টলিপাড়ার বিজয়া দশমী, অভিনেত্রীদের সিঁদুর রাঙা পোস্টে শুভেচ্ছাবার্তার ঝড়

বিজয়ার শুভেচ্ছায় মাতল টলিপাড়া। সিঁদুর রাঙা রূপে যেন সকলেই নজর কাড়লেন ভক্তদের। একটা বছর ভালো কাটুক, সকলের ভালো কামনায় বাংলা সেলেব মহল। রাইমা থেকে শুভশ্রী, নুসরত থেকে মিমি, বিজয়ার শুভেচ্ছা জানাতে ভুললেন না কেউই। 

Jayita Chandra | Published : Oct 17, 2021 9:04 AM IST

19
টলিপাড়ার বিজয়া দশমী, অভিনেত্রীদের সিঁদুর রাঙা পোস্টে শুভেচ্ছাবার্তার ঝড়

শারদ শুভেচ্ছা মাতলো টলিউডে সেলিব্রিটি মহল। প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় পাতায় জানালেন শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা।

29

প্রতিবারের মতই রাজেশ সঙ্গে সিঁদুর খেলার ছবি পোস্ট করতে ভুলবেননা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এবারও ধরা দিলেন তিনি নজরকাড়া এক পারফেক্ট ছবিতে।

39

নুসরাত জাহান পুজোর মৌসুমের কয়েকদিন আগে থেকেই স্বাভাবিক ছন্দে ফিরেছেন এই অভিনেত্রী। যশ এর সঙ্গে পরিচয় করিয়ে ছেন স্বামী বলেই। আর তাই শাঁখা সিঁদুর এই ধরা দিলেন তিনি।

49

মিমি চক্রবর্তী বাড়ির প্রতিমা বরণ করে নেওয়ার ছবি পোস্ট করলেন তিনি। মায়ের মুখে তুলে দিচ্ছেন মিষ্টি। জানালেন বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা।

59

টলিউডের এখন ব্যস্ততম অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। সেও বিজয় দিন গালে সিঁদুর লেপ্টে ভক্তদের উদ্দেশ্যে জানালেন শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা।

69

শ্রাবন্তী চট্টোপাধ্যায় শুভ বিজয়ার শুভেচ্ছা জানালেন শাখা পলা সঙ্গে একমাত্র সিঁদুর নিয়ে। ভক্তদের পাল্টা শুভেচ্ছাবার্তা পেলেন অভিনেত্রী।

79

ঋতুপর্ণা সেনগুপ্ত ধুনুচি নাচের সঙ্গে শুভ বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ার। পাশাপাশি আলাদা করে ভক্তদের উদ্দেশ্যে ছবিও করলেন পোস্ট।

89

সন্দীপ্তা মানে নাচ আর তাই এবার সেই নাচের তালে সকলকে বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা জানালেন এই টলিউড স্টার।

99

রিয়া রাইমার সঙ্গে মুনমুন সেন সকলে মিলেই প্রতিবছর সিঁদুর খেলায় মেতে ওঠেন আর সেই ছবি ধরা পড়ে একই ফ্রেমে। এবারও তার ব্যতিক্রম ঘটলো না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos