যশ নয়, এবার পাশে অর্জুন, কোন নয়া সমীকরণে এবার ঝড় তুলতে চলেছেন মধুমিতা

টলিউডের এখন হটকেক মধুমিতা সরকার। ঝোলে ঝালে অম্বলে, সবেতেই সঙ্গে চাই এই অভিনেত্রীকে, দিন দিন সেই পর্যায় পৌঁছে যাচ্ছে তাঁর জনপ্রিয়তা। পাল্টাচ্ছে সম্পর্কের সমীকরণ, পাল্টে যাচ্ছে জুটিও। তাই এবার হল যশ বদল। 

Jayita Chandra | Published : Sep 14, 2021 7:24 AM IST / Updated: Sep 14 2021, 12:55 PM IST

110
যশ নয়, এবার পাশে অর্জুন, কোন নয়া সমীকরণে এবার ঝড় তুলতে চলেছেন মধুমিতা

টলিউড সফরে পা রাখার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল মধুমিতা, ধারাবাহিকে সকলের নজর কেড়েছিলেন পাখি চরিত্রে। বর্তমানে তিনি সিনে দুনিয়ার হটকেক।

210

একের পর নতুন সমীকরণে জুটি বাঁধছেন মধুমিতা। সদ্য যশের সঙ্গে অ্যালবাম শ্যুট করে ঝড় তুলেছেন তিনি নেট পাড়ায়। যার ফলে পুরোনো সম্পর্কের সমীকরণ আবারও যেন উষ্কে যায়। 

310

এবার মধুমিতার সঙ্গে আবারও কই ফ্রেম হাজির অর্জুন চক্রবর্তী। না, এই জুটি ভক্তদের কাছে নতুন নয়। কারণ মধুমিতা ও অর্জুনের লাভ আজ কাল ছবি দেখেছেন বহু ভক্তই।

410

তবে মাঝে বেশ খানিকটা বিরতি, ছিল চিনি, তারপরই নয়া লুকে কনের সাজে যশের বিপরীতে মধুমিতা। এবার আবারও ফিরলেন পুরোনো লুকে। 

510

কমলা রঙের শেডে অর্জুন-মধুমিতা একই পোজে , ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে নতুন কোনও ছবির খবর নয়। উপলক্ষ্য পুজো। 

610

ব্যস এই টুকুই উল্লেখ থাকে মধুমিতার পোস্টে। পুজোর মরসুমে কভার ফোটোশ্যুটেই নজর কাড়ছেন তাঁরা। বর্তমানে তাই আবারও শিরোনামে এই জুটি। 

710

মধুমিতার সঙ্গে অর্জুন চক্রবর্তীর সমীকরণে বেশ খুশি ভক্তমহল। তাঁদের আবারও এক ফ্রেমে দেখতে পেয়ে কমেন্ট সেক্স ভরে উঠল।

810

বর্তমানে মধুমিতার হাতে একের পর এক ছবির প্রস্তাব, সেই কারণেই বর্তমানে বেজায় ব্যস্ত তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি সর্বদাই। 

910

ফিটনেস থেকে শুরু করে ড্রাইভিং, সব কিছুই ভক্তদের জন্য পোস্ট করে থাকেন মধুমিতা। ঝড়ের বেগে তা হয়ে ওঠে ভাইরাল। দিন দিন রূপ যেন ফেটে পড়ছে। 

1010

সাবেকি হোক বা ট্রেন্ডি আউটফিট, যে কোনও লুকে ভক্তদের ঘায়েল করতে সিদ্ধহস্ত এই টলিউড হট ডিভাই বর্তমানে মূল ফোকাসে, দিচ্ছেন কড়া টক্কর।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos