সৌমিত্র চট্টোপাধ্যায় থেকে কোয়েল, রাজ, সন্দীপ রায়, কোভিডকে জয় করেছেন যাঁরা

গত এক সপ্তাহ আগে করোনায় আক্রান্ত হন প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। বুধবার অর্থাৎ ১৪ অক্টোবর তাঁর কোভিড পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। দিন কতক আগে চিকিৎসায় সারা দেওয়া বন্ধ করে দিয়েছিলেন অভিনেতা। সেখান থেকেই অদম্য লড়াই করে অবশেষে করোনাকে জয় করলেন তিনি। কোভিড নেগেটিভ হওয়ার পর চিকিৎসায় রীতিমত সারা দিচ্ছেন তিনি। জ্বর আর তেমনভাবে আসছে না অভিনেতার। সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতই কোন কোন বাংলার অভিনেতা-অভিনেত্রীরা কোভিডকে জয় করেছেন দেখে নিন। 

Adrika Das | Published : Oct 15, 2020 10:15 AM IST / Updated: Oct 15 2020, 08:58 PM IST

18
সৌমিত্র চট্টোপাধ্যায় থেকে কোয়েল, রাজ, সন্দীপ রায়, কোভিডকে জয় করেছেন যাঁরা

রাজ চক্রবর্তীঃ শুভশ্রী গঙ্গোপাধ্যায় যে সময় অন্তঃসত্ত্বা ছিলেন সেই সময় কোভিড পজিটিভ হয়েছিলেন রাজ। এমনকি সেল্ফ আইসোলেশনে থাকাকালীনই নিজের বাবাকেও হারান পরিচালক। 

28

সপরিবারে কোভিজ পজিটিভ হন কোয়েল মল্লিক। নিসপাল সিং রানে, রঞ্জিত মল্লিক এবং কোয়েলের মা, চারজনের চিকিৎসা বাড়িতেই হয়। 

38

প্রথমদিকে তাঁদের সকলেরই সর্দি, কাশি জ্বর ছিল। এই উপসর্গগুলি দেখা দিতেই কোভিড পরীক্ষা করানো হয় তাঁদের। পজিটিভ আসলে বাড়িতেই চলতে থাকে তাঁদের চিকিৎসা।

48

সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন সত্যজিৎ রায়ের পুত্র সন্দীপ রায়। স্ত্রী ললিতা দেবীর কথায়, তিনি , ছেলে সৌরদীপ এবং সন্দীপ রায়, কেউই বাড়ি থেকে কোথাও বেরননি তবুও কোভিডে আক্রান্ত হন। হালকা জ্বর এবং ঘ্রানশক্তি হারিয়ে ফেলার উপসর্গ ছিল তাঁদের। 

58

রেচেল হোয়াইটঃ অভিনেত্রী রেচেল হোয়াইট মুম্বই থেকে কলকাতা আসার পর ডায়মন্ড হারবারে ন'দিনের আউটডোর শ্যুটিংয়ে ছিলেন। তারপরই কোভিডে আক্রান্ত হন তিনি। 

 

68

নীল ভট্টাচার্য, বিভান ঘোষঃ কৃষ্ণকলি ধারাবাহিকের হিরো নীল ভট্টাচার্যও করোনায় আক্রান্ত হন। তাঁর আগে আক্রান্ত হয়েছিলেন নীলের সহ অভিনেতা বিভান ঘোষ। হোম কোয়ারেন্টাইনে থাকতে থাকতেই চিকিৎসা চলে তাঁদের।

78

সৌমিলি বিশ্বাস, দেবযানী চট্টোপাধ্যায়ের কোভিড আক্রান্তের খবরে অবাক হয় দর্শকমহল। কোনও শ্যুটিং সেটে না থেকেও কোভিডে আক্রান্ত হয়েছিলেন তাঁরা। 

88

অভিনেতা সায়ক চক্রবর্তী, সুরজিৎ বন্দ্যোপাধ্যায়ের কোভিডে আক্রান্ত হওয়ার খবরও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। শ্যুটিং করতে করতেই করোনায় আক্রান্ত হয়েছিলেন তাঁরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos