বিয়ের পর নুসরতের 'সহবাস'-এর চাহিদা পূরণে ব্যর্থ নিখিল, উভয়কামীতা নিয়ে প্রশ্ন উঠতেই উগরে দিলেন ক্ষোভ

কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না। নুসরত জাহান এবং নিখিল জৈনকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।  গত কয়েকমাস ধরেই নুসরত এবং বিতর্ক যেন সমার্থক শব্দ। একদিকে নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলেই মানেন নুসরত। অন্যদিকে যশের সঙ্গে সহবাস, সদ্য পুত্রসন্তানের জন্ম দেওয়া, বাবার পরিচয় সব মিলিয়ে একাধিক বিতর্ক সাংসদ অভিনেত্রীকে ঘিরে। তবে নিখিলের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে একাধিক বিতর্কের মধ্যেই এবার উভয়কামীতা নিয়ে প্রশ্ন উঠল নিখিলের উপর। নিখিল নাকি উভয়কামী, এই খবর জানতে পেরেই জল্পনা উড়িয়ে নিজের ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রীর স্বামী নিখিল জৈন।

Riya Das | Published : Sep 20, 2021 6:17 AM IST

113
বিয়ের পর নুসরতের 'সহবাস'-এর চাহিদা পূরণে ব্যর্থ নিখিল, উভয়কামীতা নিয়ে প্রশ্ন উঠতেই উগরে দিলেন ক্ষোভ


 গত ডিসেম্বর মাস থেকেই আলাদা রয়েছেন নিখিল-নুসরত। শেষবারের মতো সুরুচি সংঘের পুজোর অষ্টমীর অঞ্জলি দিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই মিঁয়া-বিবিকে।

213


রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল, সেকথা সংবাদমাধ্যমকে শুরুতেই জানিয়ে দিয়েছিলেন নুসরতের  স্বামী নিখিল জৈন।

313


বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  প্রেম থেকে রূপকথার বিয়ে, সেও টিকল না বেশিদিন। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত- নিখিল- যশ কে নিয়েই জোর জল্পনা বাড়ছে।
 

413


একদিকে নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলেই মানেন নুসরত। অন্যদিকে যশের সঙ্গে সহবাস, সদ্য পুত্রসন্তানের জন্ম দেওয়া, বাবার পরিচয় সব মিলিয়ে একাধিক বিতর্ক সাংসদ অভিনেত্রীকে ঘিরে। 

513

 

তবে নিখিলের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে একাধিক বিতর্কের মধ্যেই এবার উভয়কামীতা নিয়ে প্রশ্ন উঠল নিখিলের উপর। নিখিল নাকি উভয়কামী, এই খবর জানতে পেরেই জল্পনা উড়িয়ে নিজের ক্ষোভ উগরে দিলেন সাংসদ অভিনেত্রীর স্বামী নিখিল জৈন।
 

613

১৯ জুন রূপকথার বিয়ের ছবি দেখে এককথায় সকলেই থ হয়েছিলেন। তার মাসকয়েকের পর বিচ্ছেদের গুঞ্জন যেন কোনওভাবেই হজম করতে পারেননি নেটিজেনরা। কিন্তু কেন ভাঙল সম্পর্ক তা নিয়ে এখনও গুঞ্জন তুঙ্গে।

713

নুসরতের ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে , নিখিল নাকি উভয়কামী। এই বিষয়টা জানতে পেরেই নাকি মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে গিয়েছেন নুসরত জাহান।

813


সূত্র থেকে আরও জানা যাচ্ছে, নিখিলের অনেক বন্ধুরাই নুসরতের সঙ্গী। এবং এই নিয়ে সরাসরি প্রশ্ন করলেও নাকি নুসরতকে কোনও উত্তর দেননি নুসরত। তারপর থেকেই ঝামেলা শুরু হয় দুজনের।

913


বিয়ের কয়েক মাস পরই ২০১৯ সালে নভেম্বর মাসে নুসরতের হাসপাতালে ভর্তির খবর চাউর হয়েছিল। শোনা গিয়েছিল জন্মদিনের পরেই নাকি ঘুমের ওষুধ খেয়েছিলেন। 

1013

 শোনা যাচ্ছে নিখিলের জন্মদিনের রাতেই নাকি নিখিল ও তার বন্ধুকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন নুসরত। এমনকী নিখিলের বিবাহিত বন্ধুর স্ত্রীও নাকি তাদের ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন এবং শেষমেষ তাদের ডিভোর্স হয়।

1113


সম্প্রতি প্রথমসারির  সংবাদমাধ্যমকে দেওয়া এক  সাক্ষাৎকারে নিখিল নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। নিখিল জানিয়েছেন, 'এইসব ইন্ডাস্ট্রির লোকজনের ভুল ধারণা। এটা পুরোপুরি মিথ্যে কথা। আমি পুরোপুরি স্ট্রেট। টলিউডের অনেকেই নিজের মতো করে স্টোরি বানায় লাইমলাইটে থাকতে। আমার নামেও পুরো মিথ্যে রটানো হচ্ছে'।

1213


সম্প্রতি প্রথমসারির  সংবাদমাধ্যমকে দেওয়া এক  সাক্ষাৎকারে নিখিল নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। নিখিল জানিয়েছেন, এইসব ইন্ডাস্ট্রির লোকজনের ভুল ধারণা। এটা পুরোপুরি মিথ্যে কথা। আমি পুরোপুরি স্ট্রেট। টলিউডের অনেকেই নিজের মতো করে স্টোরি বানায় লাইমলাইটে থাকতে। আমার নামেও পুরো মিথ্যে রটানো হচ্ছে।

1313

ঘনিষ্ঠমহলের আরও দাবি, নিখিল বেশিরভাগ সময়েই নেশাগ্রস্ত থাকতেন। রাত করে বাড়ি ফিরে নেশার ঘোরে বাথরুমেই ঘুমিয়ে পড়তেন। এই সব কিছু সহ্য করতে না পেরেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন নুসরত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos