প্রায় ১৫ বছরের বয়সের ফারাককে তোয়াক্কা নয়, ট্যাবু ভেঙে ভালবাসায় মগ্ন সোহিনী-সপ্তর্ষি

বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত। তাঁর পেশাগত জীবন থেকে ব্যক্তিগত জীবন, প্রতিটি বিষয় বিনোদনপ্রেমীদের উৎসাহ তুঙ্গে। নিন্দুকদের অবশ্য অতিরিক্ত চিন্তা সোহিনীর ব্যক্তিগত জীবন নিয়ে। সপ্তর্ষি মৌলিক, শ্রীময়ী ধারাবাহিকে ডিঙ্কা হিসাবে দর্শক তাঁকে বেজায় পছন্দ করেছে। তিনি যে সোহিনীর স্বামী তা অনেকের কাছেই ছিল অজানা। সপ্তর্ষির যে বেশ ভালই একটা ফ্যান বেস রয়েছে তা অস্বীকার করা চলে না। সেই ভক্তমহলের অনেকেই সোহিনী এবং সপ্তর্ষির সম্পর্ক নিয়ে কুমন্তব্য করে থাকে। 

Adrika Das | Published : Sep 5, 2020 9:21 AM IST

18
প্রায় ১৫ বছরের বয়সের ফারাককে তোয়াক্কা নয়, ট্যাবু ভেঙে ভালবাসায় মগ্ন সোহিনী-সপ্তর্ষি

২০১২ সালে 'নান্দীকার'-এর একটি ওয়ার্কশপের বিজ্ঞাপন দেখে সেখানে গিয়ে উপস্থিত হন। সেখানে যেতেই প্রথম আলাপ হয় রুদ্রপ্রসাদ সেনগুপ্তের সঙ্গে। 

28

অভিনয় জীবনের হাতেখড়ি সেখানেই। ব়্যাপ করতে করতে কখন যে অভিনয়, থিয়েটারের মঞ্চ তাঁকে হাতছানি দিয়েছে তা তিনি নিজেও বোঝেননি। 
 

38


নান্দীকার-এ প্রবেশ করতেই অভিনয় জগতের পাশাপাশি শুরু হয় প্রেমের পথচলাও। আলাপ হয় সোহিনী সেনগুপ্তের সঙ্গে। 

48

সোহিনীর অভিনয়ে মন্ত্রমুগ্ধ হন না এমন কোনও বিনোদনপ্রেমী মানুষ নেই। সেই তালিকায় উঠে এল সপ্তর্ষির নাম। 

58

'মাধবী' নাটকে সোহিনীর অভিনয় কাছে থেকে দেখেই প্রেমে পড়েছিলেন সপ্তর্ষি। প্রেলালাপের মাঝে একবারের জন্যও আসেনি ১৪-১৫ বছরের বয়সের ফারাক। 

68

তাঁরা দু'জন এই বয়সের ফারাক এড়িয়ে গেলেও এড়িয়ে যায়নি অনেকেই। সপ্তর্ষি সোহিনীর থেকে বয়সে ছোট বলেই নানা মন্তব্যই শুনতে হয় সোহিনীকে। 

78

"সপ্তর্ষি নিজের যৌবন বয়সটাকে নষ্ট করে ফেলছে", এই ধরণের মন্তব্য প্রায়সই কানে আসে সোহিনীর। 

88

যার জেরে মাঝে মধ্যে সোহিনী খানিক রেগেও যান সপ্তর্ষির উপর। বয়সে সোহিনী বড় হলেও সপ্তর্ষির ম্যাচিওরিটিতেই ভাঙে মান-অভিমানের পালা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos