জীবনটাই 'বুমেরাং', কার উদ্দেশ্যে বিস্ফোরক বার্তা ছুড়ে দিলেন নুসরতের স্বামী নিখিল

সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে উত্তাল টলিপাড়া থেকে নেটিজেনরা। প্রেমের গুঞ্জনে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের স্বামী নিখিল জৈন। নুসরতের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মধ্যেই পাহাড়ের কোলে রয়েছেন নিখিল জৈন। হিমালচলপ্রদেশের সফরনামায় বেরিয়ে পড়েছেন নিজেই। মাঝেমধ্যেই ছবি শেয়ারও করছেন ভক্তদের সঙ্গে। কোনওরকমের কদর্য আক্রমণ নয়, বরং ইঙ্গিতপূর্ণ বার্তা পোস্ট করেই নেটিজেনদের নজরে নিখিল।
 

Riya Das | Published : Jan 22, 2021 12:33 PM IST

111
জীবনটাই 'বুমেরাং', কার উদ্দেশ্যে বিস্ফোরক বার্তা ছুড়ে দিলেন নুসরতের স্বামী নিখিল

একদিকে সম্পর্ক ভাঙার গুঞ্জনে অন্যদিতে একাকীত্ব, সব মিলিয়ে নিঃসঙ্গতার ছাপ স্পষ্ট নিখিলের সোশ্যাল মিডিয়ায়।

211

নুসরতের সঙ্গে সম্পর্ক ভাঙার গুঞ্জনের মধ্যেই পাহাড়ের কোলে রয়েছেন নিখিল জৈন। হিমালচলপ্রদেশের সফরনামায় বেরিয়ে পড়েছেন নিজেই। মাঝেমধ্যেই ছবি শেয়ারও করছেন ভক্তদের সঙ্গে। 

311

সোশ্যাল মিডিয়ায় কদর্য আক্রমণ নয়, বরং নিজের জীবন নিয়ে একের পর এক  ইঙ্গিতপূর্ণ বার্তা পোস্ট করেই চলেছেন নিখিল।

411

সম্প্রতি নিজের ইনস্টা-তে একটি নিজস্বী পোস্ট করে লিখেছেন, 'জীবনটা বুমেরাং, যা দেবে তা আবার ফিরে আসবে'।

511


কার উদ্দেশ্যে এমন বিস্ফোরক ক্যাপশন ছুড়ে দিলেন নিখিল, নেটিজেনদের মধ্যে বাড়ছে জল্পনা।

611

হিমাচলপ্রদেশে পাহাড়ের কোলে দাঁড়িয়ে একের পর এক ছবি পোস্ট করছেন নিখিল। জীবনের প্রতিটি মুহূর্ত আলাদা। তার যেন পুনঃরাবৃত্তি না ঘটে। 

711

নিজের নিজস্বী শেয়ার করে নিখিল ক্যাপশনে লিখেছেন, 'আপনি নিজে যেটা স্থির করবেন'। অর্থাৎ নিজের লক্ষে যে তিনি স্থির তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে।

811

সম্প্রতি  নুসরতের বোন নুজহত জাহানের একটি ছবি দিয়ে নিখিলও বুঝিয়ে দিয়েছেন, স্ত্রী সঙ্গে না থাকলেও নুসরতের পরিবারের সঙ্গে তার সম্পর্ক এখনও অটুট।

911

২০১৯ সালে ১৯ জুন  নিখিল জৈনর সঙ্গে গাটছড়া বেঁধেছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত। তারপর থেকে একাধিক ছবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু বিয়ের দেড় বছরের মাথাতেই তার ফুলস্টপ টেনেছেন সাংসদ অভিনেত্রী। ।

1011

দুজনের দাম্পত্যে যে ভাঙন ধরেছে তা ধীরে ধীরে ক্রমশ স্পষ্ট হচ্ছে। ২০২০ সালে ৩ আগস্ট নুসরতের প্রোফাইলে একসঙ্গে শেষ দেখা গিয়েছে নিখিলকে। প্রায় ছয়-সাত মাস নিখিলহীন ইনস্টাতেই রয়েছেন নুসরত। 

1111


 নিখিলের ইনস্টাগ্রামেও বেশ কয়েকমাস ধরেই একফ্রেমে দেখা মিলছে না মিয়া-বিবির। আপাতত নিজের সিঙ্গল সেলফি পোস্ট করতে ব্যস্ত নিখিল। নুসরতের সঙ্গেও গত ২০ নভেম্বর শেষ পোস্ট করেছিলেন নিখিল। দীপাবলিতেই নজর কেড়েছিলেন তারা। তারপর থেকে পুরোপুরি গায়েব নুসরত। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos