'স্বপ্নও সত্যিই হয়', ছেলে যুবানকে প্রথমবার কোলে নিয়ে আবেগঘন রাজ

সপ্তাহ দুয়েক আগেই গত হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীর বাবা শ্রী কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। অন্যদিকে ১৭ অগাস্ট নিজের কোভিডে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন তিনি। গত কয়েক সপ্তাহ ধরেই রাজে পরিবারে নেমে এসেছিল শোকের ছায়া। সেই খবর প্রকাশ্যে আসতে না আসতেই উদ্বেগ ছড়ায় ভক্তমহল ও শুভাকাঙ্খীদেক মধ্যে। রাজের পরিবারে স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সহ বাকি সদস্যরা করোনা নেগেটিভ হওয়ার খবর টুইট করে জানিয়েছেন পরিচালক। তারপরই শোকের ছায়া যেন আরও দৃঢ় হয়ে উঠেছিল রাজের পিতৃবিয়োগের খবরে। 

Adrika Das | Published : Sep 12, 2020 3:24 PM IST / Updated: Sep 12 2020, 09:01 PM IST

111
'স্বপ্নও সত্যিই হয়', ছেলে যুবানকে প্রথমবার কোলে নিয়ে আবেগঘন রাজ

অবশেষে সেই দঃখের দিন কাটিয়ে এখন তাঁর দিন বদলেছে। বাবাকে হারিয়ে ভেঙে পড়েননি রাজ। বরং মা ও পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন নিজের দুঃখকে ভুলে। 

211

সদ্য বাবা হয়েছেন রাজ। এই আনন্দের খবর গোটা বিশ্বের সঙ্গে ভাগ করে নিয়েছেন পরিচালক। ছেলে যুবানের সঙ্গে প্রথম ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। 

311

সদ্যজাতকে কোলে নিয়ে রাজের খুশির কোনও ঠিকানা নেই। এ যেন এক অদ্ভুত অনুভূতি। ভাষা ব্যক্ত করার নয়। ছেলেকে প্রথমবার কোলে নিয়ে লোভ সামলাতে পারলেন না তিনি। 

411

হাসপাতালের কেবিনেই ছেলে যুবানকে কোলে নিয়ে তুলে ফেললেন ছবি। তৎক্ষণাৎ পোস্টও করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে আবেগে ভরছে সোশ্যাল মিডিয়া। 

511

হাসপাতালের কেবিনেই ছেলে যুবানকে কোলে নিয়ে তুলে ফেললেন ছবি। তৎক্ষণাৎ পোস্টও করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। ছবি দেখে আবেগে ভরছে সোশ্যাল মিডিয়া। 

611

রাজ এবং শুভশ্রীর ছেলেই যে এখন সংবাদ শিরোনামের জায়গা করে আছে তা নিয়ে কোনও সন্দেহ নেই। চক্রবর্তী পরিবারে এখন খুশির রব। 

711

ছেলের জন্মের আগে এবার স্ত্রী শুভশ্রীকে খুশি রাখার জন্য নিয়েছিলেন এক পদক্ষেপ। শুভশ্রী যখন অন্তঃসত্ত্বা তখন তাঁর হ্যাপি হরমোনস কাজ করাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। 

811

তাই তাঁকে নিয়ে লং ড্রাইভে বেরিয়েছিলেন রাজ। সঙ্গে ছিলেন সৃষ্টি পাণ্ডেও। শুভশ্রী চেহারায় স্বাভাবিকভাবে ফুটে উঠেছে খুশি। লাল রঙের মিডি ড্রেসে দেখা গিয়েছিল তাঁকে। 

911

অন্যদিকে রাজ সাধারণ টিশার্টে। মেকআপ ছাড়া শুভশ্রীকে দেখে সকলের একটাই মত। প্রেগনেন্সির গ্লো চুঁইয়ে পড়ছিল শুভশ্রীর চেহারা থেকে। 

1011

এতদিন অপেক্ষার প্রহর গুনছিলেন অভিনেত্রী। যেকোনও সময় আসতে পারে খুশির খবর। এই প্রসঙ্গই উঠছিল বারে বারে। রাজ-শুভশ্রীর ছেলে হবে না মেয়ে সেই নিয়ে নানা মন্তব্য এবং বক্তব্য রাখছিল নেটিজেনরা। 

1111

কারও চাই খুদে শুভশ্রী আবার কারও চাই ছোট্ট রাজ। এছাড়া শুভশ্রীর কিছু ভক্তরা চান সুস্থ সবল সন্তান হোক তাঁদের। ছেলে হোক বা মেয়ে, সবেতেই খুশি ভক্তরা। অবশেষে ছেলেই এল শুভশ্রীর কোল আলো করে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos