ব্যাকলেসে আরও হট মনামি, ফ্যাশনের দৌড়ে এগিয়ে টলি অভিনেত্রী

ফ্যাশন মানেই সাবলীল থাকা। সেই পন্থা অনুসরণ করে চলেছেন মনামী ঘোষ। তাঁর ইনস্টাগ্রাম গ্যালেরি কোনও ডিজিটাল ফ্যাশন ম্যাগাজিনের চেয়ে কম নয়। এমন কোনও স্টাইল নেই যা মনামি ক্যারি করতে পারেন না। তাঁর থেকে রীতিমত অনুপ্রেরণা নেয় নেটিজেনরা। শাড়ি থেকে শুরু করে স্কার্ট সবেতেই নিজেকে ডিভার মত তুলে ধরেন মনামি। সম্প্রতি ছোটপর্দা থেকে বিদায় নিয়েছে ইরাবতী। 'ইরাবতীর চুপকথা' ধারাবাহিকটি দু'বছর ধরে দর্শকমহলকে সমান জনপ্রিয়তা নিয়ে দাপট দেখিয়েছে টিআরপির দৌঁড়ে। 

Adrika Das | Published : Aug 18, 2020 5:53 PM IST / Updated: Aug 19 2020, 02:35 PM IST

18
ব্যাকলেসে আরও হট মনামি, ফ্যাশনের দৌড়ে এগিয়ে টলি অভিনেত্রী

মনামি ঘোষের চরিত্র ইরাবতীকেও বেশ পছন্দ করেছে দর্শক। সেই চরিত্রই কেবল নয় গোটা ধারাবাহিকটি বিদায় নিল। নিজের ইনস্টাগ্রাম এবং ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন সেই নিয়ে। 

28

লিখেছিলেন, "ইরাবতী চুপকথার শেষ দিনের শ্যুটিং।" ধারাবাহিক শেষ হয়ে গেলেও মনামির শ্যুটিংয়ের অন্ত নেই। করোনার প্রকোপেই রাস্তায় বেরিয়ে চলছে তাঁর ফোটোশ্যুট। লাল রঙের গ্ল্যাম লুকে দেখা গেল তাঁকে।

38

ব্যাকলেস ক্যুইন কলারে সাজিয়েছেন নিজেকে। অন্যদিকে রঙ-বেরঙের শাড়িতেও দেখা গেল মনামিকে। সঙ্গে নেটের ব্লাউজের। শাড়িটি কোথা থেকে কেনা সেই নিয়ে প্রশ্ন করা শুরু করেছে নেটিজেনরা।

48

এছাড়া সাদা রঙের লেসের ড্রেসেও ধরা দিয়েছিলেন মনামি। সেখানেও একই মন্তব্য করে চলেছে ভক্তমহল। একটি ক্যাফের সামনে দাঁড়িয়ে কখনও ক্যানডিড পোজ তো কখনও মডেলের মত দাঁড়িয়ে তুলেছিলেন একের পর ছবি। 

 

58

দিন কতক আগেও একটি শ্যুটিংয়ের ভিডিও পোস্ট করেছিলেন তিনি। মনামির বাড়িতে চলছিল সেই শ্যুটিং। ফোটোশ্যুটের শ্যুটিং করছেন অভিনেত্রী। তাও আবার নিজেই সমস্ত প্রস্তুতি করে। 

68

হলুদ স্কার্ট, হলুদ টপে সেজে উঠেছেন তিনি। ফোটোশ্যুটের সেই ঝলক ভিডিও রূপে প্রকাশ্যে আনলেন মনামি। যা দেখে মনামিকে সর্বগুণসম্পন্না বলা ছাড়া কোন উপায় রইল না সম্প্রতি নতুন এক উপহার পেয়েছেন মনামি। 

78

একটি ধারাবাহিকের যাত্রা শেষ হতে না হতেই এক উপহার পেলেন মনামি। এই উপহারের সঙ্গে জড়িয়ে আছে রূপোর ছোঁয়া। কয়েক মাস আগেই ইউটিউব চ্যানেল খুলেছিলেন মনামি। 

88

এবার সেই ইউটিউব চ্যানেলের মাধ্যমেই রূপোর উপহার পেলেন অভিনেত্রী। বলা যেতে পারে এ এক নতুন অথিতি তাঁর জীবনে। সিলভার প্লে বটন পেয়েছেন মনামি ইউটিউবের তরফ থেকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos