মা হিসেবে দারুণ নুসরত, ছেলেকে একটু বেশি ভাল বুঝছেন বাবা যশ, ঈশানকে নিয়ে অকপট 'যশরত' জুটি

গত এক বছরে সম্পর্কের সমীকরণের পুরো বদলে গিয়েছে যশ- নুসরত। সহকর্মী থেকে স্বামী যশের সঙ্গে বিয়েটাও সেরে ফেলেছেন নুসরত। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। মা হওয়ার পর থেকেই খুল্লামখুল্লা প্রেমে মজেছেন নুসরত জাহান। দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামী হিসেবেও মেনে নিয়েছেন নুসরত।  প্রেম-সন্তান-সংসার নিয়ে সবটাই খোলসা করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। এখন ঈশানকে নিয়েই সুখের সংসার যশরতের, কীভাবে ছেলের দায়িত্ব পালন করছেন যশ-নুসরত, খোলসা করলেন সংবাদমাধ্যমে।

Riya Das | Published : Oct 18, 2021 9:14 AM IST

111
মা হিসেবে দারুণ নুসরত, ছেলেকে একটু বেশি ভাল বুঝছেন বাবা যশ, ঈশানকে নিয়ে অকপট 'যশরত' জুটি

টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  (Yash Dasgupta) যশ-নুসরতের (Nusrat Jahan) নাম সবার শীর্ষে। মা হওয়ার পর থেকেই প্রেম যেন দ্বিগুন বেড়েছে নুসরত জাহানের। রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। খুল্লামখুল্লা রোম্যান্স যেন প্রকাশ্যেই ধরা পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 
 

211

গত এক বছরে সম্পর্কের সমীকরণের পুরো বদলে গিয়েছে যশ- নুসরত। সহকর্মী থেকে স্বামী যশের সঙ্গে বিয়েটাও সেরে ফেলেছেন নুসরত। মা হওয়ার পর থেকেই খুল্লামখুল্লা প্রেমে মজেছেন নুসরত জাহান।
 

311


 দীর্ঘদিনের সহবাস সঙ্গীকে স্বামী হিসেবেও মেনে নিয়েছেন নুসরত।  যশ দাশগুপ্তের জন্মদিনেই প্রেম-সন্তান-সংসার নিয়ে সবটাই খোলসা করে দিয়েছেন সাংসদ অভিনেত্রী। 

411

এখনই ছেলে ঈশানকে নিয়েই সুখের সংসার যশরতের, কীভাবে ছেলের দায়িত্ব পালন করছেন যশ-নুসরত, এবার খোলসা করলেন সংবাদমাধ্যমে। প্রতিদিনই নতুন প্রেমে ধরা দিচ্ছেন যশরত জুটি।

511

 'ওয়ান' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন যশ -নুসরত। সেই ছবিতেই দুজনের সম্পর্ক মোটেই ভাল ছিল না। কিন্তু 'এসওএস কলকাতা' ছবিতে পুরো সম্পর্কের সমীকরণটা যেন এক লহমায় বদলে গিয়েছে।

611

সংবাদমাধ্যমে যশ বলেছেন, 'সহকর্মী হিসেবে আমি একদমই পছন্দ করতাম না নুসরতকে। ওকে ভীষণই দাম্ভিক মনে হতো'। সাক্ষাৎকারে নুসরতকে নিয়ে তেমনটাই জানিয়েছেন যশ দাশগুপ্ত।

711

অন্যদিকে নুসরত জানান, 'আমার বন্ধুরা পরামর্শ দিয়েছিল যশের থেকে দূরত্ব বজায় রাখার'। কিন্তু কেউই কারোর কথা শোনেননি। উল্টে মাস কয়েকের মধ্যে সম্পর্ক বদলে গিয়েছে।

811

বর্তমানে ঈশানকে নিয়েই সময় কাটছে যশরতের। কেমনভাবে ঈশানের অভিভাবকত্ব পালন করছেন যশ-নুসরত সেই নিয়ে প্রশ্ন করতেই নুসরত বলেন এককথায় দুর্দান্ত।

911

নুসরত আরও বলেন, মাঝেমধ্যে বিশ্বাসই করতে পারি না। যদিও সৌভাগ্যবশত আমায় সব দায়িত্ব একা পালন করতে হচ্ছে না। যশ অনেকটাই সাহায্য় করে।
 

1011

নুসরত জানান, ঈশান কী বলতে চাইছে তা অনেক সময়েই বুঝতে পারি না। কিন্তু যশ অসাধারণ বাবা। পাল্টা নুসরতও বলেন, নুসরত মা হিসেবে দারুণ।

1111

যশের মতে, 'আমি বিশ্বাস করি মেয়েরা যখন মা হয়, তখন সহজাত ভাবেই  সে জেনে যায় বাচ্চাকে কীভাবে লালন পালন করতে হয়'। উল্লেখ্য, নুসরতের প্রথম সন্তান ঈশান কিন্তু  যশের  ৯ বছরের একটি ছেলে রয়েছে। তা এই মামলায় নুসরতের থেকে একটু বেশি অভিজ্ঞ যশ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos