নুসরতের সন্তানের বাবার দায়িত্ব কি নিচ্ছেন যশ, এবার ঈশানের ডাকনাম ফাঁস করলেন 'সহবাস' সঙ্গী


 সহবাস সঙ্গী যশের কোলেই নুসরতের ছেলে ঈশানের দেখা মিলেছিল। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন নুসরতের সহবাস সঙ্গী নুসরত জাহান। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো প্রশ্ন উঠলেও এখনও পর্যন্ত সন্তানের বাবার নাম প্রকাশ্যে আনেননি সাংসদ অভিনেত্রী। তবে বাবা কে তা বাবা জানে, এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছে। তবে এই প্রথমবার নুসরত পুত্র ঈশানকে  নিয়ে মুখ খুললেন  যশ দাশগুপ্ত। এবং আপকামিং ছবি চিনেবাদাম-এর শুটিংয়ের মাঝে ফাঁস করে দিলেন ঈশানের ডাক নাম। 
 

Riya Das | Published : Sep 14, 2021 7:40 AM IST / Updated: Sep 14 2021, 01:24 PM IST

111
নুসরতের সন্তানের বাবার দায়িত্ব কি নিচ্ছেন যশ, এবার ঈশানের ডাকনাম ফাঁস করলেন 'সহবাস' সঙ্গী


সম্প্রতি দিনকয়েক আগেই  একরত্তি ঈশানকে ছেড়ে কাজে যোগ দিয়েছিলেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই ছেলে ঈশানের দেখা মিলেছিল। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন যশ। 

211

হাসপাতাল থেকেই সদ্যোজাতকে  সবসময়েই চোখে হারাচ্ছেন মা নুসরত। নিজের কোল ছাড়া একমুহূর্ত করেননি ঈশানকে। ছেলেকে নিজের কাছে সযত্নে আগলে রেখেছেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত। 
 

311


ছেলেকে একা হাতে সামলানোর পাশাপাশি নিজেদের পেশাদারিত্বেও ছাপ রেখেছেন নুসরত জাহান।  প্রথমবার সিঙ্গল মাদার নুসরতকে দেখে হতবাক হয়েছেন ভক্তরা। সেখানেই হাজারো ভিড় করা একগুচ্ছ প্রশ্নের মধ্যে সন্তানের বাবাকে নিয়েও হাসিমুখে জবাব দিয়েছেন নুসরত জাহান।

411

এই মুহূর্তে পুরো সময়টাই তিনি ছেলেকে দেবেন বলেই জানিয়েছেন নুসরত। ছেলে হওয়ার পর পুরো জীবনটাই বদলে গিয়েছে। ঈশানকে নিয়ে দারুণ সময় কাটছে। বাবা কে এই কঠিন প্রশ্নের জবাবও হাসিমুখে দিয়েছেন নুসরত।
 

511

পিতৃপরিচয় নিয়ে প্রশ্নের জবাবে নুসরত বলেন, এটা একটা কঠিন প্রশ্ন। এটা কারোর চরিত্রে দাগ লাগিয়ে দেয়। তবে বাবা জানেন বাবা কে। আমরা দারুণ সময় কাটাচ্ছি বাবা-মা হিসেবে। যশের সঙ্গেও দারুণ সময় কাটছে আমার।

611

সুতরাং স্পষ্ট করে নাম না বললেই নুসরতের কথায় সকলেই বুঝে গেছে ঈশানের পিতৃপরিচয়। কারণ সন্তানের বাবার সঙ্গে দেখভালের দায়িত্বর কথা বলতেই পরের কথায় যশের প্রসঙ্গ টানেন নুসরত। আর তাতে যেন সবটা স্পষ্ট।
 

711

তবে এই প্রথমবার নুসরত পুত্র ঈশানকে  নিয়ে মুখ খুললেন  যশ দাশগুপ্ত। এবং আপকামিং ছবি 'চিনেবাদাম'-এর শুটিংয়ের মাঝে ফাঁস করে দিলেন ঈশানের ডাক নাম। ঈশানকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছে যশ ও নুসরত।
 

811


কিছুদিন আগে নুসরত জানিয়েছিলেন ঈশানের অনেক ডাকনাম রয়েছে তবে তিনি ঈশানকে ওই নামেই ডাকেন। যশ বললেন, আমি ঈশান নামে ডাকি এবং এই নামটা আমি এবং নুসরত মিলেই ঠিক করেছি। 

911

যশ আরও বলেন, ওর একটা ডাকনামও দেওয়া হয়েছে।  'অংশ' বলেও অনেকেই ডাকেন নুসরতের ছেলেকে। ছেলেকে নিয়ে  'ভীষণ প্রোটেক্টিভ বাবা'। তিনি চাইলে তবেই নাকি ছেলের মুখ সকলে দেখতে পাবেন বলে জানিয়েছেন নুসরত।

1011


গত শনিবার যশের সঙ্গে কলকাতা পুরসভায় হাজির হয়েছিলেন নুসরত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক ডাঃ সুব্রত রায় চৌধুরীর ঘরে দেখা গিয়েছিল তারকা জুটির। তারপর পুরপ্রশাসক ফিরহাদ হাকিমের ঘরেও ঢুকতে দেখা যায় যশ ও নুসরতকে।

1111

সন্তানের বার্থ সার্টিফিকেট সংক্রান্ত জটিলতা এড়াতেই কলকাতা পুরসভায় গিয়েছিলেন যশ ও নুসরত। শুধু তাই নয়, কোভিড ভ্যাক্সিনের টিকার ডোজও নিয়েছেন টলিউডের এই কাপল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos