সেক্সি হট ফিগারে ঝড় তোলা টলি সুন্দরীরাও লজ্জায় পড়েন 'Nick Name' কারণে, জেনে নিন মজার নামগুলি


টলি হোক কিংবা বলি, তারকাদের পছন্দ-অপছন্দ সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। বিশেষ করে টলি তারকাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে থাকেন নেটিজেনরা।  টলিপাড়ার অভিনেত্রীরাও ভক্তদের কখনও নিরাশ করেন না।  মাঝেমধ্যেই নিজের ব্যক্তিগত জিনিস ভক্তদের সঙ্গে শেয়ার করেন টলিপাড়ার নায়িকারা। তা নিয়ে ফ্যানেদের মধ্যে চর্চাও কম হয় না। তবে আপনার প্রিয় টলি তারকার ডাক নাম কী তা জানেন।  আমাদের প্রত্যেকের যেমন ডাকনাম রয়েছে তেমনই প্রিয় তারকাদেরও বেশ মজার মজার ডাকনাম রয়েছে। যার কারণে লোকসমাজে তারা আবার লজ্জায়ও পড়েন। মিমি থেকে স্বস্তিকা, রাইমা টলি সুন্দরীদের কী নামে ডাকা হয় জানলে আপনিও চমকে যাবেন।  
 

Riya Das | Published : Sep 16, 2022 5:14 AM IST

19
সেক্সি হট ফিগারে ঝড় তোলা টলি সুন্দরীরাও লজ্জায় পড়েন  'Nick Name' কারণে,  জেনে নিন মজার নামগুলি

প্রত্যেকের যেমন ডাকনাম রয়েছে তেমনই প্রিয় তারকাদেরও বেশ মজার মজার ডাকনাম রয়েছে। বিশেষত পরিবারের লোকেরা এই ডাকনাম ধরেই ডাকে আমাদের। তবে এমন এমন ডাকনাম রয়েছে তারকাদের যা মাঝেমধ্যেই নিমেষে আপনাকে লজ্জায় পেলে দিতে পারে। তেমনই  মিমি চক্রবর্তীরও বেশ মজার একটি ডাকনাম রয়েছে। সাংসদ অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার মা তাকে মোনা সোনা বলে ডাকে। আসলে মোটু সোনা বদলে এই নামে ডাকে। অন্যদিকে মিমির বাবা তাকে ডাকেন বক পাখি বলে। ভাবছেন তো এটাও আবার ডাক নাম হয় নাকি। আসলে মিমি নাকি মাঝেমধ্যেই এক পা তুলে দাঁড়িয়ে থাকেন তাই জন্য তাকে বকপাখি বলে ডাকেন।

29

টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। অভিনেত্রীর সেক্সি ফিগারে বোল্ড আউট ভক্তরা । বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন অনুরাগীদের।প্রায় সবকটি সিনেমাতেই নিজের বেস্টটাই দিচ্ছেন অভিনেত্রী। টলিপাড়ার গ্ল্যামারাস কুইন শুভশ্রীর ডাক নাম পুটাই। আদর করে বাড়ির সকলে তাকে পুটাই বলেই ডাকে।

39

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ হট ফোটোশ্যুটের ছবি শেয়ার করেছেন রাইমা সেন। একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খান আট থেকে অষ্টাদশী। নেটপাড়ার হট সেনসেশন রাইমা সেনের ডাক নামটিও বেশ মজার। আদর করে বাড়ির সবাই তাকে ডলু বলেই ডাকে। তবে ডলুই শুধু নয়, কেউ কেউ আবার তাকে ডলস, ডলজি, ডোলি বলেও ডাকে। মা মুনমুন সেনও বহুবার তাকে ডলু বলে ডেকেছেন প্রকাশ্যেই।

49


টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্য সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। টলিপাড়ার সুন্দরী নায়িকা শ্রাবন্তীর ডাক নাম হল গিন্টু। ছোটবেলায় শ্রাবন্তীকে দেখতে পুরো ডল পুতুলের মতো ছিল তাই আদর করে বাবা নাম দিয়েছিলেন গিন্টু।

59

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতুপর্ণাকে নিয়ে হৈচৈ যেন লেগেই রয়েছে নেটপাড়ায়। নেটদুনিয়ায় ঝড় তুলতে বেশ সিদ্ধহস্ত ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এর হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সবসময়েই আলোচনার শীর্ষে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বয়স প্রায় ৫০-এর কোটায়, তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায় রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। অভিনেত্রীর ডাক নাম চুমকি। আদর করে তার বাবা এই নামেই ডাকতেন ঋতুকে।

69

বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে শ্রীলেখার। উষ্ণতার পারদ চড়িয়ে সোশ্যাল মিডিয়ায় শিরোনামে সর্বদাই থাকেন শ্রীলেখা মিত্র। চর্চার কেন্দ্রবিন্দুতে হামেশাই থাকে শ্রীলেখা মিত্র।  শুধু তাই নয়, নিজের স্টাইল স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন শ্রীলেখা। টলি সুন্দরীরও একটা মজার ডাক নাম রয়েছে। শ্রীলেখা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তার ডাক নাম হলে ভেবলি। আর এই বিখ্যাত নামটি শুধু তার বাড়িতে নয় বরং প্রসেনজিৎ ও ঋতুপর্ণ ঘোষের কারণে কাজের জায়গাতেও ছড়িয়ে গেছে। এবং অনেকের কাছেই তিনি আর শ্রীলেখা নয় বরং ভেবলি বলেই পরিচিত।

79

টলিউডের গতে বাধা সমীকরণে নয়, বরং একটু অন্যধাঁচেই নিজেকে গড়ে নিয়েছেন টলি অভিনেত্রী পাওলি দাম। চরিত্র নিয়ে কাটাছেড়া করতে তিনি কতটা সিদ্ধহস্ত তা সকলেরই জানা। একাধিক চরিত্রে নিজের সাহসীকতার ছাপ রেখেছেন পাওলি দাম। বেশ কিছুদিনের মধ্যেই টলিপাড়ায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন টলি অভিনেত্রী পাওলি দাম । অন্যধারার ছবিতে অভিনয় করে ইতিমধ্যেই দর্শকমহলে তিনি ভীষণই পরিচিত। পাওলি দামকে অনেকেই পাও বলেই ডাকেন। তার নিজের নাম থেকেই ডাক নাম বার করে নিয়েছেন প্রিয়জনেরা।

89

 রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। রূপের জাদুতে বুঁদ আট থেকে অষ্টাদশী। একাধিক ছবি থেকে ওয়েব সিরিজের জনপ্রিয় মুখ টলিউড অভিনেত্রী পায়েল সরকার। নেটদুনিয়াতেও ভীষণ অ্যাক্টিভ নায়িকা। হট অবতারে ভক্তদের ধরে রাখতে হামেশাই ছবি পোস্ট করে থাকেন পায়েল সরকার।  পায়েল সরকারের ডাক নাম পিউ। পরিবারের কাছের লোকজন তাকে এই নামেই ডাকেন।

99


টলি অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের ডাক নামটি বেশ মজার। অভিনেত্রীর আদর করে নাম দিয়েছিলেন দধিমণি। সায়ন্তিকা নিজেই জানিয়েছিলেন, বাবা আমাকে দধিমণি বলে ডাকে। কারণ ছোটবেলায় আমি দুধ খাওয়ার পর তা তুলে দিতাম। তবে বাবাকে আমি এখন বলি এই নামে আমাকে সবার সামনে না ডাকতে। আর বাবা এর ঠিক উল্টোটাই করে। সকলের সামনেই আমাকে দধিমণি বলে ডাকে। যা শুনে সকলে আমায় খিল্লি করে। এখন আমার বন্ধুরাও আমাকে রাগানোর জন্য দধিমণি বলে ডাকে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos