Raima Sen Birthday : ৪০ পেরিয়েও সুপারহট রাইমা, উন্মুক্ত বক্ষ-বিভাজিকার ভাঁজে উষ্ণতার পারদ চড়ালেন 'বঙ্গতনয়া'


৪২ -এ পা দিলেন টলি অভিনেত্রী রাইমা সেন। নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। লো নেক, উন্মুক্ত বক্ষ বিভাজিকায় বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 

Riya Das | Published : Nov 7, 2021 7:31 AM IST

110
Raima Sen Birthday : ৪০ পেরিয়েও সুপারহট রাইমা, উন্মুক্ত বক্ষ-বিভাজিকার ভাঁজে  উষ্ণতার পারদ চড়ালেন 'বঙ্গতনয়া'

৪২ -এ পা দিলেন টলি অভিনেত্রী রাইমা সেন (Raima Sen)। কখনও স্নিগ্ধ কখনও হট লুকে ধরা দেওয়া রাইমা সেন-ই এখন ট্রেন্ড সোশ্যাল মিডিয়ায়। টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন।

210

লো নেক, উন্মুক্ত বক্ষ বিভাজিকায় বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন (Raima Sen)। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 

310


সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই একের পর এক হট ছবি। নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে।  শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা (Raima Sen)। এবার অন্তর্বাস ছাড়াই ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন রাইমা।

410

একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে (Raima Sen) দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা। অনাবৃত উরুতে পা ফাঁক করে বসেই ছবিতে হট পোজ রাইমার। 

510


টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন (Raima Sen) যেন নেটদুনিয়ার হট সেনসেশন। ২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। তবে অভিনয়ের চেয়ে বোল্ড লুকেই বেশি জনপ্রিয় রাইমা।

610

শরীর দেখাতে তিনি যে কতটা সাহসী ও সাবলীল তা তার প্রতিটি ছবিতেই স্পষ্ট। এমনকী ন্যুড ফটোশ্যুট করতেও তিনি যে একেবারে ভয় পান না তাও সাক্ষাৎকারে জানিয়েছেন রাইমা সেন  (Raima Sen)।

710

তবে রাইমার এই ছবি দেখেই মন ভরাতে হচ্ছে নেটিজেনদের। কারণ খোলামেলা ছবি দেখা মাত্রই একাধিক অশ্লীল কমেন্টে ভরে যায় সোশ্যাল মিডিয়ার পাতা তাই ছবির কমেন্ট বক্স হাইড করে দিয়েছেন নায়িকা। যার কারণেই মন খারাপ ভক্তদের। 

810

 সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা। অনুরাগীদের তাক লাগাতে সিদ্ধহস্ত রাইমা  সেই কাজটিই যেন করে চলেছেন। কালো রঙের মনোকিনিতে আরামকেদারায় শুয়ে রয়েছেন রাইমা। চোখে রোদচশমা, উন্মুক্ত উরুতে যেন
চোখ আটকে ভক্তদের।

910

স্তনযুগল ঢাকা এক চিলতে কাপড়ে, ক্যামেরার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে মুনমুন কন্যা রাইমা সেন। নায়িকার এই ছবি শোরগোল ফেলে দিয়েছিল অন্তর্জালে। টপলেস ফোটোশ্যুটে র জন্য নোংরা অশ্লীল কটাক্ষেরও মুখে পড়েছেন রাইমা সেন।

1010


অন্যদিকে তথাগত ঘোষের ক্যামেরায় শরীরী বিহঙ্গে যেভাবে নিজেকে মেলে ধরছেন রাইমা, তাতে অনেকেই প্রেমের গুঞ্জন ছড়িয়ে দিয়েছেন। যদিও এবিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে বিতর্ক ক্রমশ চলেই আসছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos