মিমির সঙ্গে চরম ঘনিষ্ঠতা বাড়ছে পার্ণোর, 'আকস্মিক' বন্ধুত্বে রাজনৈতিক জল্পনা উস্কে দিল সাইবারবাসী

বিজেপি সদস্য পার্ণো মিত্রর সঙ্গে হঠাৎ কীসের এত  সখ্যতা তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর এই নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় কাজের ব্যস্ততার মধ্যেও সময় বার করে ছুটির মেজাজে মিমি। চুপিসাড়ে গোয়ায় ছুটি কাটাচ্ছেন যাদবপুরের সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। তবে তিনি একা নন, বিজেপি সদস্য পার্ণো মিত্র এবং  মিমির স্টাইলিস্ট স্যান্ডি সাহা এবং তুতো বোন অঙ্কিতাও রয়েছেন ট্রিপে। বিজেপি সদস্য পার্ণোর সঙ্গে গোয়ায় তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর বন্ধুত্ব নিয়ে জল্পনা তুঙ্গে। পার্ণো-মিমির আস্কমিক বন্ধুত্বের মধ্যে রাজনৈতিক বোঝাপড়ার গন্ধ পাচ্ছেন নেটিজেনরা। খাটি বন্ধুত্ব নাকি দলবদলের পালা, মিমি-পার্ণোর সম্পর্কে বাড়ছে জল্পনা।

Riya Das | Published : Feb 19, 2021 6:18 AM IST

110
মিমির সঙ্গে চরম ঘনিষ্ঠতা বাড়ছে পার্ণোর, 'আকস্মিক' বন্ধুত্বে রাজনৈতিক জল্পনা উস্কে দিল সাইবারবাসী

 গোয়ায় ছুটি কাটাচ্ছেন যাদবপুরের সাংসদ-অভিনেত্রী।সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন। কাজের ব্যস্ততার মধ্যেও সময় বার করে ছুটির মেজাজে মিমি।  গোয়ার হোটেল থেকেই  নানান মুহূর্তের ছবি নিজের ইনস্টা-পোস্টে শেয়ার করছেন মিমি। 

210


গত বুধবার রাতে মিমির ইনস্টাগ্রাম স্টোরিতে ধরা দিলেন পার্নো মিত্র। তবে শুধু পার্নো একা নন, মিমির স্টাইলিস্ট স্যান্ডি সাহা এবং তুতো বোন অঙ্কিতাও ধরা দিলেন নায়িকার ইনস্টাগ্রামে। 

310


একের পর এক ছবি -ভিডিওতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে হঠাৎ করে বিজেপি সদস্য পার্ণোর সঙ্গে গোয়ায় তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীর বন্ধুত্ব নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

410


নেটিজেনরা ইতিমধ্যেই পার্ণো-মিমির বন্ধুত্বের মধ্যে রাজনৈতিক বোঝাপড়ার গন্ধ পাচ্ছেন। খাটি বন্ধুত্ব নাকি দলবদলের পালা, মিমি-পার্ণোর সম্পর্কে বাড়ছে জল্পনা।

510


টলিপাড়ায় এখন দলবদলের হিড়িক চলছে। সদ্যই যশ দাসগুপ্ত সহ একঝাঁক তারকা বিজেপিতে যোগদান করেছেন। তারপর হঠার করে মিমি-পার্ণোর ঘনিষ্ঠতা দেখেই বাড়ছে জল্পনা।

610


কেউ বলছেন পার্ণোর সাহায্যে পদ্মশিবিরে ঝুঁকতে চাইছেন মিমি। আবার কেউ বলেছন গেরুয়া শিবির ছেড়ে শাসকদলে আসতে চাইছেন পার্ণো। তাই নাকি এত ঘনিষ্ঠতা মিমির সঙ্গে। 

710

বেশ কিছু দিন ধরে বিজেপিতে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়নি পার্ণোকে। দলের মিটিংয়েও সেভাবে দেখা যায়নি পার্ণো মিত্রকে।

810

লো নেক কাট মনোকিনিতে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকা, উন্মুক্ত  উরুতে সুপারহট দুরন্ত গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। সুইমিংপুলের মধ্যে মনোকিনি পরে মিঠে রোদ গায়ে মেখে ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী পার্ণো মিত্র। জলকেলির ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

910


২০১৯ সালে নয়াদিল্লীকে গিয়ে আনুষ্ঠানিক ভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিলেন পার্নো । এবং সেই বছরই যাদবপুর কেন্দ্রে তৃণমূলে  সাংসদ পদ পেয়েছিলেন মিমি। 

1010


দুই বিরোধী শিবিরের অভিনেত্রীদের আগে কখনও একসঙ্গে দেখা যায় নি। তাদের ঘনিষ্ঠতাও এর আগে কখনও নজরে আসেনি।  তবে কি এতদিন বন্ধুত্বকে এতদিন লুকিয়ে রেখেছিলেন। তবে এবার কি শুরু হবে রাজনৈতিক হিসেব নিকেশের পালা।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos