রাখি উৎসবের আগেই আরও এক রাখির বন্ধন, কলকাতায় দলবল নিয়ে ছবির প্রোশনে অক্ষয় কুমার, দেখুন ছবি

আনন্দ এল রাইয়ের রক্ষাবন্ধনের প্রচারে দেশের বিভিন্ন শহরে পৌঁছে যাচ্ছে টিম রক্ষাবন্ধনের। ১১ আগস্ট রাখীর দিনে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ।

Senjuti Dey | Published : Aug 8, 2022 7:08 PM IST / Updated: Aug 09 2022, 11:56 AM IST

18
রাখি উৎসবের আগেই আরও এক রাখির বন্ধন, কলকাতায় দলবল নিয়ে ছবির প্রোশনে অক্ষয় কুমার, দেখুন ছবি

আনন্দ এল রাইয়ের রক্ষাবন্ধনের প্রচারে দেশের বিভিন্ন শহরে পৌঁছে যাচ্ছে টিম রক্ষাবন্ধনের। ১১ আগস্ট রাখীর দিনে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ।

28

দুবাই, পুনে, হায়দরাবাদ, আহমেদাবাদ, ইন্দোরের পর এবার অক্ষয় কুমার সহ সাদিয়া খাতিব, স্মৃতি শ্রীকান্ত, সাহেজমিন কৌর, দীপিকা খান্না সহ পরিচালক প্রযোজক আনন্দ এল রাই ছবির প্রচার সেরে গেলেন কলকাতায়।

38

কলকাতায় এসে টিম রক্ষাবন্ধন দিল্লি পাবলিক স্কুল পরিদর্শনে গিয়েছিল। ছবিটি সম্পর্কে তারা বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করে। বিদ্যালয়ে তারকারা তাদের খুদে ভক্তদের থেকে বিশাল অভ্যর্থনা পেয়েছেন। খুদে ভক্তদের সঙ্গে সেলফিও নিয়েছেন তারা।

 

আরও পড়ুনঃ তাপসী পান্নুর যৌন জীবন নাকি আকর্ষণীয় নয়, বিস্ফোরক মন্তব্য অভিনেত্রীর

48

১১ আগস্ট মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত এবং আনন্দ এল রাই পরিচালিত রক্ষাবন্ধন। যৌতুক, পারিবারিক মূল্যবোধ এবং আরও অনেক কিছু রয়েছে ছবিটিতে। অভিনেতা অক্ষয় কুমার এবং চলচ্চিত্র নির্মাতা আনন্দ এল রাইয়ের জুটিকে আমরা শেষবার 'আতরঙ্গি রে'-তে দেখেছিলাম। ছবির প্রধান চরিত্রে অক্ষয় এবং ভূমি পেডনেকার রয়েছে। একটি ভাই এবং তার চার বোনের গল্প এবং তাদের বন্ধন প্রদর্শন করে ছবিটি।

 

আরও পড়ুনঃ স্কুলের ফি দিতে না পারায় সকলের সামনে অপমান করেছিলেন শিক্ষক বলতে গিয়ে চোখে জল আমির খানের

58

রক্ষা বন্ধনের ট্রেলারে একটি বিশেষ দৃশ্য রয়েছে যেখানে অক্ষয় হিন্দিতে বলেছেন, 'ভারতের প্রতিটি ঘরে এমন একটি মেয়ে আছে যার যৌতুক কম হচ্ছে। কিন্তু তাদের একটি জমকালো বিয়ে দেওয়ার আশায় তাদের পরিবারগুলো অন্যের দাসত্ব করছে।' এই সংলাপটিই ইঙ্গিত দেয় যে ছবিটি ভারতের যৌতুক ইস্যুতে আলোকপাত করবে। 

 

আরও পড়ুনঃ ফেক নিউজ অ্যালার্ট-শেহনাজ গিলের সলমনের ছবি থেকে বেরিয়ে আসার খবর সম্পূর্ন মিথ্যে দেখে নিন আসল খবর

68

রক্ষাবন্ধনের পরিচালক এবং প্রযোজকের দ্বৈত ভূমিকা পালন করেছেন আনন্দ এল রাই। জি স্টুডিওর, অলকা হিরান্দনি, কেপ অফ গুড ফিল্মসের সঙ্গে হিমাংশু শর্মাও ছবির অন্যতম প্রযোজক।

78

ছবিটি লিখেছেন হিমাংশু শর্মা এবং কণিকা ধিলন। ছবির মিউজিক কম্পোজ করেছেন হিমেশ রেশমিয়া এবং লিরিক্স দিয়েছেন ইরশাদ কামিল

88

রক্ষাবন্ধনে অভিনয় করেছেন ভূমি পেডনেকর, অক্ষয় কুমার, নীরজ সুদ, সীমা পাহওয়া, সাদিয়া খাতিব, অভিলাষ থাপ্লিয়াল, দীপিকা খান্না, স্মৃতি শ্রীকান্ত এবং সহেজমিন কৌর। ছবিটি ১১ আগস্ট ২০২২ এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos