RoundUp 2021 : কোলে এসেছে নতুন অতিথি, মা হয়েছেন নুসরত-শ্রাবন্তী, বর্ষশেষে দেখে নিন একরত্তিদের


কাউন্টডাউন শুরু। আর মাত্র ৩ দিনের অপেক্ষা। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে সকলেই স্বাগত জানানোর পালা। নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতিতে মেতেছে সকলেই।  তবে চলতি বছরে টলিপাড়ায় অনেক খুদেদের আগমন হয়েছে। তারকাদের পরিবারে এসেছে নতুন অতিথি। ঘরে নতুন সদস্যের আগমনে আলোয় ভরেছে বাড়ি। চলতি বছরে মা হয়েছেন নুসরত জাহান, শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়, শ্রেয়া ঘোয়াল, মধুবনী গোস্বামী থেকে আরও অনেকেই। একনজরে দেখে নিন তারকাদের খুদে একরত্তিদের।
 

Riya Das | Published : Dec 28, 2021 1:16 PM IST / Updated: Dec 29 2021, 10:00 AM IST

15
RoundUp 2021 :  কোলে এসেছে নতুন অতিথি, মা হয়েছেন নুসরত-শ্রাবন্তী, বর্ষশেষে দেখে নিন একরত্তিদের

Nusrat Jahan : বিতর্ক যেন তার পিছু ছাড়ে না । চলতি বছরের মা হওয়ার খবরে সবচেয়ে বেশি চমকে দিয়েছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ২০২১-এর শুরু থেকেই তিনি চর্চায় ছিলেন বছরভর। অগস্টেই পুত্র সন্তানের জন্ম দেন নুসরত। তারপর থেকেই ছেলে ঈশানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। ঈশানের পিতৃ-পরিচয় নিয়েও কম জলঘোলা হয়নি। অবশেষে বার্থ সার্টিফিকেটে সন্তানের বাবা হিসেবে যশ দাশগুপ্তের নাম দেখার পর জল্পনা কিছুটা হলেও থেমেছে। এখানেই শেষ নয়, বিয়ে নিয়ে কিছুদিন আগে শিলমোহর দিয়েছেন নুসরত জাহান। সদ্য মা হওয়ার পরই কাজে ফিরেছেন নুসরত। শুধু তাই নয়, শরীরে নেই বেবিফ্যাট, চাবুক ফিগারে সকলকে চমকে দিয়েছেন টলিপাড়ার সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

25

 Tanushree Bhattacharya : টলিপাড়ার খুশির খবর।  নতুন অতিথি খবরে খুশির হাওয়া বইছে টলিপাড়ায়। সদ্যই  মা হয়েছেন টেলি অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য ( Tanushree Bhattacharya )। অভিনেত্রীর কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যাসন্তান। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলেই জানা গিয়েছে। করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিকে ভবতারিণীর চরিত্রে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছন তনুশ্রী ভট্টাচার্য। অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই ধারবাহিক থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে মাতৃত্বটাকে চুটিয়ে উপভোগ করছেন টেলি নায়িকা। মা হওয়ার পরেই তনুশ্রীর স্বামী শমীক বসু নিজের ফেসবুকের দেওয়ালে লক্ষ্মী এল ঘরে লেখা একটি পোস্ট করেছিলেন। যেখানে আলতা রাঙানো ব্যাকগ্রাউন্ডে খুদের পায়ের ছাপ দেখা যায়। ছবির ক্যাপশনে লেখা ছিল, 'আমাদের এই দুনিয়ায় তোকে স্বাগত'। 

35

 Madhubani Goswami : চলতি বছরেই মা হয়েছেন টলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। টলি নায়িকা মধুবনীর (Madhubani Goswami) কোলে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। ছেলে হওয়ার আগে থেকেই কাজ থেকে বিরতি নিয়েছিলেন মধুবনী। আপাতত ছেলের সঙ্গেই পুরোপুরি সময় কাটাতে চান অভিনেত্রী। মধুবনী ও রাজার একরত্তি কেশবকে নিয়ে সারাটা দিন কাটায় টলিপাড়ার নতুন মাম্মা। কখনও নিজের গলায় গান শুনিয়ে কখনও আবার দুষ্টুমি করে ছেলেকে সময় দেন মধুবনী। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী মধুবনী। সময় পেলেই ছেলের নান মুহূর্তে ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলি নায়িকা।

45

Srabanti Banerjee : চলতি বছরেই মা হয়েছেন টলিপাড়ার মডেল-অভিনেত্রী শ্রাবন্তী বন্দোপাধ্যায় (Srabanti Banerjee)।  শ্রাবন্তীর কোল আলো করে এসেছে ফুটফুটে পুত্রসন্তান। গত ৭ জুলাই কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন শ্রাবন্তী। ছেলের হওয়ার পরই নিজের সোশ্যাল মিডিয়ায় একরত্তির ছবি শেয়ার করেছিলেন নায়িকা। শুধু তাই নয়,  ছেলের ছবি শেয়ার করে নায়িকা জানিয়েছেন, বীরপুরুষ এসেছে তার ঘরে।  ছেলের জন্মের পর ছবিতে দেখা গেছে মায়ের হাত ধরে রয়েছে একরত্তি। ছবির ক্যাপশনে লেখা রবীন্দ্রনাথ ঠাকুরের বীরপুরুষের পংক্তি, 'আমি যেন তোমায় বলছি ডেকে,'আমি আছি, ভয় কেন মা করো !' আমার 'বীরপুরুষ' ০৭/০৭/২০২১ মায়ের কোলে এসে সমানে অভয় দিয়ে চলেছে'। চলতি বছরে ক্রিসমাসের দিনে ছেলের সঙ্গে ছবিও পোস্ট করেছেন নায়িকা।

55


Shreya Ghoshal: চলতি বছরের  মে মাসে মা হয়েছেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। ২২ মে ছেলের জন্ম দিয়েছিলেন শ্রেয়া। সেই সঙ্গে সোশ্য়াল মিডিয়ায় ছেলের আলাপ করিয়ে শ্রেয়া বলেছিলেন, আলাপ করিয়ে দিই দেবয়ান মুখোপাধ্যায়েপ সঙ্গে। আমাদের জীবনটাকে ও সম্পূর্ণ বদলে দিয়েছে। ও জন্মানোর পর ওকে প্রথমবার দেখে একটা অদ্ভুত অনুভূতি হয়েছিল, যেটা কেবল একজন  মা ও বাবা অনুভব করতে পারে। এখন এটা স্বপ্নের মতো মনে হয় । শিলাদিত্য ও আমি আমাদের জীবনের সেরা উপহার পেয়েছি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos