Nusrat : 'ইশক উইথ নুসরত', সাহসী ভালবাসার গল্প নিয়ে আসছে বোল্ড নুসরত জাহান

বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা।  প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।
 

Riya Das | Published : Nov 8, 2021 6:02 AM IST / Updated: Nov 08 2021, 11:37 AM IST

110
Nusrat : 'ইশক উইথ নুসরত', সাহসী ভালবাসার গল্প নিয়ে আসছে বোল্ড নুসরত জাহান

মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের (Nusrat Jahan)। সন্তান জন্মের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত (Yash Dasgupta) যশ দাশগুপ্ত ও নুসরত জাহান।

210

তাকে নিয়ে নতুন করে বলার কোনও অপেক্ষা রাখে না।বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা।  প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)।

310

 সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান।  সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

410

২ মাসের একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত (Nusrat Jahan)। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন নুসরত। তবে এবার পুরোপুরি অন্য ভূমিকায় ধরা দিতে চলেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী।

510

এই প্রথমবার অভিনেত্রীকে রেডিও হোস্টের ভূমিকায় দেখা যাবে।  ইশক এফএম-এ এবার নতুন রেডিও শো নিয়ে আসছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যার নাম - 'ইশক উইথ নুসরত,ভালবাসায় বোল্ড'। কী থাকতে চলেছে নুসরতের এই শো-তে , তা নিয়ে জল্পনা বাড়ছে।

610

রেডিও শো-এর নাম শুনেই বোঝা যাচ্ছে, ভালবাসার গল্প থাকতে চলেছে এই রেডিও সিরিজে। ভালবাসায় শুধু ফিল্মি ডায়লগ নয়, এর ভিতরে রয়েছে অনেক গভীর অর্থ। যেই সাহস অনেকেরই থাকে না। তবে নুসরত জাহান কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না।

710

এবার সাহসী ভালবাসার গল্প নিয়ে আসছে নুসরত জাহান। চলতি মাসের ১৫ তারিখ থেকেই  ইশক এফএম-এ নতুন রেডিও শো 'ইশক উইথ নুসরত' নিয়ে হাজির হচ্ছেন সাংসদ অভিনেত্রী তথা ঈশানের মাম্মা।

810

মা হওয়ার পর থেকেই একরত্তি ঈশানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে টলিপাড়ার নতুন মা- একাধিকবার ক্যামেরায় ধরা দিলেও ছেলের ছবি কোনওদিনই জনসমক্ষে আনেন নি নুসরত জাহান।
 

910

গত ২৬ আগস্ট মা হয়েছেন বসিরহাটের তারকা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan) । মা হওয়া নিয়েও কম বিতর্ক হয়নি। যদিও বিতর্কের শীর্ষে থাকতেই তিনি একটু বেশিই পছন্দ করেন। এবার কালীপুজোর দিনও রীতিমতো বড়সড় বোমা ফাটালেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।

1010


 এই প্রথমবার কালীপুজোর দিন ২ মাসের একরত্তি ঈশানকে প্রকাশ্যে আনলেন নুসরত জাহান। জন্মের পর থেকে ঈশানকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা।  তবে নুসরত জাহান আগেই জানিয়েছিলেন, বাবা চাইলে তবেই দেখা মিলবে ছেলের। এবং বাবার ইচ্ছামতোই যশের অনুমতি নিয়েই ছেলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos