দিতিপ্রিয়া থেকে রোশনি, সন্দীপ্তা, গৌরব-দেবলীনার ক্রিশ্চিয়ান ওয়েডিংয়ে কারা কাড়লেন নজর

প্রেমের সম্পর্ক এবার বাঁধা পড়ল বৈবাহিক জীবনে। দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়ের চার হাত এক হতেই বিনোদন জগতে যেন উৎসবের শুরু। বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন দুই তারকা। সম্পর্ক নিয়ে কখনই কোনও রাখঢাক করেননি গৌরব এবং দেবলীনা। বরং সোশ্যাল মিডিয়ার পাতা জুড়ে একে অপরের জন্য প্রেম নিবেদন করে গিয়েছেন। দেবলীনার একের পর এক বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে প্রথম ছবি শেয়ার করা, সিঁদুরদানের ছবি পোস্ট করা সবই করছেন সময়মত। এবার ক্রিশ্চিয়ান ওয়েডিংয়ের নানা ছবি পোস্ট করলেন দেবলীনা। 

Adrika Das | Published : Dec 16, 2020 12:28 PM IST

110
দিতিপ্রিয়া থেকে রোশনি, সন্দীপ্তা, গৌরব-দেবলীনার ক্রিশ্চিয়ান ওয়েডিংয়ে কারা কাড়লেন নজর

গ্র্যান্ড ক্রিশ্চিয়ান ওয়েডিংয়ে একঝাঁক তারকা। পিসি চন্দ্র গার্ডেনে অনুষ্ঠিত হয়েছিল এই ওয়েডিং রিসেপশন। 

210

দেবলীনা-গৌরবের থেকে স্বাভাবিক ভাবেই চোখ সরানো যাচ্ছে না। তাঁদের ক্রিশ্চিয়ান অ্যাটায়ারের সঙ্গে তাঁদের ঠিকরে বেরনো গ্ল্যামার যেন চোখ ধাঁধিয়ে দেওয়ার মত।

310

তবে বর-বউদের দিক থেকে খানিক চোখ সরালেই তারকাদের সৌন্দর্যে পড়েছে ক্যামেরার ঝলসানি। দিতিপ্রিয়া রায়কে দেখা গিয়েছে শর্ট ড্রেসে। 

410

 দিতিপ্রিয়ার সঙ্গে স্যুট, বুট পরে পোজ দিয়েছেন রাণী রাসমণি ধারাবাহিকের দ্বারিকানাথ বিশ্বাস অর্থাৎ অভিনেতা নীলোৎপল বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন অশ্মি ঘোষ।

510

অন্যদিকে দৃষ্টি আকর্ষণ করেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়ও। লাল শাড়িতে ধরা দিয়ে ব্রাইড দেবলীনার পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন অভিনেত্রী। 

610

রাসমণির অভিনেতা প্রীতম পার্টির সাদা-কালো থিমকে মেনটেন করেই ইউনিক সাদা-কালো পাঞ্জাবীতে ধরা দিয়েছেন। 

710

গার্ল গ্যাংকে দেখলেও চোখ কপালে উঠবে সকলের। শাড়িতেও নারী, গাউনেও নারী প্রমাণ করলেন মিমি দত্ত, মানালি দে, রণিতা দাস, সন্দীপ্তা সেন। 

810

মিমির ওয়ান অফ শোল্ডার গাউনে গ্ল্যামার যেন চুঁইয়ে পড়ছে। প্রেমিক ওমের সঙ্গে নবদম্পতির পাশে দাঁড়িয়ে পোজ দিয়েছেন তিনি। 

910

গ্ল্যামার ছাড়াও হটনেসের ছড়াছড়ি, রাসমণীর অভিনেত্রী রোশনি ভট্টাচার্য, এবং সোমাশ্রীকে দেখা গিয়েছে হট অ্যাজ হেল কালো ড্রেসে। 
 

1010

সম্পূর্ণাকে দেখা গিয়েছে লেহেঙ্গায়। কালো এবং গোল্ডেন রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়ে তুলেছেন। সেলেব দম্পতির মাঝে দাঁড়িয়ে পোজ দিয়েছেন সম্পূর্ণা।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos