লাল পার সাদা শাড়ি, সাবেকি লুক থেকে হাল ফ্যাশন, মধুমিতার প্রতিটা লুকই যেন পার্ফেক্ট

ছোট পর্দা থেকে অভিনয় সফর শুরু। সেখান থেকেই এক পা এক পা করে বড় পর্দার মুখ হয়ে ওঠা। এভাবেই ধীরে ধীরে নিজের পথ চলা শুরু করেছিলেন মধুমিতা। বর্তমানে যেই হট ডিভার একটা ক্লিকেই বুঁদ ভক্তমহল। 

Jayita Chandra | Published : Sep 23, 2021 11:29 AM IST

19
লাল পার সাদা শাড়ি, সাবেকি লুক থেকে হাল ফ্যাশন, মধুমিতার প্রতিটা লুকই যেন পার্ফেক্ট

মধুমিতা সরকার, দর্শকদের ড্রইং রুম থেকেই যার অভিনয় জগতে হাতেখড়ি। যশের বিপরীতে পাখী, সকলের খুব প্রিয় চরিত্র।

29

তারপর সেই অভিনেত্রীই টলিউডের বড় পর্দায় হাতেখড়ি। প্রথমে ছক্কা। দর্শক মনে জাঁকিয়ে বসেন মধুমিতা। তাঁর অভিনয়গুণ থেকে শুরু করে তাঁর লুক, তাঁর পর্দায় উপস্থাপনা, সবই যে এক একথায় পার্ফেক্ট।

39

কখনও সাহসী দৃশ্যে সাবলীল অভিনয়, কখনও আবার নিপাট সাধারণ লুকে দর্শক মনে ঝড় তোলা। বর্তমানে এই মন্ত্র যেন তাঁর বাঁহাতের যাদু।

49

যার ফলে তিনি যাই উপস্থাপনা করুক না কেন, তা ভক্তদের মন ছুঁয়ে যায়। এখানেই শেষ নয়। মধুমিতা সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ জনপ্রিয়। তাঁর ভক্তের সংখ্যাও বিপুল।

59

তাই হামেসাই তিনি নানা ছবি পোস্ট করে থাকেন নেট মহলে। যা দেখা মাত্রই ভক্তদের মনে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে।

69

কখনও লো নেকলাইন, কখনও আবার উন্মুক্ত ক্লিভেজে সাহসী পোস্ট, যা ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল। এক কথায় বলতে গেলে গ্ল্যামার কুইন মধুমিতার পোস্ট মানেই তা নেট দুনিয়ায় ভাইরাল। এবার তাঁর ব্যতিক্রম হল না।

79

স্টাইল আইক্যুন মধুমিতার কাঁধ থেকে যেন খসে পড়ছে জামা। আর তার সঙ্গেই চুঁইয়ে পড়ছে হটনেস, সেই দৃশ্যই ফ্রেমবন্দি।

89

মুহূর্তে যা ভক্তদের নজর কাড়ল। আবারও এই হট ছবিতে বুঁদ নেটপাড়া। দিন দিন যেন রূপ আরও খুলছে মধুমিতার। এবার ধরা দিলেন নয়া শাড়িতে। 

99

পুজোর আগেই হাল ফ্যাশনের একাধিক লুকে ফ্রেম বন্দি। পুজোর পাঁচদিনে কী কী ফ্যাশন নজর কাড়তে পারে, তার আইডিয়া, অনায়াসে মিলতে পারে মধুমিতার প্রোফাইলে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos