'দেবী সিংহবাহিনী' অবতারে শুভশ্রী, জি বাংলার মহালয়াতে আর কাকে কোন চরিত্রে দেখা যাবে, জেনে নিন বিশদে

হাতে আর মাত্র কয়েকদিন। তারপরেই পিতৃপক্ষের অবসান হয়ে দেবীপক্ষের সূচনা। বাঙালির বারো মাসে তেরো পার্বনের মধ্যে শ্রেষ্ঠ উৎসব হল দুর্গাপুজো। ইতিমধ্যেই দেবী দূর্গার আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।  বাংলা চ্যানেল গুলোর তরফে প্রতিবারই মহালয়া নিয়ে কিছু না কিছু চমক থাকে দর্শকদের মধ্যে। চলতি বছরে জি বাংলার মহালয়ায়  মা দূর্গার অবতারে দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এবারের মহালয়ার অনুষ্ঠানের নাম 'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবী সিংহবাহিনী রূপেই দেখা যাবে শুভশ্রী। এছাড়াও জি বাংলার অন্যান্য তারকাদের কাকে কোন চরিত্রে দেখা যাবে,জেনে নিন সম্পূর্ণ তালিকা।

Riya Das | Published : Sep 13, 2022 9:11 AM IST / Updated: Sep 14 2022, 09:17 AM IST

112
 'দেবী সিংহবাহিনী' অবতারে শুভশ্রী, জি বাংলার মহালয়াতে আর কাকে কোন চরিত্রে দেখা যাবে, জেনে নিন বিশদে

 পিতৃপক্ষের অবসান এবং দেবীপক্ষের শুভ সূচনা মহালয়ার দিন জি বাংলায় কী কী চমক থাকতে চলেছে তাও এসেছে প্রকাশ্যে।   জি বাংলায় মহালয়ায় দেবী সিংহবাহিনীর  অবতারে ধরা দিতে চলেছেন টলিপাড়ার স্বনামধন্য অভিনেত্রী শুভশ্রী গাঙ্গোপাধ্যায়। মা দুর্গার অবতারে শুভশ্রীর ঝলক দেখেই মুগ্ধ সাইবারবাসী। দেবী সিংহবাহিনীর প্রথম ঝলক আসা মাত্রই শুভশ্রীকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। দেবী দূর্গার অবতার পর্দায় হাজির শুভশ্রীর লুক নিয়ে চর্চা চলছে। ২৫ সেপ্টেম্বর ভোর ৫ টায় জি বাংলায় সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান। সিংহবাহিনীর রূপের লীলা ফুটিয়ে তুলবেন শুভশ্রী। 

212

মহালয়ার পুণ্যতিথিতে আবির্ভূতা হবেন  দেবী   'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবীর নানা রূপের কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী' । মহাদেবকে স্বামী হিসেব পাওয়ার জন্য তপস্যা করেন হিমালয় কন্যা পার্বতী।তার সাধনায় তুষ্ট হয়ে মহাদেব তাকে স্ত্রী হিসেবে গ্রহণ করেন। দেবী পার্বতী জগতের কল্যাণ সাধনে নানা রূপে আবির্ভূতা হন ।'সিংহবাহিনী ত্রিনয়নী'-তে দেবী পার্বতীর  অবতারে ধরা দেবেন অভিনেত্রী স্বেতা ভট্টাচার্য।

312

সিংহবাহিনীর রূপের লীলার কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবী জয়দুর্গার আরাধনায় সকল অমঙ্গল দূর হয়। দেবীর সঙ্গে থাকেন তার সখীদ্বয় জয়া ও বিজয়া।  'সিংহবাহিনী ত্রিনয়নী'-তে দেবী জয়দুর্গার রূপে আসতে চলেছেন জনপ্রিয় ধারাবাহিক মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

412

সিংহবাহিনীর রূপের লীলার কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী'। শুম্ভ নিশুম্ভ বধ করতে দেবীর চন্ডিকা রূপে আবির্ভূকা হবেন ধারাবাহিক পিলু থেকে রঞ্জা। অভিনেত্রী ইধিকা পলকে দেবী চন্ডিকার অবতারে দেখা যাবে।
 

512

 
মহালয়ার পুণ্যতিথিতে আবির্ভূতা হবেন  দেবী   'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবীর নানা রূপের কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী' । গন্ধেশ্বরী রূপে দেবী সংহার করেন গন্ধাসুরের।  দেবী গন্ধেশ্বরী অবতারে দেখা যাবে ধারাবাহিক গৌরী এলো থেকে গৌরী অর্থাৎ সকলের প্রিয় অভিনেত্রী মনোনা মাইতি।

612

সিংহবাহিনীর রূপের লীলার কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবী  কুষ্মান্ডার তেজ থেকে সৃষ্টি মহাকালীর। অসুরদের সঙ্গে সকল যুদ্ধে জয়লাভ করেন দেবী মহাকালী। উড়ন তুবরি থেকে তুবরি ওরফে সোহিনী ব্যানার্জিকে মহাকালী রূপে দেখা যাবে 'সিংহবাহিনী ত্রিনয়নী'-তে।
 

712

মহালয়ার পুণ্যতিথিতে আবির্ভূতা হবেন  দেবী   'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবীর নানা রূপের কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী' । দেবী কামাখ্যা, কামদেবের তপস্যায় তুষ্ট হয়ে তাঁর সুরূপ ফিরিয়ে দেন। ভক্তের মনস্কামনা পূরণ করেন এই দেবী। দেবী কামাখ্যা রূপে দেখা যাবে উমা ধারাবাহিকের উমা অর্থাৎ সকলের প্রিয় তারকা শিঞ্জিনী চক্রবর্তীকে।

812

সিংহবাহিনীর রূপের লীলার কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবী  কুষ্মান্ডার তেজ থেকে সৃষ্টি মহালক্ষ্মীর।  দেবী  কুষ্মান্ডার নির্দেশে তিনি ব্রহ্মান্ড প্রতিপালন করে।  'সিংহবাহিনী ত্রিনয়নী'-তে দেবী মহালক্ষ্মীর অবতারে দেখা যাবে ধারাবাহিক খেলানাবাড়ি থেকে মিতুল ওরফে আরাত্রিকা মাইতিকে।

912

 মহালয়ার পুণ্যতিথিতে আবির্ভূতা হবেন  দেবী   'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবীর নানা রূপের কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী' । দেবী  কুষ্মান্ডার তেজ থেকে সৃষ্টি মহাসরস্বতীর । দেবী  কুষ্মান্ডার নির্দেশে তিনি ব্রহ্মান্ডের সৃজন করেন।  ধারাবাহিকএই পথ যদি না শেষ হয় থেকে ঊর্মি অর্থাৎ অভিনেত্রী অন্বেষা হাজরাকে মহাসরস্বতীর অবতারে দেখা যাবে।

1012

মহালয়ার পুণ্যতিথিতে আবির্ভূতা হবেন  দেবী   'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবীর নানা রূপের কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী' । দেবী কুষ্মান্ডা বিশ্ব ব্রহ্মান্ড সৃজন করেন। তার ত্রিনয়নের জ্যোতি থেকেই সৃষ্টি হয় মহালক্ষ্মী, মহাকালী ও মহা সরস্বতীর। দেবী কুষ্মান্ডার অবতারে দেখা যাবে জনপ্রিয় ধারাবাহিক পিলু থেকে পিলু ওরফে মেঘা দাঁ-কে। 

1112

দেবীর নানা রূপের কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী'। দেবী জগদ্ধাত্রী যিনি কিনা সমস্ত দেবতাদের দর্গ চূর্ণ করেন। এবার 'সিংহবাহিনী ত্রিনয়নী'-তে দেবী জগদ্ধাত্রীর ভূমিকায় দেখা যাবে লক্ষ্মী কাকিমা সুপারস্টার ধারাবাহিকের হংসিনী অর্থাৎ অভিনেত্রী শার্লি মোদককে। 
 

1212

দেবীর নানা রূপের কাহিনি নিয়ে আসছে  'সিংহবাহিনী ত্রিনয়নী' । দেবী স্কন্দমাতা তারকাসুর বধকারী কার্তিকের জননী।  সিংহবাহিনীর এই দেবী চিত্তশুদ্ধি করেন। লালকুঠি ধারাবাহিকের অনামিকা অর্থাৎ রুকমা রায়কে দেবী স্কন্দমাতার অবতারে দেখা যাবে 'সিংহবাহিনী ত্রিনয়নী'-তে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos