প্রজাপতি স্টিকার দিয়ে 'Baby Bump' ঢেকে দিলেন নুসরত, তবুও ফাঁস হয়ে গেল আসল ছবি

সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। গত কয়েকদিন ধরেই টলিপাড়ার অলিতে-গলিতে  একটাই কিসসা। তবে সত্যি নাকি নিছকই জল্পনা তা নিয়ে জল্পনা বাড়ছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে প্রকাশ্যে এল নুসরতের বেবিবাম্প। লুকোছাপা করেও আর ঢেকে রাখতে পারলেন না সাংসদ অভিনেত্রী। প্রজাপতি স্টিকার দিয়ে বেবিবাম্প ঢেকেও কোনও লাভ হল না। তারপরেও ফাঁস হয়ে গেল নুসরতের বেবিবাম্পের ছবি, যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছেনেটদুনিয়ায়।

Riya Das | Published : Jun 11, 2021 6:09 AM IST / Updated: Jun 11 2021, 11:51 AM IST

19
প্রজাপতি স্টিকার দিয়ে 'Baby Bump' ঢেকে দিলেন নুসরত, তবুও ফাঁস হয়ে গেল আসল ছবি


মা হতে চলেছেন টলি কুইন নুসরত জাহান। গোটা টলিপাড়া উত্তাল এই খবরে।আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের গর্ভবস্থার খবর।  অনেকেই পাবলিসিটি বলেও মন্তব্য করেছেন। 
 

29


সূত্র থেকে জানা গেছে আগামী সেপ্টেম্বরেই নাকি আসতে চলেছে নুসরতের গর্ভের সন্তান। যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে এতদিন স্পিকটি নট ছিলেন নুসরত জাহান। 

39

 লুকোছাপা করে আর ঢেকে রাখতে  পারলেন না সাংসদ অভিনেত্রী। অবশেষে প্রকাশ্যে এল নুসরতের বেবিবাম্প।
 

49

 প্রজাপতি স্টিকার দিয়ে বেবিবাম্প ঢেকে কোনও লাভ হল না। তারপরেও ফাঁস হয়ে গেল নুসরতের বেবিবাম্পের আসল ছবি। যা নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।
 

59

সংবাদমাধ্যম সূত্রের খবর, নিজের বালিগঞ্জের ফ্ল্যাটেই থাকেন নুসরত জাহান। সেখানেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে আড্ডায় মজে অভিনেত্রী। 
 

69

অনেকেই ভেবেছিলেন কোনও ছবির কারণেই হয়তো এই বেবিবাম্প তৈরি করেছেন নুসরত, আদৌ কি গর্ভবর্তী  নুসরত। এবার সবটা যেন জলের মতো পরিস্কার।

79

চোখেমুখে মাতৃত্বের আভা। হাসিমুখেই বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছেন নুসরত জাহান। ছবি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

89

শ্রাবন্তী ও তনুশ্রীর সঙ্গে যে নুসরতের ভালই বন্ধুত্ব রয়েছে তা সকলেরই দানা। কিছুদিন আগেই ব্যবসায়ী বন্ধু রাজকুমার গুপ্ত বাড়িতে নৈশপার্টিতে মজেছিলেন সকলেই।

99


ছবিতে সকলের মধ্যে নজর কেড়েছিলেন নুসরতের মনের মানুষ যশ দাশগুপ্তও। সেখানেও শ্রাবন্তী ও তনুশ্রীকে দেখা গিয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos