অপেক্ষার আর মাত্র ২ দিন, বিয়ের পিঁড়িতে বসার আগেই মিমি-ওমের এলাহী আইবুড়োভাত

নতুন বছরের প্রথম দিনই রেজিস্ট্রি বিয়ের সুখবরটি দিয়ে ফেলেন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে। শুরু হয়ে গিয়েছে তাঁদের আইবুড়োভাত পর্ব। প্রথম ও দ্বিতীয় পর্ব আইবুড়োভাত সেরে ফেলে তৃতীয় পর্বও কমপ্লিট ওম এবং মিমির। কখনও কারও বাড়িতে আবার কখনও রেস্তোরাঁয় এভাবেই একসঙ্গে বসেই চলছে তাঁদের আইবুড়োভাত। বিয়ের নানা অনুষ্ঠানের মাঝেই চলছে উদ্দাম প্রেম।

Adrika Das | Published : Jan 31, 2021 9:37 AM IST / Updated: Jan 31 2021, 03:12 PM IST

18
অপেক্ষার আর মাত্র ২ দিন, বিয়ের পিঁড়িতে বসার আগেই মিমি-ওমের এলাহী আইবুড়োভাত

এই প্রেমের জেরেই ঘনিষ্ঠতায় মত্ত হলেন দু'জনে। বলিউডের গানে কোমর দুলিয়ে নাচলেন দু'জনে। 

28

সেই ভিডিও পোস্ট করেছিলেন মিমি। এই ভাইরাল নাচের পাশাপাশি তাঁদের আইবুড়োভাতের নানা পোস্টও হয়েছে ভাইরাল।

38

তাঁদের আইবুড়োভাতের পর্ব যেন শেষ হওয়ার নামই নিচ্ছে না। একের পর এক কাছের মানুষদের থেকে আইবুড়ভাত পেয়েই চলেছেন হবু দম্পতি। 

48

এবারও পেলেন এলাহী আয়োজন করা আইবুড়োভাত। সোফায় বসে মিমি এবং ওম। সামনে সাজানো একাধিক লোভনীয় বাঙালি পদ। 

58

চার রকমের ভাজা, সিদ্ধ ভাত, লেবু কাঁচালঙ্কা তো রয়েইছে। অন্যদিকে দু'রকমের মাছ ও মুরগীর ঠ্যাং-ও গিয়েছে নজর। দই মাছ, কাজু বাদাম বাটা দিয়ে তৈরি করা মাংস।

68

সুক্ত, ডাল, পনিরও ছিল সঙ্গে। এসবের পাশাপাশি সাজানো রয়েছে মিষ্টিও। চাটনিস, মিষ্টি দই, বেকড রসগোল্লা, সন্দেশ। বান্ধবীর আইবুড়োভাতে কোনও কিছুর ত্রুটি রাখেননি অভিনেত্রী দেবপর্ণা পাল চৌধুরি।   

78

কাগজে কলমে এখন তাঁরা বৈধভাবে স্বামী স্ত্রী। রেজিস্ট্রি বিয়ে সেরে শেয়ার করছিলেন ছবি। ২০২১-র প্রথমদিনেই শুভকাজ সেরে ফেলেন ওম এবং মিমি।

88

করোনা আবহকে মাথায় রেখেই, ছোটখাটো জলসার আয়োজন করেছিলেন মিস্টার এবং মিসেস সাহানি। বহু বছরের সম্পর্ক এবার পেল নতুন নাম। আগামী ৩ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos