সাইজ জিরো নাকি ব্রড অ্যান্ড ফিট, মিমি-নুসরত সহ টলি নায়িকাদের ফিটনেস মন্ত্র

লকডাউনে হারিয়েছে আমাদের নিত্যদিনের রুটিন। খাওয়া, ঘুম, কাজ আর হচ্ছে না নির্ধারিত সময়। ছন্নছাড়া জীবনকে ফের একত্রিত করার উপায় একটাই, শরীরচর্চা। আর এই শরীরচর্চার জন্য সকলকে অনুপ্রাণিত করবে টলিউড অভিনেত্রীরা। মিমি চক্রবর্তী থেকে নুসরত জাহান, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কৌশানি মুখোপাধ্যায়ের কাছেই রয়েছে লকডাউনে নিজের শরীরকে ফিট রাখার সাধারণ টিপস। 

Adrika Das | Published : Sep 6, 2020 7:29 AM IST / Updated: Sep 06 2020, 02:06 PM IST

110
সাইজ জিরো নাকি ব্রড অ্যান্ড ফিট, মিমি-নুসরত সহ টলি নায়িকাদের ফিটনেস মন্ত্র

মিমি চক্রবর্তীঃ বহু বছর ধরেই তিনি ওয়ার্ক আউট করছেন। মাঝে নিজেকে একেবারে টোনড করে সেই ট্রান্সফরমেশনে চমকে দিয়েছিলেন অংসখ্য ভক্তদের। 

210

মিমির কাছে জাম্পনিং এবং স্ট্রেচিংই ফ্যাট ঝড়াতে মোক্ষম কাজ করে। প্রয়োজন সঠিক জুতোও। যার জন্য রানিং কিংবা জাম্পিং সুবিধে হবে। সঠিক স্পোর্টসওয়্যারও গুরুত্বপূর্ণ। 

310

নুসরত জাহানঃ নুসরতের কাছে ওজন কমানো কিংবা বাড়ানো গুরুত্বপূর্ণ নয়। জরুরি হল ফিট থাকা। মাঝে তিনি খানিক ওয়েট গেন করলেও এখন তা সম্পূর্ণ ঝড়িয়ে ফেলেছেন। 

410

এখন তিনি বেশ স্কিনি। যার জেরে তাঁকে অনেক কটাক্ষের শিকারও হতে। প্রায় নিত্যদিনই ভক্তরা তাঁকে খাওয়া দাওয়া ঠিক করে করতে বলেন। তবে তিনি সঠিক ডায়েট মেনটেন করেই এমন চেহারা বানিয়েছেন।

510

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ঃ এখন তিনি মম-টু-বি। যার জেরে ওয়েট গেন করেছেন। তবে এই ওজন বেড়ে যাওয়া অবশ্যই খুশির। প্রেগনেন্সির আগে তিনি রীতিমত ফিটনেস ফ্রিক ছিলেন তিনি। 

610

নিত্যদিন তিনি জিমে গিয়ে ওয়েট লিফ্টিং। ভারী লিফ্টিং করেই একেবারে টোনড চেহারায় এসেছিলেন তিনি। মাঝে মধ্যে রাজ চক্রবর্তীর সঙ্গে একই জিমে ওয়ার্ক আউট করেন শুভশ্রী।

710

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ঃ নাচ, যোগা, বক্সিং, স্ট্রেচিংয়ের মাধ্যমেই ফিট থাকা পছন্দ করেন তিনি। এভাবে নিজেকে এতদিন মেনটেন করেছেন সায়ন্তিকা। 

810

এক ফোঁটাও ওয়েট গেন করা তাঁর সাজে না। লকডাউনেও থামাননি ওয়ার্ক আউট। বাড়িতেই বক্সিং এবং ওয়ার্ক আউট করে চলেছেন সায়ন্তিকা। 

910

কৌশানি মুখোপাধ্যায়ঃ কৌশানির খানিক ওয়েট গেন করার ধাচ গেলেও তিনি তা সহজেই ঝড়িয়ে ফেলেন যোগার সাহায্যে। নিয়মিত সকালে উঠে যোগা করেন কৌশানি। 

1010

যার জেরে তিনি অনায়াসেই অতিরিক্ত ফ্যাট ঝড়িয়ে ফেলেন। কৌশানি এখন পুরোপুরি টোনড চেহারা বানিয়ে ফেলেছেন। কলারবোন বেরতেই ভক্তরা চাইছে টিপস।

Share this Photo Gallery
click me!
Recommended Photos