হটলুকে নেট দুনিয়ায় কোয়েল ঝড়, সেক্সিমাম্মার বোল্ড লুকে কুপোকাত ভক্তমহল

কোয়েল মল্লিক, টলিউডে পা রাখার পর থেকেই সকলের মনে অভিনয়গুণে জায়গা করে নিয়েছেন কোয়েল। তাঁর হট লুক থেকে শুরু করে দক্ষ উপস্থাপনাতেই মুগ্ধ সকলে, তবে বিয়ে, সন্তান কি কোথাও থামিয়ে দেবে সেই সেলেবের রিল লাইফ সফর, প্রশ্ন অনেকের মনে থাকলেও, বর্তমানে তার সপাট উত্তর দিচ্ছেন কোয়েল। 

Jayita Chandra | Published : Sep 20, 2021 6:30 AM IST

19
হটলুকে নেট দুনিয়ায় কোয়েল ঝড়, সেক্সিমাম্মার বোল্ড লুকে কুপোকাত ভক্তমহল

কোয়েল মল্লিক, একাধিক ভালো ছবি টলিউডে তিনি উপহার দিয়ে এসেছেন প্রথম থেকেই। সঙ্গে পাল্লা দিয়ে বদলে ফেলেছেন নিজেকে।

29

লুক থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট, সবই এক কথায় বলতে গেলে হিট। কীভাবে নিজেকে ধরে রাখেন এই হট ডিভা প্রশ্ন সবার। টলিউড সুপারস্টারের রিয়েল লাইফেও দ্বায়িত্ব অনেক। 

39

বিয়ে থেকে সন্তান, একাধিক সিদ্ধান্ত নিয়েছে তিনি ব্যক্তিগত জীবনে। তবে কী সিনে দুনিয়া থেকে সরে দাঁড়াবেন তিনি ! না, কোয়েল মল্লিক যেন আরও নতুনভাবে ধরা দিলেন ফ্রেমে। 

49

সেলেব মানেই তাঁদের একাধিক অপৃতিকর প্রশ্নের মুখোমুখি হতে হয়, যার মধ্যে অন্যতম প্রশ্ন হল সন্তান নেওয়ার পর সেলেবদের শারীরিক গঠন। 

59

আবারও সেই পুরো লুক ফিরে পাওয়া যাবে তো! নয়তো ট্রোলের শিকার, সম্প্রতি শুভশ্রীও মা হওয়ার পর একই পরিস্থিতি দিয়ে গিয়েছিলেন। তবে এবার ভোল বদল করলেন কোয়েল। 

69

বদলেছে বর্তমানে তাঁর ছবির জ্যঁর। বদলেছে তাঁর ধরন-ধারণ, এই পরিস্থিতিতে নিজেকে আরও স্টানিং লুকে তুলে ধরলেন তিনি। 

79

নিত্য যোগা থেকে শুরু করে শরীরচর্চা, ডায়েট, খেলা সবকিছুর মধ্যে  ব্যস্ত থাকেন তিনি। সঙ্গে সঙ্গী, খুদে সন্তান। তাঁকে নিয়েও কাটছে সময়। 

89

এরই মাঝে একের পর এক ছবিও সাইন করছেন তিনি। আর লুক, তাতে এবার বোল্ড আউট করলেন কোয়েল। ঝড়ের বেগে ভাইরাল হল কোয়েল মল্লিকের নয়া লুক। 

99

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার হতেই তা মহূর্তে ভাইরাল। ডেনিম লুকে ঝড় তুললেন কোয়েল, রূপ যেন ফেটে পড়ছে অভিনেত্রীর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos