Milind-Ankita : যৌনমিলনে এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ

নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমানকে নিয়ে কৌতুহলের শেষ নেই অনুরাগীর। মডেলিং থেকে অভিনয়, সব ক্ষেত্রেই সাফল্য অর্জন করেছেন ৫৬ বছরের মিলিন্দ। নারীদের শরীরী হিল্লোল তুলতে বেশ নামডাকও ছিল মিলিন্দের।  কিছু করেই হোক বা না করেই হোক খবরের শিরেনামে কোনও না কোনওভাবে উঠে আসে মিলিন্দের নাম। নিজের থেকে বয়সে ২৬ বছরের ছোট  অঙ্কিতাকে বিয়ে করে সবসময়েই লাইমলাইটে রয়েছেন মিলিন্দ। কেমন যৌনজীবন পছন্দ মডেল অভিনেতার, তা জানতেই মুখিয়ে রয়েছে অনুরাগীরা। এবার শারীরিক সম্পর্ক নিয়ে নিজের মনের কামনা-বাসনার কথা তুলে ধরলেন মিলিন্দ সোমান।

Riya Das | Published : Dec 29, 2021 8:57 AM IST / Updated: Dec 29 2021, 02:33 PM IST

19
Milind-Ankita : যৌনমিলনে এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ

নিজের থেকে বয়সে ২৬ বছরের ছোট  অঙ্কিতাকে বিয়ে করে সবসময়েই  লাইমলাইটে রয়েছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমান। বয়স প্রায় ৬০ ছুঁই ছুঁই। বয়সে ছোট অঙ্কিতার সঙ্গে কেমন যৌনজীবন মিলিন্দের তা জানার জন্য আগ্রহের শেষ নেই অনুরাগীদের। সম্প্রতি নিজের শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ সোমান (Milind Soman and Ankita)।

29

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা প্রমাণ করে দিয়েছেন মিলিন্দ সোমান (Milind Soman)  ও অঙ্কিতা (Ankita)। একাধিকবার তাদের সম্পর্ক নিয়ে কটাক্ষের মুখে পড়তে  হয়েছে মিলিন্দ সোমানকে। কিন্তু প্রতিবারই নিজের সম্পর্ক ও শারীরিক ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন তুলতেই মিলিন্দ জানিয়েছেন, আমরা ভাল আছি।

39

শারীরিক ভাবে মিলিন্দ কতটা ফিট, তা বারেবারে প্রমাণ দিয়েছেন সুপার মডেল। দিনকয়েক আগে গোয়ার বিচে নগ্ন হয়ে দৌঁড়ানোর ছবি নেটমাধ্যমে হৈ চৈ ফেলে দিয়েছিল মিলিন্দ সোমান (Milind Soman) । ফের নিজের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ সোমান।

49


মিলিন্দ সোমান (Milind Soman) জানিয়েছেন,  স্ত্রী অঙ্কিতার সঙ্গে ২৬ বছরের ফারাক হলেও শারীরিক সম্পর্কে পাল্লা দিতে পারেন তিনি। এমনকী বেশ কিছু সময়ে অঙ্কিতার থেকেও নিজেকে কমবয়সী মনে করেন মিলিন্দ। 

59


মিলিন্দ  (Milind Soman) জানিয়েছেন, অনেকেই আমার যৌনজীবন সম্পর্কে জানতে আগ্রহী। তারা এটাও জানতে চান ৩০ বছরের  স্ত্রীকে  (Ankita Konwar) আমি কীভাবে  সুখী রাখি। তাদের উদ্দেশ্যে আমি এটা বলতে চাই আমাদের দুজনের শারীরিক সম্পর্কে কোনও সমস্যা নেই। 

69

মিলিন্দ (Milind Soman) আরও জানিয়েছেন, একটা সুস্থ যৌনজীবন দুটি বিষয়ের উপর নির্ভর করে। প্রথমত, সুস্থ শরীর এবং দ্বিতীয়ত সুস্থ মন। আমার বলতে কোনও অসুবিধা নেই শরীর ও মন দু-দিক থেকেই আমি সুস্থ । সুতরাং এরপর আর কোনও অসুবিধা আসতে পারে না।

79


সুস্থ যৌনজীবনের জন্য বয়সটা কোনও বিষয় নয়। ৬০-এর দোরগোড়ায় পৌঁছে যৌনজীবনে ক্ষমতা আছে কি না এটা ভেবে দুশ্চিন্তা করাটা বোকার বিষয়। কিন্তু মিলিন্দের (Milind Soman)  মতে এই বয়সেই শারীরিক সম্পর্ক সম্ভব। 

89

ফিটনেস ফ্রিক মডেল মিলিন্দ সোমান (Milind Soman) নিয়মিত শরীরচর্চা করেন । খাওয়া-দাওয়া থেকে শরীরচর্চা সবটাই নিয়মিত করে থাকেন মিলিন্দ। শরীরচর্চার সঙ্গে যৌনজীবনের  সম্পর্ক রয়েছে কিনা তাও জানতে চেয়েছেন অনুরাগীরা।

99

৫৬-র মিলিন্দ (Milind Soman) সমস্ত অনুরাগীদের জানিয়েছেন,বয়সের সঙ্গে সঙ্গে সব কিছু নষ্ট হয়ে যায় না। যদি শরীর ফিট থাকে তাহলে বয়স যা-ই হোক না কেন সুস্থ যৌনজীবনেল কোনওদিনও কোনও অসুবিধা হবে না ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos