টলিউডের 'ডটিং ড্যাড', বাবা ও মেয়ের জুটিতে সেরার সেরা রঞ্জিত থেকে জিৎ

জীবনে নানা ধরণের সম্পর্কের মধ্যে একটি সম্পর্ক যেন সবচেয়ে আলাদা। সেই সম্পর্কে রয়েছে এক ভিন্ন বন্ধুত্ব আবার রয়েছে শাসনও। রয়েছে আগলে রাখার টান। এই সম্পর্ক হল বাবা ও মেয়ের সম্পর্ক। তা সে সেলেব্রিটিই হোক বা সাধারণ মানুষ। বাবা-মেয়ের সম্পর্ক চিরকালই ভিন্ন মর্যাদা পেয়ে এসেছে আমাদের আবেগে। মায়ের বকুনি থেকে লুকিয়ে রাখা। মেয়ের সঙ্গে দুষ্টুমি করা। মেয়েকে শাসন করার বয়স থেকে মেয়ের বকুনিতেই মনে করে ওষুধ খাওয়া। এভাবেই কেটে যায় জীবন। তেমনই টলিউডের কয়েকজন ডটিং ড্যাডদের নিয়ে এই বিশেষ প্রতিবেদন। 

Adrika Das | Published : Aug 5, 2020 6:01 AM IST / Updated: Aug 05 2020, 12:19 PM IST

18
টলিউডের 'ডটিং ড্যাড', বাবা ও মেয়ের জুটিতে সেরার সেরা রঞ্জিত থেকে জিৎ

জিৎঃ টলিউড সুপার স্টার জিতের মেয়ে নবন্যার সঙ্গে জিতের খুঁনসুটির ঝলক প্রায়ই পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। কখনও স্ন্যাপচ্যাট ফিল্টারে বাবা-মেয়ের খেলা আবার কখনও মনের সুখে নাচ। 

28

লকডাউনের সময় মেয়ের সঙ্গে বেশ মজায় মেতেছেন জিৎ। আগে কাজের ব্যস্ততায় মেয়েকে সময় দেওয়া বেশ কঠিন হয়ে যেত। এখন মেয়েকে কাছে পেয়ে কোনও সুযোগেই ছাড়ছেন না অভিনেতা। 

38

যিশু সেনগুপ্তঃ দুই মেয়ে সারা এবং জারা। সারা বড়। ইতিমধ্যেই সৃজিৎ মুখোপাধ্যায়ের ছবি উমা-তে অভিনয় করে মুগ্ধ করেছে সারা। জারা এখন বেশ ছোট। 

48

দুই মেয়ের সঙ্গে দুষ্টুমি বেশি শাসন একেবারেই কম যিশুর। শাসন এবং পড়াশোনার দায়িত্ব ঘাড়ে নিয়েছেন নীলঞ্জনা। মেয়েদের খেলাধুলোর এবং দুষ্টুমির দায়িত্ব সম্পূর্ণ যিশুর।

58

সৃজিৎ মুখোপাধ্যায়েরঃ বাংলাদেশি অভিনেত্রী তথা মডেল মিথিলার সঙ্গে গতবছরই বিবাহের বন্ধনে আবদ্ধ হয়েছেন। মিথিলার মেয়ে আয়েরা তেহরিম খান এখন সৃজিতকেই বাবা হিসাবে চিনছে। 

68

বাবার সঙ্গে ছবি আঁকা, খেলা, দোলের দিন রঙ মেখে ভূত সাজা কিছুই বাদ যায়নি। বাবাদের সঙ্গে মেয়েদের দুষ্টুমির সম্পর্কটাই বেশি জমে ওঠে। শাসনের ভাগটা থাকে সাধারণত মায়েদের জন্যই। 

78

রঞ্জিত মল্লিকঃ ডটিং ড্যাডের কথা উঠলে রঞ্জিত মল্লিকের প্রসঙ্গ উঠবে না তকা হয় কীকরে। আবার বাবা-মেয়ের রসায়নের প্রসঙ্গ উঠলে কোয়েল এবং রঞ্জিত মল্লিকের রসায়নের বিষয় না বললেই নয়।

88

সিনেপর্দাতেও একাধিকবার বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তাঁরা। নিঃসন্দেহে কোনও খুঁত নেই তাঁদের রসায়নেও। বাস্তব জীবনেরক সম্পর্কই যেন ফুটে ওঠে সিনেপর্দায়।

Share this Photo Gallery
click me!
Recommended Photos