দুর্গা পুজোয় হিট কেজিএফ রকি ভাই হেয়ার কাট, পেতে চান নাকি এমন স্টাইল, পড়ুন এই খবর

৭০-এর দশকে অমিতাভ বচ্চনের হেয়ারস্টাইলের পর, যশের রকি ভাইয়ের চুল কাটা এবং দাড়ির স্টাইল দেশে গুঞ্জন তৈরি করেছে।
 

Rimpy Ghosh | Published : Sep 15, 2022 3:44 PM IST

16
দুর্গা পুজোয় হিট কেজিএফ রকি ভাই হেয়ার কাট, পেতে চান নাকি এমন স্টাইল, পড়ুন এই খবর

হাতে মাত্র আর কয়েকটি দিন, তারপরেই ঢাকে পড়বে কাঠি, সেজে উঠবে গোটা বাংলা, মন্ডপে মন্ডপে চলবে দেবীর আরাধনা, পুজোর পাঁচটি দিন নিজেকে লাস্যময়ী করে তুলতে ব্যস্ত থাকে বাঙালিরা। পুজোর আগেই বাজারে আসে একের পর এক নিত্য নতুন স্টাইল। 

26

কেজিএফ এবং কেজিএফ চ্যাপ্টার টু দেখেনি এমন কেউ নেই।  সিনেমার মূল অভিনেতা রকি ভাইকে চেনেন না এমন কেউ নেই।দর্শকেরা কেজিএফ সিনেমাটিকে এতটাই আপন করে নিয়েছে যে রকি ভাইয়ের চুল এবং দাঁড়ির স্টাইল অবধি নকল করতে তৎপর হয়েছে। দেশের অনেক সেলুনেই দেখা গেছে ভক্তরা প্রিয় রকি ভাইয়ের চুলের স্টাইল এবং দাড়ি নকল করার জন্য মগ্ন।
 

36

যশের স্টাইল হোক বা তার লম্বা চুল এমনকি তার দাড়ির চেহারা, ভক্তরা তার রকি ভাইয়ের চেহারা অনুসরণ করতে ব্যতিব্যস্ত। সেলুনের মেনু কার্ড থেকে অনুমান করা যায়, সেলুন কতৃপক্ষ গ্রাহকদের জন্য একচেটিয়া রকি ভাইয়ের চুলের স্টাইল এবং দাড়ির শৈলী নিয়ে এসেছে।  দেশের বিভিন্ন স্থানের সেলুনগুলো  রকি ভাইয়ের চুল কাটা ও দাড়ি কাটার ব্যবস্থা করে দিয়েছে। 

46

এই সেলুনগুলির মধ্যে রয়েছে সুস্বগতম ​​জেন্টস পার্লার এবং স্পা, পুনে বিএন্ডবি সেলুন, পালিকা বাজার, মালভিয়া নগর, জয়পুর, নাইন্টি নাইন  সেলুন এবং স্পা, ধিয়ারি গ্রাম, ধিয়ারি, পুনে এবং আহমেদাবাদ সেলুন, আহমেদাবাদ।
 

56

রামেশ্বর সেন, যিনি পালিকা বাজার, মালভিয়া নগর, জয়পুরে বি অ্যান্ড বি সেলুনের মালিক, তিনি যশ স্টাইল হেয়ারকাট এবং দাড়ি কাটার জন্য যে প্রতিক্রিয়া পাচ্ছেন সে সম্পর্কে কথা বলেছেন৷  তিনি বলেন, "রকি ভাইয়ের মতো চুল কাটার প্রবণতা যা আজকাল প্রচুর অনুসরণ করা হচ্ছে। গ্রাহকরা নিয়মিত এটির দাবি করছেন, অমিতাভ বচ্চনের চুল কাটা যা ৭০ এর দশকে বিখ্যাত ছিল। এর পরে, রকি ভাই হেয়ারস্টাইলের ক্রেজ মানুষের উপর দেখা যাচ্ছে।"
 

66

এটি কেজিএফ(KGF) অধ্যায় ১ এবং ২-এর সাফল্যের মাধ্যমে যশের যে ধরনের আবেগ তৈরি করেছে তারই প্রতীক এই চুল দাড়ি কাটার প্রবল উত্তেজনা। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos