Happy Birthday Nusrat Jahan : এ যেন সাক্ষাৎ'দশভূজা', বোনুয়ার জন্মদিনে আদুরে শুভেচ্ছা তনুশ্রীর

টলি অভিনেত্রী তথা বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ২০২১-এ রীতিমতো একুশে ঝড় তুলেছিলেন নুসরত জাহান। বিতর্ক যে তার নামের সঙ্গে জড়িত তা আর বলার অপেক্ষা রাখে না। যদিও সমস্ত বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে ছেলে ঈশান স্বামী যশকে নিয়েই তার সুখের সংসার। ৩২ -শে পা দিলেন সাংসদ অভিনেত্রী। জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন প্রিয়জনেরা। তবে সকলের থেকে একটু অন্যরকম শুভেচ্ছা জানালেন টলিপাড়ার অভিনেত্রী তনুশ্রী, মা হওয়ার সময় থেকেই নুসরতের পাশে ছিলেন তনুশ্রী, নুসরতের জন্মদিনে দশভূজা কাহিনি শেয়ার করলেন টলি অভিনেত্রী।
 

Riya Das | Published : Jan 8, 2022 6:19 AM IST

110
Happy Birthday Nusrat Jahan : এ যেন সাক্ষাৎ'দশভূজা', বোনুয়ার জন্মদিনে আদুরে শুভেচ্ছা তনুশ্রীর

২০২১ সালটা সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান। বিতর্ক এবং নুসরত জাহান যেন সমার্থক শব্দ। তবে নিন্দুকদের চোখরাঙানিকে মোটেই পাত্তা না দিয়ে বিন্দাস মুডে রয়েছেন সাংসদ অভিনেত্রী।  

210

৩২ -শে পা দিলেন সাংসদ অভিনেত্রী। জন্মদিনে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন প্রিয়জনেরা। তবে সকলের থেকে একটু অন্যরকম শুভেচ্ছা জানালেন টলিপাড়ার অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বর্তমানে নুসরতের সঙ্গে তনুশ্রীর গাঢ় বন্ধুত্বের কথা কারোরই অজানা নয়। প্রায়শই একসঙ্গে দেখা যায় তাদের। 

310

মা হওয়ার সময় থেকেই নুসরতের পাশে ছিলেন বোনুয়া তনুশ্রী।  প্রথমসারির সংবাদমাধ্যমে  এবার জন্মদিনে দশভূজা নুসরতের  কাহিনি শেয়ার করলেন টলি অভিনেত্রী। এবার নতুন বনুয়ার জন্মদিনে বিশেষ সারপ্রাইজ  দিলেন তনুশ্রী।
 

410

প্রেগন্যান্সির সময়টা ঠিক কতটা ঝড় বয়ে গেছে নুসরতের উপর। এক হাতে তিনি কীভাবে সবটা সামলেছেন তা এবার সকলকে জানালেন তনুশ্রী।  মা হওয়ার খবর পাওয়ার পর থেকে নুসরতকে কখনও একা থাকতে দিতেন না তনুশ্রী ও শ্রাবন্তী। সেই সময়টা সবসময়ে আগলে রাখতেন বোনুয়াকে।

510

কখনও নুসরতের বাড়ি আবার কখন তনুশ্রীর নিজেই বাড়ি প্রায়শই একসঙ্গে পার্টি করতেও দেখা যায় তাদের। এক টেবিলে বসে খেতে ব্যস্ত নুসরত ও তনুশ্রী। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবং সেই প্রথম নুসরতের অন্তঃসত্ত্বার ছবি নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া।

610

প্রথমসারির সংবাদমাধ্যমে  তনুশ্রী জানিয়েছন মা হওয়ার খবর জানাজানি হওয়ার পর থেকে ভয়ঙ্কর সময় কেটেছে নুসরতের। কিন্তু অসম্ভব মনের জোর ছিল নুসরতের। যেই সময়টা মনকে শান্ত রাখার তখন পরিবেশ অশান্ত করে রেখেছিল নুসরতকে।

710

নুসরতের মা হওয়ার খবরে প্রতিটা সংবাদমাধ্যমে যেভাবে ট্রোলিং শুরু হয়েছিল তখন যশ ছাড়া কেউ ছিল না ওর পাশে। যত ট্রোলিং বাড়ত ততই জেদ বাড়ত নুসরতের। এবং সেই জেদ নিয়ে নিজেকে ভাল রাখত নুসরত।

810

তনুশ্রী আরও জানিয়েছেন, নুসরত কোনওদিনই এসব নিয়ে মুখ খুলবে না। মানুষের প্রতি ওর যে কি অদম্য টান তা আমি দেখেছি। এমন বিশেষ দিনে ও এমন মানুষের কাছে চলে যায়, যাদের কেই নেই। ওদের কাছে গিয়ে দেখি নুসরতও অঝোরে কাঁদছে।
 

910


অসহায় মানুষগুলোর জন্য দু হাত ভরে জিনিস দিয়ে দিল নুসরত। ওর মতো ভরিয়ে দেওয়ার মানুষ খুবই কম আছে। কিন্তু ও কোনওদিন এগুলো প্রকাশ করবে না। সমাজের চোখরাঙানিকে তোয়াক্কা না করে ও  নিজের মর্জির মালিক।

1010

 

তনুশ্রী  বলেন, করোনা পরিস্থিতিতে দেখা করা সম্ভব হবে কি না তা সত্যিই অনিশ্চিত। তবে ফোনে প্রচুর আড্ডা হবে, এবং তোর হাতে গুলাটি কাবাবটা খেতে খুব ইচ্ছে করছে। এটা বললেই ও রান্না করে খাওয়াবে।কারণও  সকলকে ভরিয়ে দিতে পারে। ঠিক এভাবেই বোনুয়ার জন্মদিকে আদুরে শুভেচ্ছায় দশভূজাকে ভরিয়ে দিয়েছেন তনুশ্রী চক্রবর্তী।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos