খুল্লামখুল্লা 'সহবাস'-এর দিন শেষ, গর্ভাবস্থার শেষ পর্যায়ে সঙ্গী যশ, গোপন ডেটে কোথায় বেরোলেন নুসরত

গর্ভাবস্থার একেবারে শেষ পর্যায়ে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। সূত্র বলছে চলতি মাসেই আসতে চলেছে গর্ভের সন্তান। লুকোছাপা-রাখঢাক, নীতি পুলিশের চোখরাঙানিকে উপেক্ষা করেই বৃষ্টিভেজা দিনে টলিপাড়ার হবু মা নুসরতের সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজেছিলেন যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন তার প্রমাণও কয়েকদিন আগে মিলেছে। আবারও  সহবাস সঙ্গীর সঙ্গে গোপন ডেটে বেরোলেন টলিপাড়ার হবু মা নুসরত।
 

Riya Das | Published : Aug 23, 2021 3:27 AM IST

110
খুল্লামখুল্লা 'সহবাস'-এর দিন শেষ, গর্ভাবস্থার শেষ পর্যায়ে সঙ্গী যশ, গোপন ডেটে কোথায় বেরোলেন নুসরত

প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন নুসরত জাহান। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। সূত্র বলছে চলতি মাসেই আসতে চলেছে গর্ভের সন্তান। 

210

অন্তঃসত্ত্বা নুসরতকে কতখানি নিজের কাছে আগলে রেখেছেন  সহবাস সঙ্গী যশ, তার প্রমাণও কয়েকদিন আগে মিলেছে। নীতি পুলিশের চোখরাঙানিকে উপেক্ষা করেই বৃষ্টিভেজা দিনে টলিপাড়ার হবু মা নুসরতের সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজেছিলেন যশ দাশগুপ্ত। 
 

310


নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্রেমকাহিনি এখন টলিপাড়ার বহুলচর্চিত কিসসা লুকোছাপা-রাখঢাক এখন অতীত। এতদিন আকার ইঙ্গিতে নিজেদের সম্পর্কের কথা বললেও এবার জনসমক্ষে এলেন দুজনে।
 

410

 নীতি পুলিশের চোখরাঙানিকে উপেক্ষা করেই বৃষ্টিভেজা দিনে টলিপাড়ার হবু মা নুসরতের সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজেছিলেন যশ দাশগুপ্ত। অন্তসত্ত্বা প্রেমিকার সঙ্গে চরম ঘনিষ্ঠতার মুহূর্ত নিমেষে ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। 
 

510


গত বছর আগস্টেই শ্বশুর বাড়িতে রাখি উদযাপন করতে দেখা গিয়েছিল নুসরত জাহানকে। তবে এই বছরে নুসরতের ছবিটাই যেন পুরো উল্টো।

610

গত নভেম্বর থেকেই একসঙ্গে থাকছেন নুসরত ও নিখিল। অন্যদিকে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত। তারপর তো রয়েছেই একাধিক সম্পর্ক-লিভ-ইন - বিবাহবিচ্ছেদ-যশের সঙ্গে নয়া সম্পর্ক। আসলে তার জীবনটাই এখন টলিপাড়ার ওপেন সিক্রেট।

710

সম্প্রতি নুসরতের সোশ্যাল মিডিয়ায় উঠে এল সানডে আউটিংয়ের ছবি। কিন্তু যশকে সেই ছবিতে দেখা না গেলেও তার মন প্রাণ জুড়ে যে যশ রয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।
 

810

যশ ও নুসরতের ইনস্টাগ্রামে উঁকি মারলেই বোঝা যাচ্ছে রবিবারের বিকালটা পুরো নিজেদের মতো করে সময় কাটিয়েছেন টলিপাড়ার লাভবার্ডস। কোনও এক রেস্তোরাঁয় সময় কাটিয়েছেন তারা।

910


নুসরত নিজের ছবি পোস্ট করে লিখেছেন,  ভালো দিনের দিকে এগোচ্ছ, সঙ্গে জুড়ে দিয়েছেন একগুচ্ছ হ্যাশট্যাগ যা বলছে ভাল দিন আসছে।

1010

নুসরত  নিজের মাতৃত্বটাকে চুটিয়ে উপভোগ করছেন তা কিন্তু বেশস্পষ্ট। বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। হয়তো নুসরতও তেমনটাও করতে পারেন বলে অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos