ঢিলেঢালা পোশাক, স্পষ্ট ফুটে উঠেছে 'Baby Bump', কতটা সুন্দরী হলেন অন্তঃসত্ত্বা নুসরত

অবশেষে জল্পনার অবসান। প্রকাশ্য এল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবিবাম্প। সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত। গত কয়েকদিন ধরেই এই খবর ঘুম উড়িয়েছিল ভক্তদের। সমস্ত গুঞ্জনে যেন শিলমোহর পড়ল। আর কোনও লুকোছাপা নয়, ঢিলেঢালা পোশাকের উপর দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে নুসরতের বেবিবাম্প। চোখেমুখে মাতৃত্বের আভা। হাসিমুখেই বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরত, ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। কতটা সুন্দরী হলেন গর্ভবতী নুসরত, দেখে নিন ছবিতে।

Riya Das | Published : Jun 11, 2021 11:17 AM IST

114
ঢিলেঢালা পোশাক, স্পষ্ট ফুটে উঠেছে  'Baby Bump', কতটা সুন্দরী হলেন অন্তঃসত্ত্বা নুসরত

গুঞ্জনে  শিলমোহর পড়ল।  দীর্ঘ কয়েকদিনের সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্য এল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবিবাম্প। ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি। 

214

মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। সূত্র থেকে জানা গেছে আগামী সেপ্টেম্বরেই নাকি আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে।

314


আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর।  পুরো বিষয়টি নিয়ে এতদিন স্পিকটি নট থাকলেও লুকোছাপা করে আর ঢেকে রাখতে পারলেন না সাংসদ অভিনেত্রী।

414

পরণে ঢিলেঢালা সাদা স্লিভলেস গাউন, হালকা লিপস্টিক, মুখে হাসি দিয়েই ছবিতে পোজ দিয়েছেন গর্ভবতী সাংসদ। ঢিলেঢালা পোশাকের উপর দিয়েই স্পষ্ট বোঝা যাচ্ছে নুসরতের বেবিবাম্প।

514

চোখেমুখে মাতৃত্বের আভা। লালিত্যে ভরা আলগা হাসিতেই বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরত। কতটা সুন্দরী হলেন গর্ভবতী নুসরত, তা প্রকাশ পেয়েছে ছবিতেই।

614

অন্তঃসত্ত্বার খবর প্রকাশ হওয়ার পর থেকেই শিরোনামে রয়েছেন নুসরত জাহান। তবে আজ সকাল থেকেই অভিনেত্রীর বেবিবাম্প নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা।
 

714

সংবাদমাধ্যম সূত্রের খবর, নিজের বালিগঞ্জের ফ্ল্যাটেই থাকেন নুসরত জাহান। সেখানেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে আড্ডায় মজেছেন অভিনেত্রী। 
 

814


 প্রজাপতি স্টিকার দিয়ে বেবিবাম্প ঢেকেও কোনও লাভ হল না। তারপরেও ফাঁস হয়ে গেল নুসরতের বেবিবাম্পের আসল ছবি। কিছুদিন আগেই ব্যবসায়ী বন্ধু রাজকুমার গুপ্ত বাড়িতে নৈশপার্টিতে মজেছিলেন সকলেই ।ছবিতে সকলের মধ্যে নজর কেড়েছিলেন নুসরতের মনের মানুষ যশ দাশগুপ্তও। সেখানেও শ্রাবন্তী ও তনুশ্রীকে দেখা গিয়েছিল।

914

অন্যদিকে  প্রায় ৬ মাস ধরে আমরা আলাদা  রয়েছেন নিখিল ও নুসরত। নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন নুসরতের স্বামী নিখিল জৈন। 

1014

নিখিলের কথা প্রকাশ্যে আসতেই নেটিজেনরা অনেকেই নুসরতের মা হওয়া নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তাহলে নুসরতের গর্ভের সন্তানের বাবা কে? এই নিয়ে এখনও তর্জা চলছে।

1114

সামনেই দ্বিতীয় বিবাহবার্ষিকী। ২ বছর পূর্ণ হতেই আর বাকি কয়েকদিন বাকি। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে।

1214

ডিসেম্বর মাস থেকেই আলাদা রয়েছেন নিখিল-নুসরত। শেষবারের মতো সুরুচি সংঘের পুজোর অষ্টমীর অঞ্জলি দিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই মিঁয়া-বিবিকে।

1314

বর্তমান সময়ে অনেকেই সিঙ্গল মাদার হিসেবে নিজের জায়গা প্রমাণ করেছেন। হয়তো নুসরতও তেমনটাও করতে পারেন বলেন অভিমত একাংশের। তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নন নুসরত জাহান। 

1414

নিজের অন্তঃসত্ত্বা নিয়ে যেমন চুপ রয়েছেন নুসরত ঠিক তেমনটাই মুখে কুলুপ এঁটেছেন নুসরতের রিউমার্ড বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত। তবে নুসরত যে নিজের মাতৃত্বটাকে চুটিয়ে উপভোগ করছেন তা স্পষ্ট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos