পোশাকের নাম অমলেট-স্পিৎজা-ন্যুড-কারেন্ট, সেলিব্রিটি ফ্যাশন নিয়ে হাসির রোল নেটদুনিয়া

মেট গালা, প্রতিবছরই যার রেড কার্পেট জুড়ে থাকে একের পর এক চমক। কী পরবেন সেলেবরা, তার প্রস্তুতি চলতে থাকে বছরের পর বছর ধরে। না, ফ্যাশন ট্রেন্ড নয়, বরং গতানুগতীক ফ্যাশন ভুলে তাক লাগানো নব নব রূপ, চলুন দেখে নেওয়া যাক এমনই কিছু অবাক করা পোশাক। 

Jayita Chandra | Published : Sep 14, 2021 5:04 AM IST / Updated: Sep 14 2021, 01:42 PM IST

111
পোশাকের নাম অমলেট-স্পিৎজা-ন্যুড-কারেন্ট, সেলিব্রিটি ফ্যাশন নিয়ে হাসির রোল নেটদুনিয়া

রেহানা, ২০১৫ সালে তাঁর সেরা পোশাকটি পরে সকলের নজর কেড়েছিলেন তিনি। এই গাউন তৈরি করতে সময় লেগেছিল ২ বছরেরও বেশি। ২৫ কেজি ওজন ছিল পোশাকটির। তবে এইপোশাক কখনও পিৎজা কখনও অমলেট হিসেবে ব্যাপক ট্রোল হয়। 

211

কিম কার্দাশিয়ান, সকলের নজর কেড়েছিলেন ২০১৯ সালের আউটফিটে। এই সিলিকন পোশাকে স্পষ্ট ছিল তাঁর শরীরী ভাঁজ। এই নুড পোশাকটি তৈরি করতে সময় লেগেছিল আট মাস। 

311

কেটি পেরি, ২০১৯ সালে তাঁর লুক সকলকে চমকে দিয়েছিল। আস্ত যেন এক ঝারলন্ঠন। কেবল পোশাকই নয়, সঙ্গে ছিল মুকুটও। যা পরে থাকার জন্য চাই অদম্য সাহস। 

411

বেওয়ান্স, ২০১৫ সালে তিনি যে নুড পোশাক পরেছিলেন, আজও তা ফ্যাশন দুনিয়ায় চর্চিত। সেই বছর এই পোশাক থিমেই ছিল না। যার ফলে তাঁর ফ্যাশন টেস্ট নিয়ে বেজায় চর্চা হয়। 

511

১৯৭৪ সালে, যখন ফ্যাশন দুনিয়া নতুন ট্রেন্ডে গা ভাসাতে সবে শুরু করেছে, সেই সময়ই সাহসী পোশাকে চের সকলকে তাক লাগিয়েছিলেন। যা আজও রোম্যান্স থিমে প্রশংসিত। 

611


বিলি পটার, ২০১৯ সালে  ইজিপ্টের লুকে ধরা দিয়েছিলেন। এই বছর ফ্যাশন ট্রেন্ডে তিনিই ছিলেন লিড। ২৪ ক্যারট সোনার হ্যান্ডপিস আজও মেট গালায় চর্চিত। ১০ ফুটের দুটি ডানা। 

711

ছদউক বসম্যান, ২০১৮ সালে তিনি নজরে আসেন রেড কাার্পেটে। হেভেনলি বডির স্টাইল সেদিন সকলের নজর কেড়েছিল। পুরুষ ফ্যাশনের মধ্যে এটি অন্যতম হিসেবেই বিবেচিত হয়। 

811

লেডি গাগা, ২০১৯ সালে তাঁর ফ্যাশন সকলের নজরে আসে। গাগা এই র্যাম্পে চারবার পোশাক পরিবর্তণ করেছিলেন, তিনি রেড গাইনে সকলের সামনে ধরা দেওয়ার আগে এই পিঙ্ক পোশাকে হাজির হন। তবে এই পোশাকের নিচে তাঁর ইনার ওয়ার বারে বারে প্রকাশ্যে আসাতেই ট্রোলের সম্মুখীন হতে হয়।

911

জারেদ লেট, ২০১৯ সালে ভয়ানক লুকে হাজির হন, যেখানে তাঁরই মুন্ডু ছিল তাঁরই হাতে। যদিও এই লুক প্রশংসা তো দূর, রীতিমত সমালোচিত হয়েছিল নেট পাড়ায়। 

1011

সারা জেসিকা পার্কার ২০১৪ সালে তিনি নজরে আসেন নিউ ইয়র্ক ফ্যাশন উফকে। এই পোশাকের লুককে সকলেই ট্রেন লাইনের সঙ্গে তুলনা করেন, যা এক কথায় ঝড়ের বেগে হয়ে ওঠে ভাইরাল। 

1111

প্রিয়ঙ্কা চোপড়া, নুড পোশাক ঠিক না হলেও তাঁর মেকআপ ও লুক বিশেষ করে হেয়াল স্টাইল সকলকে তাক লাগিয়েছিল। যার ফলে রীতিমত সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড ও ট্রোল হতে শুরু করেন প্রিয়ঙ্কা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos