বিয়েকে 'সহবাস'-এর তকমা, গর্ভনিরোধক ওষুধের প্রচার অন্তঃসত্ত্বা নুসরতের, ছিঃ ছিক্কারে ভরল নেটদুনিয়া

সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। গত কয়েকদিন ধরেই টলিপাড়ার অলিতে-গলিতে  একটাই কিসসা।তবে সত্যি নাকি নিছকই জল্পনা তা নিয়ে জল্পনা বাড়ছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে গতকাল মুখ খুলেছিলেন নুসরত জাহান। একটি বিবৃতিতে তিনি স্পষ্ট করে দিয়েছেন, নিখিলের সঙ্গে ওটা কোনও বিয়ে নয়,আসলে ওটা ছিল সহবাস। সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক এই মন্তব্যের পরই গর্ভনিরোধক বিজ্ঞাপনের প্রচারে দেখা গেছে গর্ভবর্তী নুসরতকে, বিজ্ঞাপনটি প্রকাশ্যে আসতেই ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।
 

Riya Das | Published : Jun 10, 2021 3:25 AM IST / Updated: Jun 10 2021, 08:56 AM IST

19
বিয়েকে 'সহবাস'-এর তকমা, গর্ভনিরোধক ওষুধের প্রচার অন্তঃসত্ত্বা নুসরতের, ছিঃ ছিক্কারে ভরল নেটদুনিয়া


মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে।আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর।  অনেকেই পাবলিসিটি বলেও মন্তব্য করেছেন। 
 

29

সূত্র থেকে জানা গেছে আগামী সেপ্টেম্বরেই নাকি আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে এতদিন স্পিকটি নট ছিলেন নুসরত জাহান। 
 

39

অবশেষে গতকাল মুখ খুলেছিলেন নুসরত । একটি বিবৃতিতে তিনি স্পষ্ট করে দিয়েছেন, নিখিলের সঙ্গে ওটা কোনও বিয়ে নয়,আসলে ওটা ছিল সহবাস।
 

49


 সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক এই মন্তব্যের পরই গর্ভনিরোধক বিজ্ঞাপনের প্রচারে দেখা গেছে গর্ভবর্তী নুসরতকে, বিজ্ঞাপনটি প্রকাশ্যে আসতেই ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।
 

59

গর্ভনিরোধক ওষুধের সংস্থার হয়ে প্রচার করছেন অন্তঃসত্ত্বা নুসরত, যা নিয়ে নতুন জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

69

বিজ্ঞাপনের শিরোনাম হচ্ছে 'হার না মানা'। সেই সমস্ত মহিলা যারা সমাজের বিরুদ্ধে লড়াই করেছেন নিজেদের স্বার্থে তা উঠে এসেছে বিজ্ঞাপনে।

79

গতকাল এই গর্ভনিরোধক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর নুসরত নাম না করে সমস্ত গুঞ্জনের বিরোধিতা করে বিবৃতি জারি করেছেন। তারপর থেকেই একাধিক নোংরা কটাক্ষ ও ধেয়ে এসেছে নুসরতের কাছে।
 

89

নুসরতের মতে, 'এই সাফল্য সম্পূর্ণ আমার একার। এবং এই সাফল্য়ে আমি কাউকে আলোকিত হতে দেব না'।
 

99

তবে নুসরত যাই বলুক না কেন, বিয়েকে লিভ-ইন এবং লিভ-ইন থেকে সহবাস এই বিষয়টিকে কোনওভাবেই মেনে নিতে পারছেন না সমালোচকরা। একাধিক মিমে ভরে গিয়েছে অন্তর্জাল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos