'পরকীয়া'য় জড়িয়ে নুসরত জাহান, 'ডিকশনারি' দেখে কি নিজেদের সম্পর্কের নতুন অর্থ খুঁজে পেলেন যশ

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং নিখিল জৈনর  টালমাটাল সম্পর্কের মধ্যে যেন আচমকা ঢুকে পড়েছেন যশ। টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন  উত্তাল টলিপাড়া তখনই টলিউডের আসর কাঁপালেন যশ-নুসরত। ডিকশনারি ছবির প্রিমিয়ারেও একে অপরের কাছাকাছি এলেন যশরত। রিয়েল লাইফ প্রেমিকার ছবি দেখে আপ্লুত যশ। সম্পর্কের নতুন অর্থ খুঁজে দিল ডিকশনারি, তেমনটাই জানালেন অভিনেতা।

Riya Das | Published : Feb 13, 2021 6:45 AM IST

18
'পরকীয়া'য় জড়িয়ে নুসরত জাহান,  'ডিকশনারি' দেখে কি নিজেদের সম্পর্কের নতুন অর্থ খুঁজে পেলেন যশ


প্রেমের সপ্তাহেই মুক্তি পেল সাংসদ তথা টলি অভিনেত্রী নুসরত জাহানের আপকামিং ছবি ডিকশনারি। শহরের এক নামী মাল্টিপ্লেক্সে আয়োজিত হয়েছিল ছবির প্রিমিয়ার।

28


কোনও রাখঢাক না রেখেই একসঙ্গে  হাত ধরেই ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন যশ-নুসরত। এমনকী ক্যামেরার সামনে দাঁড়িয়ে হাসিমুখে পোজও দিয়েছেন টলিপাড়ার এই লাভবার্ডস।

38


বাংলার মাচা থেকে বেরিয়ে টলিউডের আসরেও উপস্থিত যশ-নুসরত। গতকালই ডিকশনারির প্রিমিয়ারে একসঙ্গে উপস্থিত ছিলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। তারপর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে টলিপাড়ার অন্দরে।
 

48

টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। নিজেদের প্রেমের গুঞ্জনের মাঝেই উত্তেজনা জিইয়ে রেখেই ফের চমক দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। ছবির সঙ্গে যশের কোনও প্রত্যক্ষ যোগও নেই।  নুসরতের সাপোর্টেই নাকি হাজির হয়েছিলেন অভিনেতা।

58

প্রেমিকা নুসরতের ছবি দেখে কী বললেন যশ। নিজের টুইটারে যশ লিখেছেন, সম্পর্কের নতুন অর্থ খুঁজে দিল ডিকশনারি। গোটা টিমকে অনেকে শুভেচ্ছাও জানিয়েছেন অভিনেতা। সঙ্গে নুসরত, আবির, এবং ব্রাত্য বসুকেওট্যাগ করেছেন।

68

তবে কি ছবির মধ্যেই নিজেদের সম্পর্কের নতুন সমীকরণ খুঁজে পেলেন নুসরত। ছবির প্রিমিয়ারে সংবাদমাধ্যমের মুখোমুখি হন যশ।

78

ছবিতে দাম্পত্য ও পরকীয়ার বেড়াজালে আটকে পড়া স্মিতার ভূমিকায় অভিনয় করছেন নুসরত জাহান।

88

স্বামীর ভূমিকায় দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে এবং প্রেমিকের চরিত্রে দেখা যাবে অর্ণ মুখোপাধ্যায়কে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos