নেট দুনিয়ায় শুভশ্রী এখন হটকেক, একের পর এক এলিগেন্ট লুকে পোস্ট টলিডিভার

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, কেরিয়ারের শুরু থেকেই তিনি ঝড় তুলেছিলেন একের পর এক বক্স অফিস হিট দিয়ে। তবে শুরু সমীকরণ আর বর্তমানের মধ্যে বিস্তর ফারাক। শুভশ্রী এখন রিল-রিয়েল দুই সামলাচ্ছেন পার্ফেক্টভাবেই। দিচ্ছেন ট্রোলের যোগ্য জবাবও। 

Jayita Chandra | Published : Sep 22, 2021 7:05 AM IST

19
নেট দুনিয়ায় শুভশ্রী এখন হটকেক, একের পর এক এলিগেন্ট লুকে পোস্ট টলিডিভার

শুভশ্রী গঙ্গোপাধ্যায়, টলিউডে পা রাখার পর নিজেকে দিনে দিনে বদলে ফেলেছিলেন এই সেলেব। কিন্তু কোথাও গিয়ে যেন ঘটে ছন্দ পচন। 

29

যে রূপে ভক্তরা তাঁকে দেখে অভ্যস্ত সেই লুক খুব একটা দেখা যায়নি তিনি অন্তঃসত্ত্বা হওয়ার পর, আর মেয়েদের ক্ষেত্রে সেটাই স্বাভাবিক। 

39

জীবনের এক বড় অধ্যায়, বড় মোড়, বড় সিদ্ধান্ত, সেখানে কোথাও গিয়ে একটা মায়ের মনে কখনই স্থান পায় না নিজের লুক বা শরীরে অযাচিত মেদ। 

49

আর তাই সেসবের তোয়াক্কা না করে কেবল সন্তানের স্বাস্থ্যের দিকেই নজর দিয়েছিলেন শুভশ্রী। সন্তান জন্মের পর সামনে আসে ছবি, পাল্টে গিয়েছে শুভশ্রীর চেহারা। 

59

তাতেই বেজায় চটেছিল ভক্তমহল। ট্রোল থেকে শুরু করে নানান কুকথায় ভরতে থাকে সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু যোগ্য জবাব দিতে সময় নিলেন শুভশ্রী। 

69

এলিগেন্ট লুকে ধরা দিলেন এই হট ডিভা, ছবি দেখে চক্ষু চড়ক গাছ, এ কোন অবতারে হাজির শুভশ্রী, প্রতিটা ফ্রেমই যেন পার্ফেক্ট। 

79

বর্তমানে তিনি এক রিয়ালিটি শো-এর বিচারক, সেখানেই সকলের সামনে তিনি প্রতি সপ্তাহে তিনি ধরা দিয়ে থাকেন। কমেছে মেদ, ফিরছে জেল্লা। 

89

টলিউডের এই সেক্সি মাম্মার লুকে বোল্ড আউট সকলেই। গ্লো করছে স্কিন, ফেটে পড়ছে রূপ, শুভশ্রীর নয়া লুকে ফ্ল্যাট সকলেই। 

99

সোশ্যাল মিডিয়ায় তিনি বরাবরই সক্রিয়, তাই একের পর এক ছবি পোস্ট করায় ঝড়ের বেগে তা হয়ে উঠছে ভাইরাল। মিলছে প্রশংসা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos