Ishq with Nusrat : 'ভালবাসায় বোল্ড ' নুসরত, কারা শোনাবেন প্রেমের গল্প, অতিথি তালিকায় চমক

একাধিক চমক অপেক্ষা করছে ভক্তদের জন্য। এবং একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা। সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ইশক উইফ নুসরত নিয়েই শীঘ্রই হাজির হচ্ছেন নুসরত। ভালবাসায় বোল্ড নুসরতের অতিথির তালিকায় কারা থাকছেন, দেখে নিন একনজরে।
 

Riya Das | Published : Nov 11, 2021 4:21 AM IST

113
Ishq with Nusrat : 'ভালবাসায় বোল্ড ' নুসরত, কারা শোনাবেন প্রেমের গল্প, অতিথি তালিকায় চমক

কন্ট্রোভার্সি যেন তার পিছু ছাড়ে না। তবে হাজারো বিতর্কের মধ্যে শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত (Yash Dasgupta)  যশ দাশগুপ্ত ও নুসরত জাহান (Nusrat Jahan)। মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরতের। সন্তান জন্মের পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নুসরত জাহান। 

213

তাকে নিয়ে নতুন করে বলার কোনও অপেক্ষা রাখে না। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা।  প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের  (Nusrat Jahan) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান।

313

 সদ্যই মা হয়েই কাজে ফিরে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। একের পর এক ফোটোশ্যুট থেকে নতুন ছবির শুটিং শুরু করে দিয়েছেন নুসরত জাহান।  সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

413

২ মাসের একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত(Nusrat Jahan)। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন নুসরত। তবে এবার পুরোপুরি অন্য ভূমিকায় ধরা দিতে চলেছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী।

513

একাধিক চমক অপেক্ষা করছে ভক্তদের জন্য। এবং একেবারে অন্য অবতার নিয়ে ভক্তদের সামনে হাজির হতে চলেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান(Nusrat Jahan)। সাংসদ-অভিনেত্রীর হিসেবে ব্যাপক জনপ্রিয়তার পর তিনি এবার সঞ্চালিকা।  

613


এই প্রথমবার অভিনেত্রীকে রেডিও হোস্টের ভূমিকায় দেখা যাবে।  'ইশক এফএম'-এ  (Ishq with Nusrat) এবার নতুন রেডিও শো (Radio Show)নিয়ে আসছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যার নাম - 'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড'। কী থাকতে চলেছে নুসরতের এই শো-তে , তা নিয়ে জল্পনা বাড়ছে।

713

রেডিও শো-এর নাম শুনেই বোঝা যাচ্ছে, ভালবাসার গল্প থাকতে চলেছে এই রেডিও সিরিজে। ভালবাসায় শুধু ফিল্মি ডায়লগ নয়, এর ভিতরে রয়েছে অনেক গভীর অর্থ। যেই সাহস অনেকেরই থাকে না। তবে নুসরত জাহান (Nusrat Jahan) কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না।

813


এবার সাহসী ভালবাসার গল্প নিয়ে আসছে নুসরত জাহান( Nusrat Jahan)। চলতি মাসের ১৫ তারিখ থেকেই  ১০৪.৮ ইশক এফএম-এ নতুন রেডিও শো 'ইশক উইথ নুসরত' (Ishq With Nusrat) নিয়ে হাজির হচ্ছেন সাংসদ অভিনেত্রী তথা ঈশানের (Yishaan) মাম্মা নুসরত জাহান।

913


'ইশক উইফ নুসরত' শো-টি ইউটিউবেও দেখা যাবে। যারা এই শো-এর অতিথি হিসেবে আসবেন তাদের সাক্ষাৎকার নেবেন নুসরত (Nusrat Jahan)। এককথায় গল্প -আড্ডার ছলে ব্যক্তিগত গোপন তথ্যও ফাঁস হতে পারে'ইশক উইফ নুসরত' -এ।  নিজেদের জীবনের প্রেমের গল্পও শোনাবেন অতিথিরা।

1013

 ভালবাসায় বোল্ড নুসরতের (Nusrat Jahan) অতিথির তালিকায় কারা থাকছেন, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সেখানেও রয়েছে বড় চমক। ইতিমধ্যেই 'ইশক উইফ নুসরত'-এ অন্যতম অতিথি হলেন বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। তিনি যে কতখানি প্রেমের মানুষ তা আর বলার অপেক্ষা রাখে না। নুসরতের শো-তে নিজের লাভলাইভ নিয়ে কথা বলবেব মদন মিত্র। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই শো-এর ঝলক ছড়িয়ে পড়েছে

1113

 'ইশক উইফ নুসরত'-এ (Nusrat Jahan) অন্যতম অতিথি হলেন টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। বাস্তবে একে অপরের খুব ভাল বন্ধু। দুই বন্ধুর আড্ডার ঝলকও দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নুসরত নিজের ইনস্টাগ্রামে ভিডিও একঝলক শেয়ার করেছেন সেখানেই দুই বান্ধবীর নানা দিক জানতে পারবেন বলে মনে করছেন অনুরাগীরা।

1213

 'ইশক উইফ নুসরত'-এ (Nusrat Jahan) আর একজন জনপ্রিয় অতিথি হলেন ইউটিউবার বং গাই তথা কিরণ দত্ত (Kiran Dutta)। ইউটিউবারের পাশাপাশি অভিনয়ও শুরু করেছেন কিরণ। নুসরতের শো-এর একটি ছবি শেয়ার করে কিরণ লিখেছেন, 'এবার গেস্ট আর হোস্টের চেয়ারটা বদলে গিয়েছে'।

1313

 'ইশক উইফ নুসরত'- ভালবাসায় বোল্ড নুসরতের (Nusrat Jahan) অতিথির তালিকায় আর কারা কারা থাকতে চলেছেন, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সেখানেও  যে বড় কোনও চমক থাকতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না। আগামী ১৫ নভেম্বর থেকেই নয়া ইনিংস শুরু করতে চলেছেন নুসরত জাহান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos