যুবানের আগমণেই মিটল শুভশ্রী-মিমির মান অভিমান, বন্ধুত্বের শুরু রাজের প্রাক্তন ও বর্তমানের

'রাজশ্রী'র পরিবারের এখন খুশির জোয়ার। নতুন সদস্য আসার পর থেকেই আনন্দে ভরছে তাঁর পরিবার সহ শুভাকাঙ্খীদের মনও। শুভশ্রী গতকাল অর্থাৎ ১২ সেপ্টেম্বর পুত্রসন্তানের জন্ম দিয়ে ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছেলের নামও ঘোষণা করেছেন শুভশ্রী। যুবান চক্রবর্তী। সদ্যোজাতের সঙ্গে ছবি তুলে শেয়ার করতেই সংবাদ শিরোনামে এখন একটাই নাম। যুবান। শুভশ্রী এবং রাজের ছেলেই এখন ভাইরাল চারিদিকে। 

Adrika Das | Published : Sep 13, 2020 8:02 AM IST

110
যুবানের আগমণেই মিটল শুভশ্রী-মিমির মান অভিমান, বন্ধুত্বের শুরু রাজের প্রাক্তন ও বর্তমানের

সকলের শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়া। একের পর এক তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন শুভশ্রী এবং রাজকে। এরই মাঝে নজরে পড়ল একজনের শুভেচ্ছা। 

210

মিমি চক্রবর্তীর কমেন্টে ঘুরেছে সকলের নজর। মান অভিমানের পালা ভেঙে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভশ্রীকে শুভেচ্ছা জানালেন অভিনেত্রী মিমি।

310

তবে কি যুবানের আগমণের খুশিতেই ঠান্ডা লড়াই বন্ধ হল। প্রশ্ন তুলছে সোশ্যাল মিডিয়া ইউজাররা। যুবানের জন্যই কি তাঁদের মধ্যে থাকা পার্থক্য মিটল।

410

কয়েক বছর আগে দুর্গাপুজোর আগে একটি গানের শ্যুটে নুসরত জাহান, মিমি চক্রবর্তী এবং শুভশ্রীর কাজ করেছিলেন। সেই মিউজিক ভিডিওতে একে অপরের সঙ্গে শ্যুট করেননি। 

510

অর্থাৎ একই ফ্রেমে থাকতে রাজি হননি তাঁরা। যার জেরে আলাদা আলাদা শ্যুট করানো হয়েছিল তাঁদের। একই ফ্রেম শেয়ার না করা অভিনেত্রীরা এখন সোশ্যাল মিডিয়ায় মিলে গেলেন। 

610

মিমি শুভেচ্ছা জানাতেই শুভশ্রীই মিমিকে সোশ্যাল মিডিয়ায় ফলো করেছেন। এমনই মন্তব্য করেছে নেটিজেনরা। মিমিও এখন ফলো করছেন শুভশ্রীকে। 

710

রাজের প্রাক্তন এখন রাজের স্ত্রীয়ের সঙ্গে মান অভিমান মিটিয়ে ফেলে বন্ধুত্ব শুরু করেছেন বলেই মনে করছে ভক্তরা। মিমি এবং শুভশ্রীর ভক্তরা বেজায় খুশি। 

810

প্রসঙ্গত, সদ্য বাবা হয়েছেন রাজ। এই আনন্দের খবর গোটা বিশ্বের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক। ছেলে যুবানের সঙ্গে প্রথম ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। 

910

সদ্যোজাতকে কোলে নিয়ে রাজের খুশির কোনও ঠিকানা নেই। এ যেন এক অদ্ভুত অনুভূতি। ভাষা ব্যক্ত করার নয়। ছেলেকে প্রথমবার কোলে নিয়ে লোভ সামলাতে পারলেন না তিনি। 

1010

হাসপাতালের কেবিনেই ছেলে যুবানকে কোলে নিয়ে তুলে ফেললেন ছবি। তৎক্ষণাৎ পোস্টও করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে আবেগে ভরছে সোশ্যাল মিডিয়া।    

Share this Photo Gallery
click me!
Recommended Photos