চিনতে পারছেন 'সত্যবতী'কে, ব্যোমকেশ ঘরনির তাক লাগানো ১৫ সাজ যা অবাক করবে আপনাকে

বাংলা গোয়েন্দা কাহিনি নিয়ে বরাবরই আকর্ষণ রয়েছে বাঙালিদের। তার উপর ব্যোমকেশ হলে তো কোনও কথাই নেই।  কেটে গিয়েছে দীর্ঘ ৪ বছর। দীর্ঘ ৪ বছর পর বড়পর্দায় ফিরছে ব্যোমকেশ। হাতে মাত্র আর কয়েক দিন। অরিন্দম শীল পরিচালিত ছবি 'ব্যোমকেশ হত্যামঞ্চ' মুক্তি পেতে চলেছে ১১ আগস্ট। আর এবারও সত্যবতী রূপে বড়পর্দায় ফিরছেন সোহিনী সরকার। ব্যোমকেশ আবিরের সঙ্গে সত্যবতীর কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। গত ৪ বছরে ঠিক কতটা পাল্টে গিয়েছে ব্যোমকেশ ও সত্যবতীর জীবন তা জানতেই উত্তেজনা বাড়াচ্ছে দর্শকদের মধ্যে। তবে এবার যেন প্রতিটা পরতে পরতে চমক। সত্যবতী রূপে অন্যভাবে দর্শকদের সামনে এলেন সোহিনী সরকার। সত্যবতীর ভোলবদলে চোখ কপালে ভক্তদের।

Riya Das | Published : Aug 9, 2022 12:00 PM IST

112
 চিনতে পারছেন 'সত্যবতী'কে, ব্যোমকেশ ঘরনির তাক লাগানো ১৫ সাজ যা অবাক করবে আপনাকে

 গোয়েন্দা গল্প মানেই টানটান উত্তেজনা। যার প্রতিটি পরতে পরতে রহস্য লুকিয়ে থাকে। এর পর কী হবে এই বিষয়টি যেন বাঙালির মাথায় সারাক্ষণ ঘুরতে থাকে। যত দিন যাচ্ছে, জনপ্রিয়তা তত বাড়ছে । দীর্ঘ ৪ বছর পর বড়পর্দায় ফিরছে ব্যোমকেশ। 
 

212

বাংলা গোয়েন্দা কাহিনি নিয়ে বরাবরই আকর্ষণ রয়েছে বাঙালিদের। তার উপর ব্যোমকেশ হলে তো কোনও কথাই নেই। অরিন্দম শীল পরিচালিত ছবি 'ব্যোমকেশ হত্যামঞ্চ' মুক্তি পেতে চলেছে ১১ আগস্ট। আর এবার সত্যবতী রূপে বড়পর্দায় ফিরছেন সোহিনী সরকার।

312

গত ৪ বছরে ঠিক কতটা পাল্টে গিয়েছে ব্যোমকেশ ও সত্যবতীর জীবন তা জানতেই উত্তেজনা বাড়াচ্ছে দর্শকদের মধ্যে। তবে এবার যেন প্রতিটা পরতে পরতে চমক। সত্যবতী রূপে অন্যভাবে দর্শকদের সামনে এলেন সোহিনী সরকার। 
 

412


 ব্যোমকেশ আবিরের সঙ্গে সত্যবতীর কেমিস্ট্রি দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে এতদিন ব্যোমকেশ ও সত্যবতীকে যেভাবে দর্শক দেখেছে তার চেয়ে একটু আলাদা ভাবেই দর্শক দেখতে চলেছেন। কারণ সত্যবতী এবার অন্তঃসত্ত্বা।
 

512


সত্যবতী নিয়ে এমনিতেই উৎসাহের শেষ নেই ভক্তমহলে। ছবি মুক্তির আগে সত্যবতীর নয়া ভোলবদলে যেন ঘুম উড়েছে দর্শকদের। আর তার উপর সোহিনী সরকারের নয়া ফোটোশ্যুটে দেখেই  পাগল হয়েছেন ভক্তরা।
 

612

স্বাধীনতা দিবসের প্রাক্কালে অর্থাৎ ১১ আগস্ট বড় পর্দায় আসছে ব্যোমকেশ বক্সি। শরদিন্দু চট্টোপাধ্যায়ের শেষ ব্যোমকেশ এবং অসমাপ্ত গল্প  'বিশুপাল বধ ' অবলম্বনেই তৈরি হয়েছে এই  'ব্যোমকেশ হত্যামঞ্চ' । 

712


অরিন্দম শীল পরিচালিত 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এর টিজার থেকে ট্রেলার, সবেতেই রয়েছে রহস্যের গন্ধ। আর সেই রহস্য-খুনের আড়ালে লুকিয়ে থাকা সত্যের সন্ধান করতেই হাজির হবেন ব্যোমকেশ আবির চট্টোপাধ্যায়।
 

812


অরিন্দম শীল পরিচালিত 'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এর টিজার থেকে ট্রেলার, সবেতেই রয়েছে রহস্যের গন্ধ। আর সেই রহস্য-খুনের আড়ালে লুকিয়ে থাকা সত্যের সন্ধান করতেই হাজির হবেন ব্যোমকেশ আবির চট্টোপাধ্যায়।
 

912

৪  বছর পর ব্যোমকেশকে বড়পর্দায় দেখার উত্তেজনা যেন টগবগিয়ে ফুটছে দর্শকদের মধ্যে। ব্যোমকেশের সাজে আবির চট্টোপাধ্যায় , এবং তার স্ত্রী সত্যবতীর চরিত্রে ফের ধরা দিচ্ছেন সোহিনী সরকার। তবে এই প্রথমবার ব্যোমকেশের ছবিতে দেখা যাবে পাওলি দামকে।
 

1012


সম্প্রতি বেশ কয়েকদিন ধরেই নিজের সোশ্যাল মিডিয়ায় একাকি ছবি পোস্ট করছেন  সোহিনী সরকার। কখনও সমুদ্রের পাড়ে একা নির্জনে আবার কখন আনমনা হয়ে সুইমিংপুলে শরীর ডুবিয়ে পোজ দিয়েছেন সোহিনী। গরমের পারদ চড়তেই ভেজা শরীরে উষ্ণতার পারদ বাড়িয়ে দিলেন সোহিনী সরকার। 

1112

সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি পোস্ট করেই রাতারাতি ঝড় তুলেছেন সোহিনী সরকার। লাস্যময়ীকে দেখতে উপচে পড়ছে ভিড়। লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। ছবিও নেটদুনিয়ায় ভাইরাল।  লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। ছবিও নেটদুনিয়ায় ভাইরাল। 

1212

একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন, যা দেখা মাত্রই আগুন জ্বলে উঠেছে।উষ্ণতার পারদ চড়িয়ে নেটদুনিয়ায় যেন মুহূর্তে আগুন জ্বালিয়ে দিয়েছেন নায়িকা। হু হু করে ছবি ভাইরাল হয়েছে।স্টাইলিশ পোশাকে নজরকাড়া লুকে সকলের নজর কেড়েছেন সোহিনী সরকার।

Share this Photo Gallery
click me!
Recommended Photos