নয়নতারা থেকে সামান্থা, দক্ষিণী ইন্ডাস্ট্রির হায়েস্ট-পেইড সাতজন অভিনেত্রী

সর্বশেষ প্রতিবেদন অনুসারে, নয়নতারা তাঁর ৭৫ তম চলচ্চিত্রের জন্য ১০ কোটি টাকা নিচ্ছেন, যা নীলেশ কৃষ্ণা পরিচালনা করছেন। নয়নতারা এবং রাকুল প্রীত থেকে সামান্থা রুথ প্রভু থেকে রশ্মিকা মান্দান্না এবং আরও অনেক বেশি পারিশ্রমিক পাওয়া বা হায়েস্ট-পেইড অভিনেত্রীদের বিষয়ে জেনে নেওয়া যাক।

Abhinandita Deb | Published : Aug 9, 2022 11:02 AM IST / Updated: Aug 09 2022, 05:42 PM IST

17
নয়নতারা থেকে সামান্থা, দক্ষিণী ইন্ডাস্ট্রির হায়েস্ট-পেইড সাতজন অভিনেত্রী

সাম্প্রতিক বছরগুলোতে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী হিসেবে আবির্ভূত হয়েছেন নয়নতারা। ৩৭ বছর বয়সী এই জনপ্রিয়তা তামিল, তেলেগু, মালায়লাম সিনেমা এবং বলিউডকে ছাড়িয়ে গেছে।শোনা যাচ্ছে যে নয়নতারার ৭৫তম ছবির জন্য তিনি নির্মাতাদের কাছে ১০ কোটি রুপি দাবি করেছেন। এই নয়নতারার পারিশ্রমিক তাকে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী করে তোলে। তাকে শীঘ্রই শাহরুখ খান এবং অ্যাটলির আসন্ন ছবি জওয়ানে দেখা যাবে।

27

যিনি আল্লু অর্জুনের পুষ্প: দ্য রাইজ-এ একটি নাচের নম্বরে উপস্থিত হওয়ার পরে শোরগোল ফেলেছিলেন, তাঁর অংশের দৈর্ঘ্য এবং প্রযোজনা সংস্থার উপর নির্ভর করে 3-5 কোটি টাকা দাবি করেছেন, ইন্ডিয়া টুডে নিবন্ধ অনুসারে।

37

রাধে শ্যাম, বিস্ট, হাউসফুল ৪ এবং অন্যান্য চলচ্চিত্রে উপস্থিত হয়েছেন এবং বিনোদন ব্যবসায় নিজের জন্য একটি নাম অর্জন করেছেন। পূজাকে শীঘ্রই সালমান খানের 'কাভি ঈদ কাভি দিওয়ালি', রণবীর সিং-এর 'সার্কাস', রোহিত শেঠি পরিচালিত ছবিতে দেখা যাবে। বলা হচ্ছে, পূজা হেগড়ে তার পারিশ্রমিক ৩-৪ কোটি টাকা থেকে বাড়িয়ে ৫ কোটি টাকা করেছে।

47

বাহুবলী: দ্য কনক্লুশন তারকা আনুশকা শেট্টি প্রতি ফিল্ম ৪ কোটি টাকা চার্জ করেন বলে মিডিয়া রিপোর্ট অনুসারে। আনুশকা বর্তমানে নবীন পলিশেট্টির সঙ্গে একটি চলচ্চিত্রের জন্য কাজ করছেন যেখানে তিনি একজন আন্তর্জাতিক শেফের ভূমিকায় অভিনয় করছেন।

57

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র শিল্পের একজন সুপরিচিত অভিনেত্রী। দক্ষিণে বেশ কিছু সফল চলচ্চিত্রের পর, অভিনেত্রী অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্তার সঙ্গে 'গুডবাই' চলচ্চিত্রে তার বলিউডে আত্মপ্রকাশ করার কথা রয়েছে। তিনি সিদ্ধার্থ মালহোত্রার সাথে মিশন মজনুতেও কাজ করছেন এবং সন্দীপ রেড্ডি ভাঙ্গার প্রাণীতে রণবীর কাপুরের সাথেও কাজ করছেন। শোনা যাচ্ছে, দ্য পুষ্প: দ্য রাইজ অভিনেতা ফিল্ম প্রতি ৩ কোটি রুপি পারিশ্রমিক নেন।
 

67

ইনি বর্তমানে মামান্নান, মারি সেলভারাজ পরিচালিত একটি চলচ্চিত্রের শুটিং করছেন। উদয়নিধি স্ট্যালিন, ভাদিভেলু এবং ফাহাদ ফাসিল ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার অন্যান্য ছবি, মালায়লাম ভাষায় বশি এবং তেলেগুতে দশরা এবং ভোলা শঙ্কর, সবই আগামী মাসে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ড, কীর্তি সুরেশ ফিল্ম প্রতি ২ কোটি রুপি নেন

77

রাকুল, অজয় ​​দেবগনের পরিচালনায় রানওয়ে ২৪-এ শেষ দেখা গেছে, তার চলচ্চিত্রের জন্য ৩.৫ কোটি টাকা চার্জ করেছেন বলে জানা গেছে। এরপর তাকে দেখা যাবে 'ডক্টর জি'-তে আয়ুষ্মান খুরানা এবং 'ছত্রিওয়ালী'-এর সঙ্গে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos