ব্লাউজ ছাড়াই পরনে শাড়ি, খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন, ব্যাকলেসে আগুন জ্বালালেন পায়েল

ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত পায়েলের।  উন্মুক্ত স্তনযুগল-ক্লিভেজ-অনাবৃত উরু এটাই যেন স্টাইল স্টেটমেন্ট অভিনেত্রী পায়েল সরকারের। স্টাইল স্টেটমেন্টে নিজেকে  আলাদা জায়গায় নিয়ে গেলেও বক্ষবিভাজিকার নেশায় যেন উষ্ণতা ছড়িয়ে দেন সমাজ মাধ্যমে। সম্প্রতি লাল-সাদা শাড়ি পরে  পোজ দিয়েছেন পায়েল, তবে পরনে নেই ব্লাউজ। খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন, ব্যাকলেসে আগুন জ্বালালেন পায়েল সরকার।  

Riya Das | Published : Sep 20, 2021 5:01 AM IST

110
ব্লাউজ ছাড়াই পরনে শাড়ি, খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন, ব্যাকলেসে আগুন জ্বালালেন পায়েল

একাধিক প্রেম থেকে লিভ ইন, এখনও ছাদনাতলায় পৌঁছায়নি টলিপাড়ার তন্বী নায়িকা পায়েল সরকার। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার গ্ল্যামার। 

210


 চলতি বছরেই ৩৭-তে পা দিয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি।

310

রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার।  বোল্ড অবতারে  সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী।

410

সম্প্রতি লাল-সাদা শাড়ি পরে  পোজ দিয়েছেন পায়েল, তবে পরনে নেই ব্লাউজ। খোলা পিঠে উপচে পড়ছে ভরা যৌবন, ব্যাকলেসে আগুন জ্বালালেন পায়েল সরকার। 

510

খোলা পিঠে এসে পড়েছে ঢেউখেলানো একগুচ্ছ কেশ, ক্যামেরায় দিকে পিছন দিয়ে বসে  রয়েছেন পায়েল। নাকের বড় নথ,ও কপালের টিপ  যেন সৌন্দর্যে অন্য মাত্রা যোগ করেছে।

610

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নিজের ব্যাকলেস ছবি শেয়ার করেছেন পায়েল। এবং ক্যাপশনে লিখেছেন রবি ঠাকুরের বিখ্যাত গানের লাইন, 'ভালোবেসে সখী নিভৃতে যতনে আমার নামটি লিখো'।

710


ছবি পোস্ট করতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া।  লাইকের সংখ্যা ইতিমধ্যেই ৩০ হাজার ছাড়িয়েছে।অভিনেত্রীর এহেন বোল্ড অবতার নেটিজেনদের নজর কাড়লেও সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের হাত থেকেও রেহাই পেলেন না নায়িকা।
 

810

অভিনেত্রীর হট অবতার দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। কমেন্টে নেটিজেনরা অশ্লীল মন্তব্যও করেছেন। আবার কেউ কেউ বিধানসভা ভোটের বিজেপি টিকিটে লড়া অভিনেত্রীর প্রশংসা করছেন। তবে হেরে যাওয়ার পর রাজনীতি থেকে সরে গেলেও ট্রোলিং থেকে রেহাই পান নি পায়েল। 

910

সামনেই দূর্গা পুজো। আর তার আগেই পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে নিজেকে উজার করে দিয়েছেন পায়েল। ব্যাকগ্রাউন্ডে কাশফুল যেন ছবিটিকে আরও জীবন্ত করে তুলেছে। আটপৌরে সাজে পায়েলকে দেখে মুগ্ধ ভক্তরা।

1010


ভোটে হেরে রাজনীতি থেকে সরে গিয়ে নিজের কাজ নিয়ে ব্যস্ত পায়েল। কিছুদিন আগেই  হইচই-এর  'মিসম্যাচ ৩'- এ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন। খুব শীঘ্রই  রাজা চন্দ  পরিচালিত 'ম্যাজিক' ছবিতেও দেখা যাবে পায়েলকে । শীঘ্রই কমলেশ্বর মুখোপাধ্যায়ের 'অনুসন্ধান' ছবিতে দেখা যাবে পায়েলকে। এছাড়াও সপ্তাশ্ব বসুর 'জতুগৃহ' ছবিতেও দেখা যাবে পায়েল সরকারকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos