Happy Diwali 2021- একদিকে হটনেসের ঝড়, অন্যদিকে সাবেকি লুকে দীপাাবলির শুভেচ্ছায় ভাইরাল মধুমিতা

সাবেকি লুকে দীপাবলির শুভেচ্ছা, অন্যদিকে নেট দুনিয়ায় একের পর এক ছবি পোস্টে ভাইরাল মধুমিতা সরকার। ছোট পর্দা থেকে অভিনয় সফর শুরু। সেখান থেকেই এক পা এক পা করে বড় পর্দার মুখ হয়ে ওঠা। এভাবেই ধীরে ধীরে নিজের পথ চলা শুরু করেছিলেন মধুমিতা। বর্তমানে যেই হট ডিভার একটা ক্লিকেই বুঁদ ভক্তমহল। 

Jayita Chandra | Published : Nov 4, 2021 8:35 AM IST

19
Happy Diwali 2021- একদিকে হটনেসের ঝড়, অন্যদিকে সাবেকি লুকে দীপাাবলির শুভেচ্ছায় ভাইরাল মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarkar), দর্শকদের ড্রইং রুম থেকেই যার অভিনয় জগতে হাতেখড়ি। যশের বিপরীতে পাখী, সকলের খুব প্রিয় চরিত্র।

29

তারপর সেই অভিনেত্রীই টলিউডের বড় পর্দায় হাতেখড়ি। প্রথমে ছক্কা। দর্শক মনে জাঁকিয়ে বসেন মধুমিতা (Madhumita Sarkar) ।

39

তাঁর (Madhumita Sarkar) অভিনয়গুণ থেকে শুরু করে তাঁর লুক, তাঁর পর্দায় উপস্থাপনা, সবই যে এক একথায় পার্ফেক্ট। কখনও সাহসী দৃশ্যে সাবলীল অভিনয়, কখনও আবার নিপাট সাধারণ লুকে দর্শক মনে ঝড় তোলা।

49

তাই হামেসাই তিনি নানা ছবি পোস্ট করে থাকেন নেট মহলে। যা দেখা মাত্রই ভক্তদের মনে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। 

59

কখনও লো নেকলাইন, কখনও আবার উন্মুক্ত ক্লিভেজে সাহসী পোস্ট, যা ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল। এক কথায় বলতে গেলে গ্ল্যামার কুইন মধুমিতার পোস্ট মানেই তা নেট দুনিয়ায় ভাইরাল। এবার তাঁর ব্যতিক্রম হল না।

69

স্টাইল আইক্যুন মধুমিতার কাঁধ থেকে যেন খসে পড়ছে জামা। আর তার সঙ্গেই চুঁইয়ে পড়ছে হটনেস, সেই দৃশ্যই ফ্রেমবন্দি। মুহূর্তে যা ভক্তদের নজর কাড়ল। আবারও এই হট ছবিতে বুঁদ নেটপাড়া। দিন দিন যেন রূপ আরও খুলছে মধুমিতার।

79

বর্তমানে একের পর এক ছবির কাজ নিয়ে ব্যস্ত টলিউড ডিভা মধুমিতা সরকার। তিনি একাধিক চরিত্র অভিনয় করে ইতিমধ্যেই সকলের মনে জায়গা করে নিয়েছেন। টলিউড কাঁপিয়ে ভাইরাল একাধিক পোজে। 

89

এবার দীপাবলিতে সাবেকি লুকে ঝড় তুললেন মধুমিতা। শুভেচ্ছা জানিয়ে লিখলেন- প্রদীপের আলো মুছে যাক, সব কালিমা নতুন ভাবে, আসুক বয়ে, শিশির আলো। দীপাবলি সবার কাটুক ভালো। 

99

মধুমিতা সরকার মানেই এখন ব্র্যান্ড। সোশ্যাল মিডিয়ায় ভক্তের সংখ্যাও তাঁর বিপুল। ম্যাগাজিন থেকে শুরু করে সোশ্যল মিডিয়ার পাতা, একাধিক জায়গায় তিনি নিজের দাপটে আজ টলিউড রাজ করছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos