'একবার ফিরে আয় ', কাতর আর্তি মিমির, কাকে নিজের কাছে ডাকছেন শোকাচ্ছন্ন সাংসদ অভিনেত্রী

হাজার চেষ্টা করেও শেষরক্ষা হল না। অবশেষে মারণ রোগ ক্যান্সার প্রাণ কেড়ে নিল মিমি চক্রবর্তীর বড় ছেলে চিকু অর্থাৎ ৮ বছরের ল্যাব্রাডরকে। এখনও সন্তানের মৃত্যুতে গভীরভাবে শোকাহত মিমি চক্রবর্তী। কোনওভাবেই ভুলতে পারছেন না। সন্তানকে আরও একবার নিজের কাছে ফিরে পেতে চাইছেন মিমি, সে আর ফিরবে না জেনেও চিকুর পুরোনো ভিডিও আকড়ে ধরেই করুন আর্তি মিমি চক্রবর্তীর।

Riya Das | Published : Apr 22, 2021 7:15 AM IST

18
'একবার ফিরে আয় ', কাতর আর্তি মিমির, কাকে নিজের কাছে ডাকছেন শোকাচ্ছন্ন সাংসদ অভিনেত্রী

মানসিকভাবে পুরোপুরি বিধ্বস্ত হয়ে পড়েছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। মারণ রোগ ক্যান্সার প্রাণ কেড়ে নিল মিমি চক্রবর্তীর বড় ছেলে চিকুকে।

28

এখনও সন্তানের মৃত্যুতে গভীরভাবে শোকাহত মিমি চক্রবর্তী। কোনওভাবেই ভুলতে পারছেন না চিকুকে।

38

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মিমি। যেখানে দেখা যাচ্ছে বড় ছেলেকে নিয়ে খেলায় মত্ত মিমি।

48

ক্যাপশনে লিখেছেন, 'একবার ফিরে আয়'। সন্তানকে আরও একবার নিজের কাছে ফিরে পেতে চাইছেন মিমি, সে আর ফিরবে না জেনেও চিকুর পুরোনো ভিডিও আকড়ে ধরেই করুন আর্তি মিমি চক্রবর্তীর।

58


ইতিমধ্যেই মিমির অনুরাগীরা তাকে সমবেদনা জানিয়েছেন। কিন্তু কিছুতেই যেন ছেলের মৃত্যু শোক কাটিয়ে উঠতে পারছেন না টলিপাড়ার নায়িকা।

68

গত শনিবার মারণ রোগে ক্যান্সারে মারা গেছেন চিকু। ছেলেকে কবর দিয়ে এসে নিজেই জানিয়েছিলেন সব কষ্টের শেষ, এবার শান্তিতে থাক। 
চিকুর কবরের ছবিও শেয়ার করে মিমি লিখেছিলেন, তুই চলে গেলি, আমার একটা অংশ যেন চলে গেল। ঝড়ের গতিতে ভাইরাল পোস্টে সকলের চিকুর আত্মার শান্তি কামনা করেছেন।

78

চেন্নাইতে ক্যান্সার আক্রান্ত চিকুর  চিকিৎসা চলছিল।  সকলেই দ্রুত আরোগ্য কমনা করেছিল চিকুর  জন্য। তারপরেও শেষরক্ষা আর হল না। আপাতত টুকরো টুকরো স্মৃতির মধ্যেই  অনবরত খুঁজে চলেছেন তার চিকুকে।

88

নিজের দুঃখের কথা নিজেই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। নিজের ইনস্টা পোস্টে সন্তানের সঙ্গে পুরোনো ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos