বিকিনি হোক বা শাড়ি, গ্ল্যামার ও হটনেসে এগিয়ে বাংলার টেলি নায়িকারা

বাংলা টেলিভিশন মানেই রাখঢাক। টলিউডের মতো গ্ল্যামার নেই। এমনটাই মনে করত অনেক মানুষ। যার কারণে ছোটপর্দা এবং বড়পর্দার মধ্যে পার্থক্য খুঁজে বের করত। নিন্দুকদের কথায় ছোটপর্দার নায়িকারা বড়পর্দার নায়িকাদের কাছে ফেল। তবে এখন সেই সংজ্ঞা, সেই বক্তব্য গিয়েছে বদলে। বাংলা টেলিদুনিয়ার নায়িকারা এখন রীতিমত টেক্কা দিচ্ছে টলিউড নায়িকাদের। শাড়ি হোক বা বিকিনি সবেতেই দারুণ সাবলিল এই অভিনেত্রীরা। কে কে রয়েছে এই তালিকায়। দেখে নিন। 

Adrika Das | Published : Sep 2, 2020 12:13 PM IST

110
বিকিনি হোক বা শাড়ি, গ্ল্যামার ও হটনেসে এগিয়ে বাংলার টেলি নায়িকারা

মনামি ঘোষঃ বহু বছর ধরে বিনোদন জগতে কাজ করছেন মনামি। বয়স বাড়ছে ঠিকই অথচ ক্রমশ তাঁর গ্ল্যামার হার মানাচ্ছে নতুন প্রজন্মের নায়িকাদের।

210

রোশনি ভট্টাচার্যঃ প্রেমের কাহিনি ধারাবাহিকের হাত ধরে ডেবিউ ছোটপর্দায়। তবে ডেবিউ করার আগে থেকেই গ্ল্যামার ও হটনেস চুইঁয়ে পড়ছে রোশনির।

310

রোশনি ভট্টাচার্যঃ প্রেমের কাহিনি ধারাবাহিকের হাত ধরে ডেবিউ ছোটপর্দায়। তবে ডেবিউ করার আগে থেকেই গ্ল্যামার ও হটনেস চুইঁয়ে পড়ছে রোশনির।

410

জ্যাসমিন রায়ঃ টেলিদুনিয়ায় তাঁকে খলনায়িকা এবং নায়িকা, উভয় চরিত্রেই দেখা গিয়েছে। পর্দায় যেভাবে মুগ্ধ করেছেন সেভাবে নিজের হটনেসেও চোখ কপালে তুলেছেন ভক্তদের। 

510

অলিভিয়া সরকারঃ অলিভিয়ার ট্রান্সফরমেশন হতবাক নেটিজেনরা। 'ঠিক যেন লাভ স্টোরি'র সেই পার্শ্বচরিত্র থেকে 'মন্টু পাইলট'এ প্রধান চরিত্রে অভিনয় করে নিজেকে প্রমাণ করেছেন অলিভিয়া। তেমনই গ্ল্যামারেও টেক্কা দিচ্ছেন টলি নায়িকাদের।

610

স্বস্তিকা দত্তঃ 'কী করে বলব তোমায়' ধারাবাহিকে দেখা যাচ্ছে স্বস্তিকাকে। ধারাবাহিকে তাঁকে এক রকম রূপে দেখা গেলেও সোশ্যাল মি়ডিয়ায় একেবারে হট অবতারে ধরা দেন স্বস্তিকা।

710

সোমাশ্রী ভট্টাচার্যঃ সোমাশ্রীকে দেখে যে কারও পক্ষে বোঝা মুশকিল যে ইনিই 'রানী রাসমণী'র প্রসন্নময়ী। ঘরোয়া চরিত্র থেকে ইউটার্ন মেরে একেবারে গ্ল্যামারাস হট ডিভা তিনি।

810

ঐশ্বর্য সেনঃ ঐশ্বর্যের রূপে দুষ্টু মিষ্টির সঙ্গে রয়েছে হটনেসের হালকা ছোঁয়া। নিজেকে এলিগেন্সের সঙ্গে কীভাবে ক্যারি করতে হয় তা ঐশ্বর্য জানেন। 

910

ঐন্দ্রিলা বোসঃ ঐন্দ্রিলাকে 'আলো ছায়া' তে একরকম গেটআপে দেখা গেলেও ব্যক্তিগত জীবনে একেবারে ক্যাজ্যুয়াল থাকাই পছন্দ করেন। আর তাতেই চড়ে হটনেসের পারদ।

1010


দেবাদ্রিতা বসুঃ দেবাদ্রিতার স্নিগ্ধতায় রয়েছে গ্ল্যামার ও সেক্সিনেসের ছোঁয়া। সাধারণ পোশাক হোক বা জমকালো। সবেতেই নিজেকে এমনভাবে তুলে ধরেন দেবাদ্রিতা যাতে তাঁর রূপে থেকে চুঁইয়ে পড়ে হটনেস। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos