স্মৃতি শুনে হতবাক সকলেই

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতাদের তালিকায় একেবারে উপরের দিকেই রয়েছেন দেব। ফিল জগতে একের পর এক চমক দিয়ে চলেছেন তিনি। সাংসদ হওয়ার দায়িত্ব পালনের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে চুটিয়ে কাজ করছেন দেব। 

Jayita Chandra | Published : Aug 23, 2021 5:25 AM IST

19
মৃত ভেবে দেবকে শ্মশানে দাহ করতে নিয়ে যাওয়া হয়, তারকা সাংসদের পুরনো স্মৃতি শুনে হতবাক সকলেই

ছোটবেলা থেকেই অনেক পরিশ্রম করে আজ এই জায়গায় পৌঁছেছেন তিনি। এবারে সামনে এলো তারকা সাংসদের শৈশবের একটি ঘটনা। সূত্রের খবর অনুযায়ী, ‘উপুর সংসার’ নামের একটি টক-শোতে সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়-এর সঙ্গে নিজের জীবনের সেই স্মৃতি শেয়ার করেন দেব। 

29

তবে স্মৃতিটি খুব একটা মধুর স্মৃতি নয়। ওই অনুষ্ঠানে দেবের সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর বান্ধবী রুক্মিণীও। দেবের মুখে তাঁর ছোটবেলার স্মৃতি শুনে রীতিমতো আঁতকে উঠেছিলেন শাশ্বত থেকে শুরু করে সকলেই। 

39

ওই শো-তে দেব জানান, ছোটবেলায় একবার তিনি গাঁজনের মেলা দেখতে মামাবাড়ি গিয়েছিলেন। সেই সময় তিনি খুবই ছোট। সবার সঙ্গে আনন্দ করে মেলাতে ঘুরছিলেন দেব। সেই সময় এক ভয়াবহ ঘটনা ঘটে যায়। 

49

সম্ভাবত ওই মেলায় দেবকে কেউ কিছু খায়িয়ে দিয়েছিলেন। তারপর থেকেই অজ্ঞান হয়ে পড়েন দেব। টানা একদিন ধরে জ্ঞান ফেরেনি অভিনেতার। শুধু তাই নয় এর পরেরে ঘটনা আরও মারাত্মক। 
 

59

সেই সময় গ্রামের সকলেই ভেবেছিলেন দেব বোধয় আর বেঁচে নেই। তাঁকে মৃত ভেবে নির্দিষ্ট সময়ের পর দাহ করতে নিয়ে যাওয়া হয় শ্মশানে। তারকা সাংসদের মুখে এই কথা শুনে অবাক হয়ে যান সকলেই। 

69

এখানেই শেষ নয় দেব আরও জানান, ঘটনার দিন দেব নিখোঁজ হতেই তাঁর দিদা চারিদিকে পাগলের মতো তাঁকে খুঁজতে থাকে। 

79

শ্মশানে ফেলে আসার একদিন পর অভিনেতার জ্ঞান আসে। সারা রাত খোঁজাখুঁজি করারা পর দেবকে খুঁজে পান তাঁর দিদা। 
 

89

এরপরই নাকি অভিনেতার দিদা মানত করেছিলেন, বড় হওয়ার পর একবার তাঁকে দিয়ে গাঁজনের সন্ন্যাস পালন করাবেন। দিদার কথা মতো মাধ্যমিক দেওয়ার পর আবারও দেব গ্রামে যান। সেখানে এক সপ্তাহ গাঁজনের সন্ন্যাসী হয়েছিলেন। 
 

99

যার ফল স্বরূপ অভিনেতাকে বহু নিয়ম পালন করতে হয়েছিল। আগুনের উপর চলা থেকে শুরু করে কাঁটায় ঝাপ বাদ যায়নি কিছুই। তারকা সাংসদের এহেন পুরনো স্মৃতি শুনে সত্যি গায়ে কাঁটা দেয়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos