Dev Iceland Trip- ১০০০ বছরের পুরোনো বরফ গুহায় পোজ, আইসল্যান্ড থেকে একাধিক ফ্রেমে দেবদর্শণ

কয়েকদিন ধরেই দেব (Dev) বা রুক্মিনীর (Rukmini Maitra) সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে দেখা যাচ্ছে উত্তর মেরুর অনবদ্য ছবি। এবার সেই বরফে ঢাকা সফর থেকেই ননিত্য নতুন ছবি তুলে চলেছেন অভিনেতা-সাংসদ দেব। ১০০০ বছরের পুরোনো বরফ গুহা থেকে ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিলেন দেব। 

Jayita Chandra | Published : Nov 11, 2021 9:13 AM IST

19
Dev Iceland Trip- ১০০০ বছরের পুরোনো বরফ গুহায় পোজ, আইসল্যান্ড থেকে একাধিক ফ্রেমে দেবদর্শণ

ভ্যাকেশন (vacation) মুডে দেব (Dev) রুক্মিনী (Rukmini Maitra)। টানা একটা বছর ঝড় বয়ে যাওয়ার উপক্রম। এবার খানিক স্বস্তির অপেক্ষায় সকলেই। তারই মাঝে এবার বিদেশ ভ্রমণে দেব। 

29

বর্তমানে ধীরে ধীরে স্বাভাবিক হয়েছে পরিস্থিতি। রুক্মিনী মৈত্রের (Rukmini Maitra বলিউডে (Bollywood) অভিষেক থেকে শুরু করে করোনায় আক্রান্ত হওয়া। সেখান থেকে কাজ সেরে ফিরেই দেবের সঙ্গে পাহাড়ে পাড়ি। শেষ হয়েছে কিসমিস ছবির কাজ। 

39

পুজোতেও ছিল মুক্তি ঘিয়ে চিন্তা। এবার স্বস্তির নিঃশ্বাস ফেলছেন সকলেই। তাই খানিকটা ভ্যাকেশন মুডে গা ভাসালেন দেব (Dev) -রুক্মিনী মৈত্র (Rukmini Maitra)। প্রতি বছরই বেশ ভালো একটি করে বিদেশ সফর সেরে ফেলেন তাঁরা। 

49

আফ্রিকার পর এবার তাঁদের তালিকায় উত্তর মেরুর দেশ। সেখান থেকেই ছবি শেয়ার করলেন দুই স্টারই। রুক্মিনীর (Rukmini Maitra) প্রোফাইলে চোখ রাখলেই স্পষ্ট তাঁরা কোন প্রকৃতির আশ্চর্যের মধ্যে দাঁড়িয়ে ছিলেন।

59

অরোরা বোরিয়ালিস বা নর্দার্ন লাইটস-এবার চাক্ষুস করলেন তাঁরা। মূলত উত্তর মেরুতে এই আলোকচ্ছটায় বহু মানুষের স্বপ্ন। এবার সাক্ষী থাকতে চায় সকলেই এই দৃশ্যের। উত্তর প্রান্তে সেই প্রাকৃতির সৌন্দর্যের সাক্ষী থাকলেন এবার দেব (Dev) রুক্মিনী (Rukmini Maitra)। 

69

ক্যপশনে লিখলেন, খুঁজছিলেন ফোনের টাওয়ার, পেলেন এক অনবদ্য দৃশ্য। যা তাঁদের স্মৃতিতে চিরদিন থেকে যাবে। দেব রুক্মিনী টলিউডে বেশ লাভিং কপিল। নিজেদের সম্পর্ক নিয়ে এক পার্ফেক্ট ব্যালন্স বজায় রেখেন তাঁরা সকলের সামনে। 

79

কাজ থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের একাধিক অধ্যায়, সবটাই মেপে নিয়ে কাজ করে থাকে তাঁরা। টলিউডের যেমন ব্যস্ততম অভিনেতা দেব, ঠিক ততটাই তাঁর দেখা মেলে রাজনীতির ময়দানে। বন্যার ত্রাণ থেকে শুরু করে করোনায় মানুষকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া, সবটাই চেষ্টা করেন দেব নিজের মত করে। 

89

বর্তমানে দেবের সেই ট্রাভেল স্টোরি এক কথায় ঝড় তুলেছে নেট দুনিয়ায়। অনবদ্য ফ্রেমে আইসল্যান্ডকে উপভোগ করছেন দেব। সেই ছবি এখন পরতে-পরতে প্রশংসা কুড়চ্ছে সর্বত্র। 

99

এই ছুটির মাঝেই একের পর এক ছবির খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন দেব। সদ্য রঘু ডাকাতের পর এবার দেবের নজর গোলোন্দাজেও। হিন্দিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। অন্যদিকে শেষ হয়ে বসে আসে কিসমিস ও টনিক ছবির কাজ। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos