টলিউডের বিতর্কিত নায়িকা নুসরতের সেরা ১০ টি বোল্ড ছবি

এই মুহূর্তে টলিউডের জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী নুসরত জাহান। নুসরত সোশ্যাল মিডিয়ায় খুবই এক্টিভ। তিনি প্রায়ই তাঁর ফটোশ্যুটের ছবি দেন, বেড়াতে যেতে খুব ভালোবাসেন নুসরত, নিজের ভালোবাসার মানুষ যশ ও ছেলে ঈশানকে নিয়ে সুখে দিন লাগছে তাঁর, দেখে নিন নুসরাতের সেরা ১০ টি গ্ল্যামারাস ছবি।

Abhinandita Deb | Published : Aug 1, 2022 1:54 PM IST

110
টলিউডের বিতর্কিত নায়িকা নুসরতের সেরা ১০ টি বোল্ড ছবি

টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা হলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। বিতর্ক তাঁর নিত্যসঙ্গী। টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। 

210

প্রতিনিয়ত তথাকথিত ছক ভাঙা গতে নিজেকে মেলে ধতেন অভিনেত্রী। তিনি ভক্তদের ধরে রাখতে হয় কিভাবে খুব ভালোই জানেন। তাঁর সোশ্যাল মাফিয়া খুললেই নিত্যনতুন ছবির চমক মেলে।পোশাক নিয়ে হামেশাই বিতর্কের মুখে পড়েন নুসরত জাহান। তবে এসব মোটেই পাত্তা দেন না তিনি। কখনো সেক্সি ব্রালেট কখনো বিকিনি তো  কখনো এথনিক শাড়িতে তাক লাগিয়ে দেন অভিনেত্রী। তাঁর প্রায় সব  ছবিতে লাল হৃদয়ের ইমোজি দিয়ে ভালবাসায় ভরিয়ে দেন যশ। 

310

সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ। ছোট্ট ছেলেকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনেত্রীর পাশাপাশি তিনি সাংসদ তাই জনপ্রতিনিধির দায়িত্বও মন দিয়ে পালন করছেন তিনি।

410

অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত
 

510

গতবছরের এই সময়টায় বাংলার সমস্ত মিডিয়া চ্যানেল গুলো উত্তাল হয়েছিল যশ নুসরতের সন্তানকে নিয়ে। বহু ট্রোল, বিতর্ক পেরিয়ে এক বছর কেটে গিয়েছে। প্রেগন্যান্সির মেদ কমানো মোটেই সহজ ব্যাপার নয়। কিন্তু নুসরত জাহান তা যেনো তুড়িতেই কমিয়ে ফেলেছিলেন।

610

সন্তান জন্মানোর আগে তার ওজন ছিল ৪৭ কেজি আর প্রেগন্যান্সির আট মাসের মাথায় তা গিয়ে দাঁড়ায় ৭৫ এ। সেই ৭৫ কেজি কমিয়ে ফেলবার পাশাপাশি নুসরত এখন আগের চেয়েও বেশি ফিট। এমনটা সম্ভব হলো কিভাবে? নুসরত কিন্তু সমস্ত ক্রেডিটটাই তার বর যশ দাশগুপ্তকে দিয়েছেন।

710

অভিনেত্রীর কথায়, ' আসলে ওই সময়টা পুরোদমে উপভোগ করেছি। ছেলে জন্মের  পরই কাজে যোগ দি তাতে রাজি ছিলেন না যশ ও আমার মা-বাবা। ওদের মনে হয়েছিল আমি নিজের স্বাস্থ্যের কথা ভাবছি না। তবে আমার কাছে আমার মানিসক স্বাস্থ্যটা বেশি জরুরি ছিল। 

810

আসলে প্রথমে অল্প সময়ের জন্য কাজ করতে শুরু করি। তাই কাজে যেতাম, ফিরে এসে সন্তানকে খাওয়াতাম, ফের কাজে যেতাম। এটা আমার চ্যালেঞ্জিং ছিল তবে অসম্ভব নয়, এইভাবে আমি প্রসব-পরবর্তী ডিপ্রেশনের কাছে হার মানিনি।'
 

910

সন্তান জন্ম দেওয়ার মাত্র তিন মাসের মাথায় সমস্ত ফ্যাট ঝরিয়ে ফেলা প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, 'আমার ওজন ছিল ৪৭ কেজি যখন আমি অন্তঃসত্ত্বা হই। আর যখন আমি আট মাসের গর্ভবতী তখন আমার ওজন ছিল ৭৫ কেজি! এই সময় ‘ক্রেজি’ হরমোনের পাল্লায় পরি। 

1010

অভিনেত্রী পার্টনার হিসেবে যশকে ১০ এ ১০ দিলেও বাবা হিসেবে যশকে নম্বর দিতে অস্বীকার করেন । তিনি বলেন 'আমার কাজ ভাগ করে নিয়েছি দুজনের মধ্যে, তেমন নিজেদের জন্য সময়ও ঠিক বার করে নি।' বর্তমানে বলিউডে পারি দেবার জন্য প্রস্তুতি নিচ্ছেন যশ। খুব শিগগির তাকে দিব্যা খোসলা কুমারের বিপরীতে বলিউডে ডেবিউ করতে দেখা যাবে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos