Nusrat- 'স্পোর্টস ব্রা' পরে জিমে ঘাম ঝরাচ্ছেন নুসরত, অভিনেত্রীর চাবুক ফিগারে ঘুম উড়ল ভক্তদের

 মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরত জাহানের। এর মধ্যে জোরকদমে কাজ শুরু করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত। দিনকয়েক আগে ছেলেকে কলকাতায় রেখে দিয়ে বরফের চাদরে মোড়া কাশ্মীরে  গিয়েছিলেন। হাড়কাঁপানো ঠান্ডায় ভূস্বর্গে প্রেমেও মজেছিলেন যশ-নুসরত। সন্তান জন্মের পর যে শরীরে সেভাবে  বেবি ফ্যাট জমেনি তার প্রমাণও পাওয়া গিয়েছিল স্যালোঁর উদ্ধোধনে। তবে যেটুকু লেগেছে এবার সেটুকুও ঝেড়ে ফেলতে চান নুসরত। আবারও পুরোনো মারকাটারি চাবুক ফিগার পেতে চিকিৎসকের পরামর্শ মেনে জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছেন নুসরত। স্পোর্টস  ব্রা- পরে জিম সেশনের একটি ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন ঈশানের মাম্মা।

Riya Das | Published : Nov 4, 2021 3:16 AM IST

110
Nusrat- 'স্পোর্টস ব্রা' পরে জিমে ঘাম ঝরাচ্ছেন নুসরত, অভিনেত্রীর চাবুক ফিগারে ঘুম উড়ল ভক্তদের

কন্ট্রোভার্সি যেন কিছুতেই পিছু ছাড়ছে না। নেগেটিভ কমেন্ট থেকে বিতর্ক তাকে যেন ঘিরে রয়েছে সর্বদা। ব্যক্তিগত চর্চা থেকে সন্তানের পরিচয় শিরোনামে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। স্বামী যশের (Yash Dasgupta) সঙ্গে কাশ্মীর (Kashmir) ভ্রমণে গেছিলেন নুসরত, যার কারণেও নেটিজেনদের তোপের মুখে পড়েছিলেন নুসরত। 

210

 মা হওয়ার পর ২ মাসও কাটেনি নুসরত জাহানের (Nusrat Jahan)। এর মধ্যে জোরকদমে কাজ শুরু করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত। দিনকয়েক আগে ছেলেকে কলকাতায় রেখে দিয়ে বরফের চাদরে মোড়া কাশ্মীরে  গিয়েছিলেন। হাড়কাঁপানো ঠান্ডায় ভূস্বর্গে প্রেমেও মজেছিলেন যশ-নুসরত (Nusrat Jahan)।

310

হাজারো জল্পনার মধ্যেই কলকাতা ফিরে মুখ খুললেন নুসরত জাহান (Nusrat Jahan)। ছেলে ঈশানের জন্মের ২ মাস কাটতে না কাটতেই আগামী ছবি  'জয় কালী কলকাত্তাবালী'-র শুটিংয়ের ফাঁকে সাক্ষাৎকারে নুসরত জানিয়েছেন, বাবা ও মায়ের কাছে ঈশানকে (Yishaan)রেখেই প্রথমবার কাশ্মীরে রওনা হয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

410

সন্তান জন্মের পর যে শরীরে সেভাবে  বেবি ফ্যাট জমেনি তার প্রমাণও পাওয়া গিয়েছিল স্যালোঁর উদ্ধোধনে। তবে যেটুকু লেগেছে এবার সেটুকুও ঝেড়ে ফেলতে চান নুসরত। আবারও পুরোনো মারকাটারি চাবুক ফিগার পেতে চিকিৎসকের পরামর্শ মেনে জিমে (GYM) গিয়ে ঘাম ঝরাচ্ছেন নুসরত (Nusrat Jahan)।

510

 স্পোর্টস  ব্রা- পরে জিম সেশনের একটি ভিডিও পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন ঈশানের মাম্মা। কালো রঙের স্পোর্টস ব্রা-রল ফাঁক দিয়ে উঁকি মারছে অভিনেত্রীর বক্ষের ট্যাটু।   (Nusrat Jahan) অভিনেত্রীর শরীরী নেশাতেই ঘুম উড়েছে ভক্তদের।

610

স্পোর্টস ব্রা- পরে চাবুক ফিগারে সকলকে যেন মুহূর্তে চমকে দিয়েছেন। মা হওয়ার পর গ্লো যেন ঠিকরে বেরোচ্ছে নুসরতের। জিম করার ফাঁকে রিল ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছেন ঈশানের মাম্মা।

710


জিম সেশনের মধ্যেই ফাঁকিবাজির ভিডিও শেয়ার করেছেন নুসরত। যা দেখা মাত্রই ভক্তদের ঘুম উড়ে গিয়েছে। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে নুসরতের এই জিম ভিডিও। সঙ্গে দিয়েছেন বিশেষ বার্তা। তবে ঈশান নাকি যশের জন্য, তা খোলসা করেননি অভিনেত্রী।

810


সিটি ও অ্যাডাম লিভাইনের লকড অ্যাওয়ে গানের সঙ্গেই রিল ভিডিও পোস্ট করেছেন নুসরত জাহান। এবং গানের মধ্য দিয়েই নিজের মনের কথা তুলে ধরেছেন নুসরত। তিনি বলছেন, 'আমি যদি নিজের খামতিগুলো মেলে ধরি, যদি আমি মনের জোর ধরে রাখতে না পারি, সত্যি বলো তাহলেও কি আমাকে আগের মতোই ভালবাসবে?'।
 

910

নুসরত আরও জানালেন, অভিনয় থেকে কেরিয়ার, সাংসদীয় দায়িত্ব, মায়ের দায়িত্ব পালন করতে গিয়ে তাকে অন্য বেগ পেতে হচ্ছে। তবে কর্মই ধর্ম এটা তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন বলেই তিনি দিনের অর্ধেকটা সময় সন্তানের জন্য এবং বাকি সময়টা  কাজের জন্য তুলে রাখছেন।

1010


ঈশানের মা প্রতিটা মুহূর্ত এনজয় করছেন। তার মতে, আগের সঙ্গে এখনকার কাজের একটা জিনিস বদলে গিয়েছে। এখন প্যাক -অ্যাপ করে বাড়ি ফেরার প্রচন্ড তাড়া থাকে। কারণ ঈশান যতটা না আমার জন্য অপেক্ষা করে আমি তার চেয়ে বেশি পাগল থাকি ওকে কোলে নেওয়ার জন্য।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos