সর্বনাশ, প্যান্ট ছাড়াই অনাবৃত উরুতে ফোনে মগ্ন নুসরত, 'Cleavage'-এর ফাঁকে উঁকি মারছে বক্ষের 'Tatto'

অনাবৃত উরু-লো নেক শর্ট ড্রেস এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্ক যখন তুঙ্গে, তখনই যেন বেশি করে হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন নুসরত। ক্লিভেজের ফাঁকে উঁকি মারছে গোপনাঙ্গের ট্যাটু। অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা। একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল। তবে তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা প্রমাণ দিলেন  নুসরত। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় অনাবৃত উরুতে হট পোজে ভাইরাল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।
 

Riya Das | Published : Jan 16, 2021 4:18 AM IST / Updated: Jan 16 2021, 10:13 AM IST

113
সর্বনাশ, প্যান্ট ছাড়াই অনাবৃত উরুতে ফোনে মগ্ন নুসরত, 'Cleavage'-এর ফাঁকে উঁকি মারছে বক্ষের 'Tatto'


একদিকে সংসার ভাঙন অন্যদিকে সাংসদ অভিনেত্রীর নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই টলিপাড়া উত্তাল। তবে তিনি যে গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন তা প্রমাণ দিলেন  নুসরত। ঘর ভাঙার গুঞ্জনের মধ্যেও সোশ্যাল মিডিয়ায় অনাবৃত উরুতে হট পোজে ভাইরাল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

213

সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। যদিও নিজে মুসলিম হয়ে মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়ে একাধিকবার ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী।

313

অনাবৃত উরু-লো নেক শর্ট ড্রেস এটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। বিতর্ক যখন তুঙ্গে, তখনই যেন বেশি করে হট অ্যান্ড সেক্সি অবতারে নিজেকে মেলে ধরেছেন নুসরত।

413

মাথার উপর সাদা চশমা, ক্লিভেজের ফাঁকে উঁকি মারছে গোপনাঙ্গের ট্যাটু। অভিনেত্রীর সাহসী লুকেই ক্লিন বোল্ড হয়েছেন নেটিজেনরা। হট অ্যান্ট সেক্সি লুকেই তিনি যেন লাস্যময়ী। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি।

513

শরীরী গভীরতায় ডুব দিলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। জল্পনা যত বাড়ছে ততই যেন বাড়ছে তার শরীরী মোচড়। বক্ষের উপরের গোপন ট্যাটুতে যেন আরও বেশি  নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী।

613

সম্প্রতি নয়া ফোটোশুটে যেন নতুন ভাবে নিজেকে মেলে ধরছেন অভিনেত্রী। প্যান্ট ছাড়াই উরু বার করে সোফায় বসে ফোনে মগ্ন সাংসদ অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, 'এই জিনিসগুলি নিয়ে কাজ করা থেকে কেউ আমায় বিরত রাখতে পারবে না' মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী।

713

যতদিন যাচ্ছে ততই যেন সাইজ জিরো হচ্ছেন  সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এককথায় বলতে গেলে সাইজ জিরোকে টলিপাড়ার ট্রেন্ডে নতুন করে নিয়ে এসেছেন নুসরত জাহান।

813

ফিটনেস নিয়ে তিনি কতটা সচেতন তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। ফ্ল্যাট অ্যাবস, সেক্সি ফিগারেই তিনি নেটদুনিয়ার হটকেক।

913

সাংসদ অভিনেত্রী যে প্রেমে মজে আছেন, তা সোশ্যাল মিডিয়া পোস্টেই স্পষ্ট। সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই প্রেমের শীতল পরশ পাচ্ছেন সমস্ত ভক্তরা।

1013


গুঞ্জনকে পাত্তা না দিয়ে বিন্দাস মুডে রয়েছেন সাংসদ অভিনেত্রী। কিছুদিন আগেও নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঝড় তুললেন সাংসদ অভিনেত্রী। হাতে কালো লেদারের জ্যাকেট, লাল ব্যাকলেসে রীতিমতো আগুন জ্বালিয়েছেন নুসরত।

1113

সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে। নিখিলকে ভুলে যশের প্রেমেই মজেছেন নুসরত। সম্প্রতি নুসরত-যশের সোশ্যাল মিডিয়া পিডিএ  বলছে, রিলের প্রেম নাকি রিয়েল লাইফে উঁকি মারছে অভিনেত্রীর। টলিপাড়ার অন্দরেও কানাঘুষোতে শোনা যাচ্ছে বিবাহিত সাংসদের প্রেমে পড়েছেন অভিনেতা যশ। 

1213

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত-নিখিল।  তবে কি সত্যিই বিয়ে ভাঙছে সাংসদ অভিনেত্রীর। নুসরত নিজেই জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই তিনি নিখিলের সঙ্গে থাকছেন না। বর্তমানে আলিপুরের শ্বশুরবাড়ি নয়, বালিগঞ্জের বাপের বাড়িতেই বাবা- মায়ের সঙ্গে রয়েছেন নুসরত। 
 

1313

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় যশ-নুসরতের ফ্যান পেজ থেকেই 'যশরত' হ্যাশট্যাগ নিয়ে শোরগোল শুরু হয়েছে। তবে কি সত্যিই নিখিলকে ভুলে যশের প্রেমে পড়লেন নুসরত।  নুসরত-নিখিলের সুখী দাম্পত্যে তৃতীয় পুরুষ যশকে নিয়ে রীতিমতো ক্ষোভ উগরে দিচ্ছেন সাইবারবাসী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos