খলনায়কের সঙ্গে চুপিচুপি মালাবদল, ব্যাকলেসে সুপারহট কৃষ্ণকলির 'শ্যামা'


'নীল রং ছিল ভীষণ প্রিয়'। ছবিগুলি দেখলে প্রথমেই যেন এই গানটি মনে পড়ছে সকলেরই। জনপ্রিয় টেলি ধারাবাহিক 'কৃষ্ণকলি'র শ্যামা ইতিমধ্যেই দর্শকমহলে জনপ্রিয়। সময় যে কীভাবে চলে যায় তা  বোঝা খুব দায়। দেখতে দেখতে রিয়েল লাইফেও তিনটি বছর কাটিয়ে দিলেন টলিপাড়ার লাভবার্ডস তিয়াশা রায় ও সুবান রায়। গতকালই বিয়ের তৃতীয় বিবাহবার্ষিকীতে খলনায়কের সঙ্গে ফের একবার মালাবদল সারলেন কৃষ্ণকলির শ্যামা। নীল থিমে অর্কিডের মেলবন্ধনে পুরো আবহটাই যেন নীল রঙে মিলেমিশে এক হয়ে গেছিল। তার উপর ব্যাকলেসে শ্যামার সৌন্দর্যে মোহিত হয়েছেন নেটিজেনরা, রইল তৃতীয় বিবাহবার্ষিকীর নানা মুহূর্তের ছবি।

Riya Das | Published : Oct 12, 2020 5:05 AM IST

18
খলনায়কের সঙ্গে চুপিচুপি মালাবদল, ব্যাকলেসে সুপারহট কৃষ্ণকলির 'শ্যামা'


রিল লাইফের নিখিলের স্ত্রী শ্যামার রিয়েল লাইফের হিরো হলেন টেলি অভিনেতা সুবান রায়। ৩ বছর আগে পথচলা শুরু হয়েছিল সুবান ও তিয়াশার।

28


গতকালই তৃতীয় বিবাহবার্ষিকীতে জমকালো উদযাপনের ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন 'কৃষ্ণকলি'র শ্যামা।

38


একজন কৃষ্ণকলির  লিডিং লেডি আর অন্যজন জনপ্রিয় খলনায়ক। দর্শকদের মনে নজরকাড়া খলনায়কের সঙ্গে ২০১৭ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিয়াশা রায়। তৃতীয় বিবাহবার্ষিকীর থিম ছিল নীল। একে অপরের সঙ্গে রং মিলিয়ে নীল রঙে ডুব দিয়েছিলেন তিয়াশা ও সুবান।

48

পরণে গাঢ় নীল রঙের শাড়ি, মাথায় অর্কিড, খোলা পিঠের স্লিভলেস ব্লাউজে যেন মোহময়ী অবতারে ধরা দিয়েছিলেন শ্যামা। সুবান কম কীসে, সেক্সি বউয়ের পাশে পাল্লা দিয়ে নীল পাঞ্জাবিতে নজর কেড়েছেন সুবান।

58


বিবাহবার্ষিকী সেলিব্রেশনে খলনায়কের সঙ্গে রীতিমতো মালাবদল সেরে একে অপরের সঙ্গে সারাজীবনের সঙ্গী হওয়ারও শপথ নিয়েছেন এই জুটি।

68

থিম পার্টির সঙ্গে ম্যাচ করেই কেকের রংও ছিল নীল।

78


তিন তলা কেক কেটে বিবাহবার্ষিকী সেলিব্রেট করতে ব্যস্ত সুবান ও তিয়াশা।

88

মালাবদল, কেক কাটিং পর্বের মধ্যেই জুন আন্টির ফেমাস পোজও নকল করতে দেখা গিয়েছে এই জুটিকে। কে বেশি পারফেক্ট,তাতেই ব্যস্ত এই যুগল। ২০১৭ সালে নাটকের ওয়ার্কশপে প্রথম আলাপ যুবান ও তিয়াশার। দুজনের বয়সের ফারাকও ১০ বছর। তবে বয়স যে নিছকই সংখ্যামাত্র তা তারা বারেবারে বুঝিয়ে দিচ্ছেন। কাজের হাজারো ব্যস্ততার মাঝেও বিশেষ দিনে প্রিয় মানুষের সঙ্গে সময় কাটাতে ভোলেন না এই লাভবার্ডস।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos