করোনা আতঙ্কে গৃহবন্দি টলিপাড়ার সেলেবরা, কীভাবে সময় কাটাচ্ছেন তারা

আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। স্বেচ্ছায় নিজেকে গৃহবন্দি করে ফেলেছেন একাধিক তারকারা। টলিউডকেও গ্রাস করেছে করোনা। আপাতত শ্যুটিংও বন্ধ। প্রত্যেকেই নিজেদের মনের মানুষের সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর প্ল্যানও সেরে নিয়েছেন। কেউ বা বেড়াতে যাওয়ার প্ল্যান করছেন, আবার কেউবা বাড়িতেই প্ল্যান করছেন। ঘরবন্দি হয়ে এইভাবেই কাটছে টলি সেলেবদের জীবনযাপন। জেনে নিন তাদের অন্দরমহলের কাহিনি।

Riya Das | Published : Mar 19, 2020 7:24 AM IST

16
করোনা আতঙ্কে গৃহবন্দি টলিপাড়ার সেলেবরা, কীভাবে সময় কাটাচ্ছেন তারা
রাজ-শুভশ্রীঃ টলিউডের এই লাভ বার্ডস আপাতত বাড়িতেই সময় কাটাচ্ছেন। যদিও তারা মনে করেন এই ছুটিটা তাদের জন্য কাম্য নয়। কিন্তু এহেন পরিস্থিতিতে কিছুই করার নেই। ইতিমধ্যেই তারা দুজনেই নিজেদের সোশ্যাল মিডিয়ায় ম্যাসেজে বার্তাও দিয়েছেন। বাড়ি থেকে না বেরানোর পরামর্শও দিয়েছেন। সময় পেলেই দুজনেই অন্তরঙ্গ মুহূর্তের সময় কাটাতে পছন্দ করেন। আর এটাই হল মোক্ষম সময়।
26
ঐন্দ্রিলা-অঙ্কুশঃ ইউরোপ যাওয়ার প্ল্যান ছিল টলিপাড়ার এই লাভ বার্ডের। করোনা আতঙ্কের মধ্য সেই প্ল্যানও বাতিলও হয়েছে। দুজনেই আপাতত গৃহবন্দি। আগামী ৩১ মার্চ ঐন্দ্রিলার জন্মদিন। এই প্রথমবার বাড়িতেই জন্মদিন পালন করতে হবে অভিনেত্রীকে। এই মুহূর্তে কী করছেন অভিনেত্রী। সূত্র থেকে জানা গেছে, দুজনে মিলে আপাতত বাড়িতে বসে নেটফ্লিক্সে সিনেমা দেখছেন। এর মধ্যে তিন-চারটে ছবির চিত্রনাট্যও পড়ে ফেলেছন তিনি। তবে জন্মদিনে কী প্ল্যান করবেন তাও এখনও জানাননি অভিনেত্রী। তবে পরিস্থিতি ঠিক হলে একটা গ্র্যান্ড ট্যুর অবশ্যই করবেন।
36
নীল-তৃণাঃ ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় মুখ নীল-তৃণা। যদিও নীল এখনও গভীর রাত পর্যন্ত শ্যুটিং করছেন। কিন্তু অপরদিকে কেন্দ্রীয় চরিত্র তৃণা আপাতত বাড়িতেই। বাড়িতে একদম সময় দিতে পারেন না অভিনেত্রী। এই সুযোগে বাড়িতে বেশ খানিকটা সময় কাটাতে পারবেন অভিনেত্রী। এছাড়া বাড়িতে বসে বন্ধুদের সঙ্গে সময় কাটানোরও প্ল্যান রয়েছে অভিনেত্রীর।
46
মানালি-অভিমন্যুঃ একটানা ছুটি ১৫ দিনের। কবে শেষ এত চুটি পেয়েছেন তা মনেই করতে পারছেন না টেলি অভিনেত্রী মানালি। ইতিমধ্যেই শান্তিনিকেতনে যাওয়ার প্ল্যান রয়েছে অভিনেত্রীর। আর অভিমন্যুও অবসর সময়ে নিজের পরিচালনা নিয়ে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন। মানালির ট্যুরে যে অভিমন্যু যেতে পারে সে বিষয়টাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।
56
দোলন-দীপঙ্করঃ দুজনেই সদ্যই বিয়ে করেছেন। তার উপর এই সমস্যা নিয়ে রীতিমতো চিন্তিত অভিনেত্রী। এমনিতেই ফুসফুসের সমস্যায় রয়েছেন দীপঙ্কর। তাই কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেতা। সমস্ত কিছু নিয়ম মেনে তিনি সবটাই পালন করছেন। আপাতত বাড়ির কাজেই মন দিয়েছেন দোলন।
66
দেবলীনা-গৌরবঃ দেবলীনা -গৌরব দুজনের টলিপাড়ার চর্চিত কাপল। ছবি আঁকতে ভালবাসেন অভিনেত্রী। তাই এই ছুটিটাতে ছবি আঁকাটা আরও একটু ভালভাবে শিখে নেবেন অভিনেত্রী। অন্যদিকে গৌরবের জন্যও রান্নাটাও ভাল করে শিখে নেবেন অভিনেত্রী। কিন্তু দেবলীনা যে রান্না করতে পারেন না তা মানতে নারাজ। তিনি জানিয়েছেন, ওর হাতের অনেক রান্নাই খেয়েছি এবং প্রতিটি রান্নাই বেশ ভাল। তবে বর্তমান পরিস্থিতি নিয়ে দুজনেই উদ্বিগ্ন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos