শ্যামার আনন্দেই কৃষ্ণার প্রাণ সংশয়, রাণীর জীবন-মরণ সমস্যা, জমজমাটি জানুয়ারি নিয়ে আসছে নয়া চমক

নতুন বছরে একের পর এক নতুন চমক। বাংলা টেলি সিরিয়ালগুলিতে আসছে নয়া মোড়। জি বাংলার সমস্ত ধারাবাহিকে থাকছে গল্পেপ ভোলবদল। কী কী বদল থাকছে রাণী রাসমণি, আলো ছায়া, কৃষ্ণকলিতে। কেবল এই তিনটি ধারাবাহিকই নয়, কীকরে বলব তোমায়, যমুনা ঢাকি, মিঠাই, অপরাজিতা অপু, জীবন সাথী, সৌদামিনীর সংসার, পাণ্ডব গোয়ন্দা, প্রতিটি ধারাবাহিকেই আসছে জমজমাট পর্ব। 

Adrika Das | Published : Jan 24, 2021 12:23 PM IST / Updated: Jan 24 2021, 07:47 PM IST

110
শ্যামার আনন্দেই কৃষ্ণার প্রাণ সংশয়, রাণীর জীবন-মরণ সমস্যা, জমজমাটি জানুয়ারি নিয়ে আসছে নয়া চমক

রাণী রাসমণিঃ রাণীর এখন প্রাণ সংসয়। পুজো দিতে যাওয়ার সময় রাণীকে আক্রমণ করে কয়েকজন। মথুর এই বিষয় জানতে পেরেই গদাধরের কাছে ছুটে যায়। গদাধরের মাথায় যেন আকাশ ভেঙে পড়ল। মা ভবতারিনীকে স্মরণ করা ছাড়া আর নেই কোনও উপায়। এই যাত্রায় রাসমণি কি বেঁচে ফিরতে পারবে নিজের পরিবারের কাছে। ঠিক সন্ধে ৬:৩০-এ চোখ রাখুন জি বাংলায়। 

210

কৃষ্ণকলিঃ অবশেষে শ্যামার আসল পরিচয় এল সামনে। চৌধুরি পরিবারের আনন্দে আত্মহারা। শ্যামাকে ফিরে পেয়ে বেজায় খুশি তারা। নিখিলও শ্যামার পরিস্থিতি বুঝতে পারে। তবে এই আনন্দের মাঝেই লুকিয়ে বিপদ। কৃষ্ণা যে শ্যামারই মেয়ে তা জানতে পারার পরই কৃষ্ণাকে বিষ খাইয়ে মহাযুদ্ধের জন্য কৃষ্ণার পথে বাধা হয়ে দাঁড়ায় রাধারাণি। সন্ধে ৭:০০-এ চোখ রাখুন জি বাংলায়।

310

যমুনা ঢাকিঃ ঢাক বাজানোর প্রতিযোগিতায় যমুনা। তবে বরাবরের মতই তার পথে একের পর এক বাধা। সবচেয়ে প্রতিভাবান ঢাকিকে প্রতিদ্বন্দি হিসেবে পেয়ে কি হেরে যাবে যমুনা। সন্ধে ৭:৩০-এ চোখ রাখুন জি বাংলায়।

410

কীকরে বলব তোমায়ঃ তৃষা ও কর্ণের বিয়ে বাধা অতিক্রম করে আটকালো রাধিকা। অবশেষে এক হয়ে গেল কর্ণ ও রাধিকা। ফুলসজ্জার পর্বে কেমন রসায়ন ধরা পড়বে তাদের। রাত ৯:৩০-এ চোখ রাখুন জি বাংলায়।

510

মিঠাইঃ মিঠাইয়ের সঙ্গে সোমের বিয়ে পাকাপাকি। সোম অন্যদিকে মিঠাইকে বিয়ে করতে নারাজ। নিমেষের মধ্যে দাদু গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এবার কি মিঠাইকেই বিয়ে করে নিতে বাধ্য হবে সোম। রাত ৮:০০-এ চোখ রাখুন জি বাংলায়।

610

আলো ছায়াঃ আর আলো নয়, পুষ্পা বাইয়ের রূপে হল আলোর ভোলবদল। ছদ্মবেষে সেনগুপ্ত বাড়িতে প্রবেশ হল তার। আকাশের বিয়ে ঠিক হয়ে গিয়েছে বিপাশার সঙ্গে। বাবান ও তীর্থঙ্করের মুখোশ টেনে খুলে আকাশের বিয়ে কি রুখতে পারবে আলো। সন্ধে ৬:০০-এ চোখ রাখুন জি বাংলায়।

710

অপরাজিতা অপুঃ দীপুর গাড়ির ডিকিতে লুকিয়ে কলকাতায় চাকরির পরীক্ষা দিতে আসে অপু। দীপুর সাহায্যেই দিদির শ্বশুড়বাড়িতে লুকিয়ে সে। তবে এই লুকোছাপা আর কতদিন। পরীক্ষা কি তার দেওয়া হবে। রাত ৮:৩০-এ চোখ রাখুন জি বাংলায়।

810

জীবন সাথীঃ প্রিয়ম নিজের ফুলসজ্জার জন্য পার্লারে তৈরি হতে যায়। অন্যদিকে বিপীন সাধুখাঁ মহিলার বেশে সেজে তাঁকে ক্লোরোফর্ম দিয়ে মারার চেষ্টা করে। প্রিয়ম ও শঙ্কল্পর মিলন কি তবে অসম্পূর্ণই রয়ে গেল। রাত ৯:০০-এ চোখ রাখুন জি বাংলায়।

910

সৌদামিনীর সংসারঃ মিনির ষড়যন্ত্রের জালে জড়িয়ে পড়ে বাবা অম্বিকানাথের ছদ্মবেশে আন্নাকালী। আন্নাকালীর গ্রেফতারি কি আটকানো সম্ভব। রাত ১০:০০-এ চোখ রাখুন জি বাংলায়।

1010

পাণ্ডব গোয়েন্দাঃ অবৈধ কাজ করার জন্য পাণ্ডব গোয়েন্দাকে জোর করে এমএম ফোর্স। তবে সেই পরিস্থিতি থেকে বুদ্ধির জোরে বেরিয়ে আসে তারা। পরিস্থিতি থেকে বেরলেও পুলিশের সন্দেহের চোখে পড়ে যায় তারা। রাত ১০:৩০-এ চোখ রাখুন জি বাংলায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos